Home /News /sports /
India vs Pakistan : অনবদ্য স্মৃতি! মেয়েদের ক্রিকেটে পাকিস্তানকে কচুকাটা করে জিতল ভারত

India vs Pakistan : অনবদ্য স্মৃতি! মেয়েদের ক্রিকেটে পাকিস্তানকে কচুকাটা করে জিতল ভারত

অনবদ্য ৬৩ রানের ইনিংস খেললেন স্মৃতি

অনবদ্য ৬৩ রানের ইনিংস খেললেন স্মৃতি

Smriti Mandhana shines as India beat Pakistan by 8 wickets at Commonwealth games. অনবদ্য স্মৃতি! মেয়েদের ক্রিকেটে পাকিস্তানকে কচুকাটা করে জিতল ভারত

  • Share this:

    #লন্ডন: ভারত বনাম পাকিস্তান মহিলা ক্রিকেট ম্যাচের ফলাফল ভারতের পক্ষে যাবে তাতে সন্দেহ ছিল না বিশেষ। কিন্তু এতটা দাপট দেখিয়ে জিতবেন স্মৃতি মন্ধানা, রেনুকা ঠাকুররা বোঝা যায়নি। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন পাকিস্তান অধিনায়ক বিসমা মারুফ। এজবস্টন মাঠে অবশ্য শুরু থেকেই পাকিস্তানকে চেপে ধরে ভারতীয় বোলিং লাইন আপ।

    আরও পড়ুন - Jeremy Lalrinnunga : মিজোরামের জেরেমির হাত ধরে কমনওয়েলথ গেমসে দ্বিতীয় সোনা ভারতের ঘরে

    পাকিস্তানের হয়ে সর্বোচ্চ রান করেন ওপেনার মুনিবা (৩২)। দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার আলিয়া রিয়াজ (১৮)। কিছুটা রান পেলেন মারুফ (১৭)। বাকিরা দুই সংখ্যায় পৌঁছতে পারেননি। ভারতের হয়ে দুটি করে উইকেট নেয় রাধা যাদব এবং স্নেহ রানা। একটি করে উইকেট নেন রেনুকা, মেঘনা এবং শেফালি।

    পাকিস্তান অলআউট হয়ে যায় ৯৯ রানে। ভারতের জয় ছিল শুধু সময়ের অপেক্ষা। ওপেন করতে নেমে স্মৃতি মন্ধনা এবং শেফালি ঝড়ের মতো শুরু করেন। পাকিস্তানি বোলারদের নিয়ে প্রায় ছেলে খেলা করেন দুজন ভারতীয় ওপেনার। ডায়ানা বেগ, আনাম, টুবাদের দেখে মনে হচ্ছিল ভারতীয় ব্যাটসম্যানদের আটকানোর অস্ত্র তাদের জানা নেই। দলের ৬১ রানে আউট হয়ে যান শেফালি। ১৬ করেন তিনি।

    সহজেই নিজের অর্ধশতরান পূর্ণ করে ফেললেন স্মৃতি। বাশরিয়ার বিরুদ্ধে ভাল শুরু করেও বড় ইনিংস খেলতে পারেননি। আজ পাকিস্তানের বিরুদ্ধে ছন্দে ফিরে এলেন ভারতের সেরা ব্যাটসম্যান। হরমন নিজে নামলেন না। তিন নম্বরে নামালেন মেঘনাকে। তিনি আউট হলেন ১৪ করে।

    ভারতের কাছে ম্যাচটা এতটা একপেশে হবে আন্দাজ করতে পারেননি ক্রিকেটপ্রেমীরা। মাঠে অবশ্য দুজনের সমর্থকরা উপস্থিত ছিলেন সমান অনুপাতে। কিন্তু ভারতীয় মেয়েরা দেখিয়ে দিল তাদের সঙ্গে পাকিস্তানের তফাৎ ঠিক কতটা। এরপর বারবারডোজের বিরুদ্ধে খেলবে ভারতীয় মেয়েরা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs PAK, Smriti Mandhana

    পরবর্তী খবর