Home /News /sports /
Harry Kane on Virat Kohli : বিরাট কোহলির অন্ধ ভক্ত পৃথিবীর অন্যতম সেরা ফুটবল তারকা! নাম শুনলে চমকে যাবেন

Harry Kane on Virat Kohli : বিরাট কোহলির অন্ধ ভক্ত পৃথিবীর অন্যতম সেরা ফুটবল তারকা! নাম শুনলে চমকে যাবেন

কোহলির সমর্থন এল পৃথিবী বিখ্যাত ফুটবল তারকার থেকে

কোহলির সমর্থন এল পৃথিবী বিখ্যাত ফুটবল তারকার থেকে

England football superstar Harry Kane loves Virat Kohli and RCB. কোহলির সমর্থন এল পৃথিবী বিখ্যাত ফুটবল তারকার থেকে

  • Share this:

    #লন্ডন: এই মুহূর্তে বিশ্ব ফুটবলের যে কজন বড় তারকা রয়েছে তাদের মধ্যে তিনি অন্যতম। লিওনেল মেসি, নেইমার, এমব্যপে, রবার্ট লেওয়ান্ডোস্কিদের পাশেই রাখা যায় হ্যারি কেনকে। ইংরেজ ফুটবল অধিনায়ক কাতারে নামবেন দেশকে বিশ্বচ্যাম্পিয়ন করতে। বিরাট কোহলির ভক্তের অভাব নেই। ক্রিকেট বিশ্বের বাইরের বহু বিখ্যাত ব্যক্তিত্ব রয়েছেন তার ভক্তকূলে। তাঁদের মধ্যে অন্যতম ইংল্যান্ডের ফুটবল অধিনায়ক হ্যারি কেন। বেশ কিছু দিন ধরেই চেনা ছন্দে দেখা যাচ্ছে না কোহলিকে।

    আরও পড়ুন - Sourav Ganguly wishes Sachin : প্রিয় ছোট বাবুকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা পাঠালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

    আইপিএলেও তাঁর ব্যাটে রানের খরা। পর পর দু’টি ম্যাচে প্রথম বলেই আউট হয়েছেন। বিরাটের ব্যাটিং নিয়ে অনেকেই উদ্বেগ প্রকাশ করছেন। কিন্তু সেই দলে নাম লেখাতে নারাজ কেন। টটেনহ্যাম হটস্পারের স্ট্রাইকার আইপিএলের নিয়মিত দর্শক। তাঁর প্রিয় দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ফ্র্যাঞ্চাইজিতেই খেলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু বিরাট কোহলি।

    কেন বরাবরই কোহলির ব্যাটিংয়ের ভক্ত। দু’জনের একাধিক বার দেখা হয়েছে। সেই কথা মনে করিয়ে দিয়ে ইংল্যান্ডের ফুটবল অধিনায়ক বলেছেন, আমার প্রিয় দল আরসিবি। আমি ভাগ্যবান কারণ বিরাট কোহলির সঙ্গে কয়েক বার দেখা এবং কথা বলার সুযোগ হয়েছে। কোহলি সম্পর্কে নিজের মুগ্ধতার কথা বলতে গিয়ে ইংল্যান্ডের ফুটবলার আরও বলেছেন, কোহলির ব্যাটিং দেখতে অসাধারণ লাগে। ও সেই মানুষ যার পা থাকে মাটিতে। ওর ব্যাটিংয়ে আগুন রয়েছে।

    আবেগ রয়েছে। ওকে খেলতে দেখা সত্যিই দুর্দান্ত ব্যাপার। বেঙ্গালুরুর দল নিয়ে আশাবাদী কেন বলেছেন, এবার দলে বেশ কয়েক জন ভাল ক্রিকেটারকে নেওয়া হয়েছে। গত বছর ভাগ্য ওদের সঙ্গ দেয়নি। কিন্তু এ বার ওরা ঠিক কাজ করেছে। প্রতিযোগিতায় শুরুটা ভাল হয়েছে। আইপিএলে বেশ কয়েকটা শক্তিশালী দল রয়েছে। হ্যারি কেন নিশ্চিত বিশ্বকাপে বিরাট কোহলি ভাল খেলবেন। কিন্তু তিনি চান বেন স্টোকস, লিভিংস্টোনদের ইংল্যান্ড বিশ্বকাপ জিতুক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, RCB, Virat Kohli

    পরবর্তী খবর