• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Gavaskar on Venkatesh Iyer : সময় পেলে জাতীয় দলের সম্পদ হয়ে উঠবে ভেঙ্কটেশ, বলছেন সুনীল গাভাসকার

Gavaskar on Venkatesh Iyer : সময় পেলে জাতীয় দলের সম্পদ হয়ে উঠবে ভেঙ্কটেশ, বলছেন সুনীল গাভাসকার

ভেঙ্কটেশের মধ্যে আগামী দিনের তারকা দেখতে পাচ্ছেন সানি

ভেঙ্কটেশের মধ্যে আগামী দিনের তারকা দেখতে পাচ্ছেন সানি

Sunil Gavaskar believes Venkatesh Iyer can be a useful all round player. সানি মনে করেন নির্বাচকরা যখন ভেঙ্কটেশকে ডেকেছেন, তখন একটা বা দুটো ম্যাচ দেখে তার বিচার যেন না করা হয়।গাভাসকার জানিয়েছেন ভেঙ্কটেশকে দেখে তার যেটুকু মনে হয়েছে অতিরিক্ত আবেগে ভেসে যাওয়ার ছেলে নয়।

  • Share this:

    #দুবাই: আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দ্বিতীয় পর্বে অসাধারণ পারফর্ম করে ফাইনাল খেলেছিল। চেন্নাই এর বিরুদ্ধে হেরে গেলেও কেকেআর দুরন্ত কামব্যাক ঘটিয়েছিল। সেটা সম্ভব হয়েছিল কয়েকজন ক্রিকেটারের জন্য। তাদের মধ্যে অন্যতম ভেঙ্কটেশ আইয়ার। মধ্যপ্রদেশের হয়ে খেলা ভেঙ্কটেশ সুযোগ পেয়ে নিজের জাত চিনিয়েছিলেন। বাঁহাতি ওপেনার। আক্রমনাত্মক শট খেলার পাশাপাশি মাথাটা পরিষ্কার। চাটার্ড একাউন্টেন্ট যুবক ক্রিকেটকে যখন পেশা হিসেবে বেছে নিয়েছেন, তখন শীর্ষে যেতে চান।

    আরও পড়ুন - Brett Lee on PAK vs AUS : অস্ট্রেলিয়া আন্ডারডগ, তাই আজ ভয় আছে পাকিস্তানের, বলছেন ব্রেট লি

    দেশের মাটিতে হতে চলা নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে ডাক পেয়েছেন তিনি। বয়স ২৬। সুনীল গাভাসকার বেশ পছন্দ করেন এই যুবককে। সানি মনে করেন নির্বাচকরা যখন ভেঙ্কটেশকে ডেকেছেন, তখন একটা বা দুটো ম্যাচ দেখে তার বিচার যেন না করা হয়। পর্যাপ্ত সুযোগ দেওয়া উচিত তাকে। অতীতে বিজয় শংকর অথবা শিবম দুবে জাতীয় দলে এসেও, বেশিদিন টিকতে পারেননি। সানি মনে করেন একই ব্যবহার যেন না করা হয় কেকেআর ব্যাটসম্যানের সঙ্গে।

    আরও পড়ুন - Daryl Mitchell Good Gesture: ক্রিকেট কেন ভদ্রলোকের খেলা, এক মিনিটে বুঝিয়ে দিলেন নিউ জিল্যান্ডের মিচেল

    উচ্চতা ভাল। হাতে জোরালো শট আছে। প্রয়োজনে মিডিয়াম পেস বল করতেও পারেন। সব মিলিয়ে ভেঙ্কটেশ যথেষ্ট বুদ্ধিমান ক্রিকেটার। পাশাপাশি গাভাসকার জানিয়েছেন ভেঙ্কটেশকে দেখে তার যেটুকু মনে হয়েছে অতিরিক্ত আবেগে ভেসে যাওয়ার ছেলে নয়। শিক্ষিত যুবক বলেই নিজের আচরণ সম্পর্কে অবহিত। এমন ক্রিকেটার সাফল্য পাবেন আশা করেন সানি।

    পাশাপাশি আবেশ খান এবং হার্ষল প্যাটেল দলে সুযোগ পেয়েছেন দেখে খুশি তিনি। এই টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত ব্যর্থ হয়েছে বলে বিসিসিআই হাত গুটিয়ে বসে থাকতে পারে না। সানি মনে করিয়ে দিয়েছেন পরের বছর অস্ট্রেলিয়ার মাটিতে আবার একটা টি টোয়েন্টি বিশ্বকাপ। এখন থেকেই মাথায় রেখে প্রস্তুতি শুরু করুক ভারত। অধিনায়ক রোহিত শর্মা এবং নতুন হেড কোচ রাহুল দ্রাবিড় ভারতীয় ক্রিকেটকে অন্য উচ্চতায় নিয়ে যাবেন মনে করেন সুনীল গাভাসকার। পাশাপাশি ২০২৩ একদিনের বিশ্বকাপের ব্লু প্রিন্ট তৈরি করবে ভারত নিশ্চিত সানি।

    Published by:Rohan Chowdhury
    First published: