হোম /খবর /খেলা /
ডেভিড ওয়ার্নারকে নিয়ে কাড়াকাড়ি পড়ে যাবে আইপিএলে, বলছেন গাভাসকার

Gavaskar on David Warner : ডেভিড ওয়ার্নারকে নিয়ে কাড়াকাড়ি পড়ে যাবে আইপিএলে, বলছেন সুনীল গাভাসকার

রেকর্ড দামে আইপিএলে বিক্রি হবে ওয়ার্নার, বলছেন সানি

রেকর্ড দামে আইপিএলে বিক্রি হবে ওয়ার্নার, বলছেন সানি

Sunil Gavaskar believes David Warner price in IPL auction will be sky high. ওয়ার্নার বিশ্বকাপে যা করে দেখিয়েছেন, তারপর তার দাম আকাশছোঁয়া হতে পারে আইপিএলে বলছেন সানি

  • Last Updated :
  • Share this:

#দুবাই: অস্ট্রেলিয়ান দলের অধিনায়ক ফিঞ্চ বলেছিলেন ডেভিড ওয়ার্নারকে খোঁচানো মানে ভাল্লুককে খোঁচানো। পাল্টা নখ, দাঁত বের করে আক্রমণ করবেই প্রতিপক্ষকে। ডেভিড ওয়ার্নার ব্যাট হাতে সেটা করেছেন। নিন্দুকদের এবং সমালোচকদের ধুয়ে মুছে সাফ করে দিয়েছেন। টি টোয়েন্টি বিশ্বকাপের সেরা পারফর্মেন্স এবং টুর্নামেন্টের সেরা হয়ে বুঝিয়ে দিয়েছেন তাকে মুছে ফেলা ঠিক হয়নি। প্রাক্তন ভারতীয় কিংবদন্তি সুনীল গাভাসকার মনে করেন এবারের আইপিএল নিলামে ডেভিড ওয়ার্নারকে নিয়ে ঝড় উঠতে চলেছে।

আরও পড়ুন - Ruturaj on New Zealand : ধোনির পরামর্শ মেনেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে কামাল করতে চান ঋতুরাজ

দুটো নতুন দল আসছে। পাশাপাশি পুরনো ফ্র্যাঞ্চাইজিরাও আছে। ওয়ার্নার বিশ্বকাপে যা করে দেখিয়েছেন, তারপর তার দাম আকাশছোঁয়া হতে পারে। হাত কামড়াবে সানরাইজার্স হায়দারাবাদ। অস্ট্রেলিয়ান তারকা'র সঙ্গে যে ব্যবহার করা হয়েছিল তাতে সানরাইজার্স এবং ডেভিড ওয়ার্নারের নতুন ফ্রাঞ্চাইজির দেখা হলে, কমলা ব্রিগেডের কপালে দুঃখ আছে বলছেন সানি। গাভাসকার মনে করেন চ্যাম্পিয়ন ক্রিকেটাররা কখনই অপমান ভোলে না। সুযোগের অপেক্ষায় থাকে।

তিনি অবাক হবেন না যদি ওয়ার্নারকে সবচেয়ে বেশি দামে বিক্রি করা হয়। অস্ট্রেলিয়া এই সুযোগটা ভরপুর কাজে লাগিয়েছে। সানি মনে করেন অজি টিম ম্যানেজমেন্ট ওয়ার্নারকে মোটিভেট করেছেন আইপিএলে তার সঙ্গে ঘটে যাওয়া খারাপ ঘটনা তুলে ধরে। মোটিভেটেড হয়ে নিজেকে উজাড় করে দিয়েছেন এই বাঁহাতি। সুনীল গাভাসকার বলছেন অবস্থা এতটাই খারাপ হয়েছিল ওয়ার্নারকে না নিয়ে টিম বাস মাঠে চলে গিয়েছিল। দলের পতাকা হাতে গ্যালারি থেকে তাও সমর্থন দিতে দেখা গিয়েছিল অস্ট্রেলিয়ান তারকাকে।

এবার কড়ায়-গণ্ডায় হিসাব বুঝিয়ে দেবেন ওয়ার্নার। গাভাসকার মনে করেন ফ্র্যাঞ্চাইজি ওয়ার্নারকে এই ব্যবহার করার আগে ভাবা উচিত ছিল। সাধারণ মানের ক্রিকেটার আর ডেভিড ওয়ার্নার এক জিনিস নন, সেটা বোধহয় ভুলে গিয়েছিল এই ফ্র্যাঞ্চাইজি। শুধু সময়ের অপেক্ষা। ডেভিড ওয়ার্নারের ভাগ্যের চাকা ঘুরেছে। আইপিএলে তিনি যে দলেই নাম লেখান, সানরাইজার্সের কাঁপুনি এখন থেকেই শুরু হয়ে যাওয়ার কথা।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: David Warner, IPL 2022, Sunil Gavaskar