Home /News /sports /
Shaheen Afridi on Umran Malik: উমরান মালিক কোনও বোলার নয়! খোলা চ্যালেঞ্জ দিলেন এই পাক পেসার

Shaheen Afridi on Umran Malik: উমরান মালিক কোনও বোলার নয়! খোলা চ্যালেঞ্জ দিলেন এই পাক পেসার

উমরান মালিক নিয়ে বিতর্কিত মন্তব্য শাহিনের

উমরান মালিক নিয়ে বিতর্কিত মন্তব্য শাহিনের

Shaheen Afridi of Pakistan says Umran Malik speed not enough for success in international cricket. উমরান মালিক কোনও বোলার নয়! খোলা চ্যালেঞ্জ দিলেন এই পাক পেসার

  • Share this:

    #লাহোর: পাকিস্তানের পুরনো রোগ রয়েছে। অতীতেও ইরফান পাঠান সম্পর্কে এমন মন্তব্য করেছিলেন জাভেদ মিয়াঁদাদ। পাকিস্তানের অলিতে গলিতে ইরফানের মত বোলার পাওয়া যায় বলেছিলেন তিনি। গতি দিয়ে নজর কেড়েছিলেন আইপিএল ২০২১-এই। আইপিএল ২০২২-তে বল হাতে রীতিমতো আগুন ঝরান উমরান মালিক। আইপিএলের ইতিহাসে প্রথম ভারতীয় পেসার হিসেবে ১৫৭ কিলোমিটার প্রতি ঘণ্টায় বল করে নজির গড়েন সানরাইজার্স হায়দরাবাদের তরুণ পেসার।

    লিগের ১৪টি ম্যাচেই সব থেকে জোরে বল করার পুরস্কার জেতেন উমরান। টুর্নামেন্টের সব থেকে গতিশীল বোলারের তকমাও ছিনিয়ে নিতে পারতেন উমরান। তবে ফাইনালে লকি ফার্গুসনের ১৫৭.৩ কিলোমিটার প্রতি ঘণ্টার একটি ডেলিভারি খেতাব ছিনিয়ে নিয়ে যায় উমরানের কাছ থেকে। আনক্যাপড ভারতীয় পেসারের এমন আগুনে গতি নিয়ে প্রতিক্রিয়ায় ঘুরিয়ে কটাক্ষ করলেন পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি।

    তাঁর দাবি, লাইন-লেনথ বজায় রাখতে না পারলে এবং বল সুইং করাতে না পারলে শুধু গতি দিয়ে কিচ্ছু হয় না। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের প্রস্তুতিতে ব্যস্ত শাহিন আফ্রিদি। তার ফাঁকেই উমরানকে নিয়ে সাংবাদিকদের আগ্রহ নিরসন করেন তিনি।

    আফ্রিদি বলেন, যদি না সঠিক লাইন-লেনথ বজায় রেখে বল করতে পারেন এবং বল সুইং করাতে না পারেন, তবে শুধু গতি দিয়ে কিচ্ছু হয় না। উল্লেখ্য, উমরান আইপিএল ২০২২-এর ১৪ ম্যাচে ২২টি উইকেট সংগ্রহ করেন।ইন্ডিয়ান প্রিমিয়র লিগে দুর্দান্ত বোলিংয়ের সুবাদে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলে জায়গাও করে নেন তিনি।

    শাহিন আফ্রীদি সেভাবে পাত্তা দিতে চাননি উমরান মালিককে। বোঝানোর চেষ্টা করেছেন তাকে নিয়ে আশঙ্কিত নয় পাকিস্তান। উমরান পাল্টা বিবৃতি দিতে রাজি নন। মাঠেই এর জবাব দিতে চাইবেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Shaheen Afridi, Umran Malik

    পরবর্তী খবর