হোম /খবর /খেলা /
শেন ওয়ার্নের ভূত নাকি! ভয়ে মেলবোর্নের বাড়ি বিক্রি করে দিচ্ছে পরিবার

Shane Warne : শেন ওয়ার্নের ভূত নাকি! ভয়ে মেলবোর্নের বাড়ি বিক্রি করে দিচ্ছে পরিবার

ওয়ার্নের সখের বাড়ি বিক্রি করছেন স্ত্রী

ওয়ার্নের সখের বাড়ি বিক্রি করছেন স্ত্রী

Shane Warne family ready to sell his luxurious St Kilda apartment in Melbourne. ৭০ কোটি টাকায় বিক্রি হচ্ছে শেন ওয়ার্নের মেলবোর্নের রাজকীয় বাড়ি!

  • Last Updated :
  • Share this:

#মেলবোর্ন: মেজাজটাই আসল রাজা, আমি রাজা নয়। এটাই ছিল তার মন্ত্র। রাজার মতো জীবন কাটাতে ভালবাসতেন শেন ওয়ার্ন। মহিলা আসক্তি থেকে নেশা, ড্রাগ থেকে দামি জিনিসপত্র উপভোগ করা ছিল তার পছন্দ। গত মার্চে গোটা ক্রিকেট দুনিয়াকে স্তব্ধ করে দিয়েছিল কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যুর খবর। একটা প্রজন্মের ক্রিকেটপ্রেমীরা হয়েছিলেন শোকে মুহ্যমান।

আরও পড়ুন - Shoaib Akhtar biopic : নভেম্বরে রিলিজ, শোয়েব আখতারের বায়োপিক নিয়ে উত্তেজিত ক্রিকেট দুনিয়া

ক্রিকেটের সর্বকালের সেরা এই লেগ স্পিনারের মৃত্যু যেন ছিল ক্রিকেটের বর্ণিল এক অধ্যায়েরই পরিসমাপ্তি। থাইল্যান্ডের কো সামুইতে ছুটি কাটাতে গিয়ে ভাড়া করা ভিলাতেই শেষ নিশ্বাস ত্যাগ করেছিলেন অস্ট্রেলীয় তারকা। টেস্ট ক্রিকেটে ৭০৮ উইকেট নেওয়া লেগ স্পিনের জাদুকরের মৃত্যুর চার মাস কেটে যাওয়ার পর তাঁর পরিবার এখন বিক্রি করে দিচ্ছে তাঁর সাধের অ্যাপার্টমেন্ট।

যে অ্যাপার্টমেন্টটি ৬৪ কোটি ৩৫ লাখ টাকা দিয়ে কিনেছিলেন ওয়ার্ন। মৃত্যুর সময় ওয়ার্ন তিন সন্তান সামার জ্যাকসন ও ব্রুককে রেখে গেছেন। আছেন তাঁর সাবেক স্ত্রী সিমোনে কালাহান। এঁরা সবাই আইনত তাঁর সব স্থাবর ও অস্থাবর সম্পত্তির মালিক। ব্রিটিশ ট্যাবলয়েড দ্য মিরর জানিয়েছে, এরা সকলেই সেন্ট কিলডার সেই বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি বিক্রি করে দিতে আগ্রহী।

এ জন্য ক্রেতাও তাঁরা এরই মধ্যে খুঁজে পেয়েছেন। জানা গেছে, নাম প্রকাশ না করা সেই ক্রেতা নাকি উত্তরসূরিদের ৬৪ কোটি ৩৫ লাখ টাকার চেয়েও বেশি অর্থ দিতে চেয়েছেন। অস্ট্রেলিয়ার দৈনিক হেরাল্ড সানও অ্যাপার্টমেন্টটি বিক্রির খবর দিয়েছে। তারা জানিয়েছে, ক্রেতা যে অর্থ দিতে চেয়েছেন, সেটিতে ওয়ার্নের উত্তরসূরিরা খুশি।

খুব শিগগিরই এই অ্যাপার্টমেন্টটি বিক্রির প্রক্রিয়া সম্পন্ন হবে। শখ করেই অ্যাপার্টমেন্টটি কিনেছিলেন ওয়ার্ন। নিজের মনের মতো করেই এর অন্দরসজ্জা করেছিলেন তিনি। সেখানে বিলাসিতার প্রায় সব উপকরণই ছিল। স্পা থেকে শুরু করে সেখানে লন্ড্রি, সুইমিং পুল, জিম, ক্যাটারিং, সিনেমা হল, গাড়ি ধোয়ার প্ল্যান্ট ও বিশাল বার ছিল।

কোন ফাইভ স্টার হোটেলের থেকে কম নয় এই বাড়ি। তবে শেন ওয়ার্ন মারা যাওয়ার পর স্ত্রী এবং সন্তানরা এই বাড়িতে থাকবেন না ঠিক করে নিয়েছেন। সেই কারণেই বিক্রির ভাবনা।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: Shane Warne