Home /News /sports /
Sourav Ganguly Diet Chart: সকালে উঠে কী খান! সারাদিনের ডায়েট চার্ট 'দাদাগিরি'তে জানালেন সৌরভ

Sourav Ganguly Diet Chart: সকালে উঠে কী খান! সারাদিনের ডায়েট চার্ট 'দাদাগিরি'তে জানালেন সৌরভ

Sourav Ganguly Diet Chart: ব্রেকফাস্ট থেকে ডিনার, সৌরভ গঙ্গোপাধ্যায় সারাদিনে কী কী খান!

  • Share this:

    #কলকাতা: সারাদিনে তিনি কী খান! ব্রেকফাস্ট থেকে শুরু করে ডিনার পর্যন্ত তাঁর ডায়েট চার্ট-এ কী থাকে! এসব জানার কৌতুহল অনেকের। সৌরভ গঙ্গোপাধ্যায় বিরিয়ানিপ্রেমী মানুষ। এটা তো সবাই জানেন। তাই বলে রোজ তো আর তিনি বিরিয়ানি খেতে পারেন না! তাঁকে নিয়ম মেনে থাকতে হয় নির্ধারিত ডায়েট চার্ট-এ।

    সম্প্রতি দুবার অসুস্থ হয়ে হাসপাতালে যেতে হয়েছে সৌরভকে। বিসিসিআই প্রেসিডেন্ট এখন আগের থেকে অনেক বেশি সতর্ক। বিশেষ করে খাওয়া-দাওয়া, জীবন যাপনে। তাই এখন তাঁর রোজকার মেুনু থেকে চিকেন, মটন বাদ পড়েছে। সাধের বিরিয়ানি তো বাদই বলা যায়। সৌরভকে এখন বাধাধরা খাবার খেয়েই থাকতে হয়।

    যখন ক্রিকেটার ছিলেন, তখন খাওয়া-দাওয়ার অভ্যেস ছিল একরকম। এখন তিনি প্রশাসক। এখন সারাদিন অফিসিয়াল কাজে ছোটাছুটি করতে হয় অনেক বেশি। ফলে এখন রুটিন মেনে খাওয়া দাওয়া করাটা চাপের ব্যাপার। কারণ সারাদিনে তিনি কখন কোথায় থাকবেন, তা হয়তো দিনের শুরুতে নিজেও জানেন না।

    আরও পড়ুন- রাগে লাল মুখ, চোখ! গম্ভীরের বকুনির ভয়ে কাঁটা কেএল রাহুল! ভাইরাল ছবি

    সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিন শুরু হয় কী খেয়ে! আসলে খেয়ে বলাটা ভুল হবে। বলা যেতে পারে, কী পান করে! দাদাগিরির মঞ্চে সৌরভ তাঁর ডায়েট চার্ট বলে দিলেন। জানালেন, সকালে উঠে সবার আগে কী পান করেন! আর কী কী এখন তাঁর খাদ্য তালিকা থেকে একেবারে বাদ!

    হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছিল সৌরভের। স্টেন্ট বসেছে। তাই এখন অনেক মেপে খাবার খেতে হয় তাঁকে। খাওয়া দাওয়ায় অনিয়ম করা চলবে না। সৌরভ এদিন জানালেন, তাঁর খাদ্য তালিকা থেকে চিকেন, মটন বা যে কোনও ধরণের মাংস এখন বাদ।

    আরও পড়ুন- ৬, ৪, ৬, ৪, ৬! ইডেনে রজতের তাণ্ডব, লখনউ বোলারের ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা

    চকোলেট, মিষ্টি, চিনি বা নুনও আর ছুঁয়ে দেখেন না তিনি। আর সকালবেলা ঘুম থেকে উঠে সবার আগে পান করেন করোলার জুস। যদিও সেটা সম্ভবত তিনি মজা করেই বলেছেন দাদাগিরির মঞ্চে। তবে হাবেভাবে সৌরভ বুঝিয়ে দিয়েছেন, তিনি এখন ডায়েট চার্টের বাইরে কিছুই খান না।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: BCCI President Sourav Ganguly, Dadagiri

    পরবর্তী খবর