Home /News /sports /
Sergio Aguero Argentina: মাঠে না নামলেও কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার সঙ্গেই থাকবেন সার্জিও আগুয়েরো

Sergio Aguero Argentina: মাঠে না নামলেও কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার সঙ্গেই থাকবেন সার্জিও আগুয়েরো

মাঠে না নামলেও মেসিদের সঙ্গেই কাতার বিশ্বকাপে যাবেন আগুয়েরো

মাঠে না নামলেও মেসিদের সঙ্গেই কাতার বিশ্বকাপে যাবেন আগুয়েরো

Sergio Aguero will be with Argentina World Cup squad in Qatar. মাঠে না নামলেও মেসিদের সঙ্গেই কাতার বিশ্বকাপে যাবেন আগুয়েরো

  • Share this:

    #বুয়েনোস আয়ার্স: সদ্য অবসর নেওয়া আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো জানালেন তিনি ২০২২ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার সহকারি সদস্যদের মধ্যে থাকবেন। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান ক্লাউদিও টাপিয়ার সাথে বৈঠকের পর একথা জানালেন তিনি। হূদযন্ত্রের সমস্যার জন্য ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকার এই বছরই খেলা থেকে অবসর নিয়েছেন। অবসরের আগে তিনি বার্সেলোনার হয়ে খেলেছেন।

    আরও পড়ুন - Praggnanandhaa Chess : দিদি বৈশালীকে দেখেই দাবায় হাতেখড়ি বিস্ময়বালক প্রজ্ঞানন্দর ! জানুন গল্প

    তার ১৮ বছরের কেরিয়ারে ৪০০ এর থেকেও বেশি গোল আছে।আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সঙ্গে আগুয়েরোর বাকি সব পরিকল্পনা আগামী সপ্তাহের মধ্যেই পাকাপাকি হয়ে যাবে এবং তিনি হয়তো ১লা এপ্রিল বিশ্বকাপের ড্র পর্বে উপস্থিত থাকবেন। টাপিয়ার সঙ্গে একপক্ষ আলোচনা হলেও তার দায়িত্ব এখনও নিশ্চিত হয়নি। আগুয়েরো বললেন, এখনও আমাদের আলোচনা করে সিদ্ধান্ত নিতে হবে যে বিশ্বকাপে দলের হয়ে আমার ভূমিকা কেমন হবে।

    আরও পড়ুন - Tim David IPL : আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স জার্সিতে পোলার্ডের সঙ্গে জুটি বেধে বিপক্ষকে বধ করতে চান টিম ডেভিড

    চিকির(ক্লাউদিও টাপিয়া) সাথে বেশ ভালই আলোচনা হয়েছে এবং এখন আমি দলের প্লেয়ারদের মধ্যে সময় কাটাতে চাই। আগুয়েরো তার সেরা ফর্মে থাকাকালিন দুর্ভাগ্যজনকভাবে খেলা ছেড়ে দিতে বাধ্য হন। ম্যানচেস্টার সিটির হয়ে দুর্দান্ত ক্যারিয়ার শেষ করে তিনি সদ্য বার্সেলোনায় এসেছিলেন, সমর্থকদের মন জয় করে তিনি এল ক্লাসিকোতে গোল করেছিলেন। তবে কেউই তখন জানত না সেটি তার ফুটবল ক্যারিয়ারের শেষ হতে চলেছে।

    হঠাৎ ম্যাচের মাঝখানে বুকে যন্ত্রণা হলে পরে পরীক্ষা করে দেখা যায় তার হৃদযন্ত্রে দুর্বলতা রয়েছে। মাঠ থেকে বিদায় জানাতে হয় তাকে গোটা বিশ্বের সমর্থকদের। মাঠ ছেড়ে দিলেও তিনি ছাড়তে পারেননি ফুটবলকে, ছাড়তে পারেননি আর্জেন্টিনাকে। আবার ড্রেসিংরুমে ফিরে আসতে চান, হয়ত দলের একজন সহকারী সদস্য হয়েও।

    লিওনেল মেসি, পরেদেস, ডি মারিয়াদের উদ্বুদ্ধ করতে চান ডাগ আউট থেকে। ইতিমধ্যে কাতার বিশ্বকাপের যোগ্যতা অর্জন করে ফেলেছে আর্জেন্টিনা। অপরাজিত থেকে নতুন রেকর্ড গড়েছে স্কালোনির দল। আগুয়েরো মনে করেন নিজের অভিজ্ঞতা দিয়ে আর্জেন্টিনার তরুণ ফুটবলারদের মোটিভেট করতে পারবেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Argentina

    পরবর্তী খবর