Home /News /sports /
Gavaskar on Krunal Pandya : আর একটু হলেই পোলার্ডের হাতে মার খেতেন ক্রুনাল পান্ডিয়া! ধুয়ে দিলেন গাভাসকার

Gavaskar on Krunal Pandya : আর একটু হলেই পোলার্ডের হাতে মার খেতেন ক্রুনাল পান্ডিয়া! ধুয়ে দিলেন গাভাসকার

পোলার্ডকে আউট করে এভাবেই সেলিব্রেশন করেন ক্রুনাল

পোলার্ডকে আউট করে এভাবেই সেলিব্রেশন করেন ক্রুনাল

Gavaskar heavily criticize Krunal Pandya for kiss send off to Kieron Pollard.পোলার্ড ড্রেসিংরুমে ফিরে যাওয়ার সময় পেছন থেকে গিয়ে তার মাথায় হাত রেখে লাফিয়ে উঠলেন ক্রনাল।

  • Share this:

    #মুম্বই: আর একটু হলেই মার খেতেন ক্রুনাল পান্ডিয়া। ভাগ্যের জোরে বেঁচে গিয়েছেন। এমনটাই মন্তব্য করলেন সুনীল গাভাসকার। রবিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পোলার্ডকে আউট করেন ক্রনাল। পরে রিপ্লেতে দেখা যায় পোলার্ড ড্রেসিংরুমে ফিরে যাওয়ার সময় পেছন থেকে গিয়ে তার মাথায় হাত রেখে লাফিয়ে উঠলেন ক্রনাল। কিস সেন্ড অফ জানান ক্যারিবিয়ান তারকাকে।

    আরও পড়ুন - Harry Kane on Virat Kohli : বিরাট কোহলির অন্ধ ভক্ত পৃথিবীর অন্যতম সেরা ফুটবল তারকা! নাম শুনলে চমকে যাবেন

    এটাই বিপদ ডেকে আনতে পারত। এমনটাই মনে করেন সুনীল গাভাসকার। ব্যাপারটা মোটেই ঠিক নয় বলছেন সানি। যদিও মাঠের বাইরে পান্ডিয়া ভাইয়েরা পোলার্ডের বন্ধু, তবুও ম্যাচের পরিস্থিতিতে পোলার্ড যদি বাজেভাবে কিছু করে বসতেন, তাহলে কিছু করার থাকত না। গাভাসকার জানিয়েছেন পেশাদার ক্রিকেটার হিসেবে ক্রুনালের এমন করা উচিত ছিল না।

    ম্যাচের পর হলে আলাদা কথা। ভবিষ্যতে এই ব্যাপারগুলো ক্রনালকে মাথায় রাখতে হবে মনে করেন সানি। যেন শনির দশা পেয়ে বসেছে মুম্বই ইন্ডিয়ান্সকে। আইপিএলে সবচেয়ে বেশি পাঁচবার চ্যাম্পিয়ন দলটি এবারের আসরে একটি জয়ের জন্য মাথা কুটে মরছে। রোববার রাতে তারা হেরেছে টানা অষ্টম ম্যাচে। ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ রোহিত শর্মার মুম্বইকে ৩৬ রানের বড় পরাজয় উপহার দিয়েছে লোকেশ রাহুলের লখনেউ সুপার জায়ান্টস।

    লখনউর বাঁহাতি স্পিনার ক্রুনাল পান্ডিয়া ১৯ রান দিয়ে নেন ৩টি উইকেট। তবে পোলার্ডকে আউট করে তার সেলিব্রেশন কিছুটা হলেও দৃষ্টিকটু ছিল মনে করেন ক্রিকেটপ্রেমীরা। মাঠের লড়াইয়ে বন্ধুত্ব থাকে না। সেখানে যে যার দলের জার্সিতে জিততে মরিয়া থাকেন। তাই পোলার্ড পাল্টা মার দিলে দোষের কিছু থাকত না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kieron Pollard, Sunil Gavaskar

    পরবর্তী খবর