• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SC East Bengal Marcelo Ribeiro: নতুন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্সেলো রিবেইরোকে নিল ইস্টবেঙ্গল

SC East Bengal Marcelo Ribeiro: নতুন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্সেলো রিবেইরোকে নিল ইস্টবেঙ্গল

ব্রাজিলিয়ান মার্সেলোকে দেখা যাবে লাল হলুদ জার্সিতে

ব্রাজিলিয়ান মার্সেলোকে দেখা যাবে লাল হলুদ জার্সিতে

SC East Bengal sign Brazilian forward Marcelo Ribeiro in ISL. চিমার বদলি ফুটবলার এল ইস্টবেঙ্গলে, ব্রাজিলিয়ান মার্সেলোকে দেখা যাবে লাল হলুদ জার্সিতে

  • Share this:

    #গোয়া: নাইজেরিয়ান স্ট্রাইকার চিমা চুকুর জায়গায় নতুন স্ট্রাইকার নেবে ইস্টবেঙ্গল সেটা জানাই ছিল। সোমবার ক্লাবের তরফের ঘোষণা করে দেওয়া হল ফুটবলারটির নাম। ২৪ বছর বয়সি ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্সেলো রিবেইরোকে বাকি ম্যাচগুলোর জন্য নিচ্ছে লাল হলুদ। বর্তমানে পর্তুগাল লিগে খেলছেন তিনি। গিল ভিসেন্ট এফসি থেকে লোনে আসছেন তিনি। স্প্যানিশ ক্লাব বুরগস এবং সন্সেতেও খেলেছেন তিনি।

    আরও পড়ুন - No South African cricketers in PSL : পাকিস্তান সুপার লিগে ক্রিকেটারদের ছাড়বে না দক্ষিণ আফ্রিকা বোর্ড

    জানুয়ারি ট্রান্সফার উইনডোতে আসছেন তিনি। স্ট্রাইকিং লাইনে যে গোলখরা চলছে তিনি কতটা কাটিয়ে উঠতে পারেন সেটাই দেখার। আপাতত গোল পাওয়ার জন্য দুজন ভারতীয় ফরওয়ার্ড বলবন্ট সিং এবং হাওকিপের ওপর নির্ভর করছে ইস্টবেঙ্গল। তবে সেটা যে আইএসএলে যথেষ্ট নয় জানে লাল হলুদ টিম ম্যানেজমেন্ট।

    আরও পড়ুন - ATK Mohun Bagan Covid-19 : অনুশীলন বন্ধ, জিম এবং সুইমিং পুল পর্যন্ত ব্যবহার করতে পারছে না এটিকে মোহনবাগান

    ইস্টবেঙ্গলে আসার আগে মার্সেলো বলেছেন তিনি খুশি ভারতের অন্যতম বড় ক্লাবে খেলার সুযোগ পেয়ে। আইএসএল যথেষ্ট জনপ্রিয় লিগ। একাধিক ব্রাজিলিয়ান এই লিগে খেলেন। তিনি আশাবাদী প্রথমবার ভারতে এলেও মানিয়ে নিতে সমস্যা হবে না। আপাতত অন্তর্বর্তী কোচ হিসেবে রেনেডি সিং দায়িত্ব সামলালেও ক'দিনের মধ্যেই নিভৃত বাস পর্ব কাটিয়ে দলের দায়িত্ব নেবেন স্প্যানিশ কোচ মারিও রিভেরা।

    তিনিই এই তরুণ ব্রাজিলীয় স্ট্রাইকারকে বেছে নিয়েছেন। স্ট্রাইকার হলেও প্রয়োজনে একটু নিচে নেমেও খেলতে পারেন মার্সেলো। স্কোরিং এবিলিটি তারিফ করার মতো। তবে ভারতে এসে আপাতত নিয়ম মেনে কোয়ারেন্টাইন করতে হবে। তারপর দলের প্র্যাকটিসে যোগ দিতে পারবেন।

    সবকিছু ঠিকঠাক থাকলে ফিরতি ডার্বিতে এই তরুণ স্ট্রাইকারের ওপর ভরসা করতেই পারে লাল হলুদ। শেষ দুটি ম্যাচে লড়াকু ফুটবল খেলে হায়দারাবাদ এবং মুম্বইকে আটকে দিলেও লিগ টেবিলে সবার নিচে আছে ইস্টবেঙ্গল। দ্বিতীয় পর্বে এই ছবিটা বদলাতে মরিয়া শতাব্দী প্রাচীন ক্লাব।

    Published by:Rohan Chowdhury
    First published: