Home /News /sports /
SC East Bengal practice ISL : অবশেষে অনুশীলন শুরু করল মারিওর ইস্টবেঙ্গল, আইএসএল শেষ করতে মরিয়া আয়োজকরা

SC East Bengal practice ISL : অবশেষে অনুশীলন শুরু করল মারিওর ইস্টবেঙ্গল, আইএসএল শেষ করতে মরিয়া আয়োজকরা

প্রথম দিনের অনুশীলনে ইস্টবেঙ্গল ম্যানেজার মারিও

প্রথম দিনের অনুশীলনে ইস্টবেঙ্গল ম্যানেজার মারিও

SC East Bengal resumes practice for ISL in Goa. করোনা ভয় পেছনে ফেলে মাঠে নামল ইস্টবেঙ্গল। দেখার, মারিও কোচ হয়ে আসার পর অবস্থার পরিবর্তন হয় কিনা।

  • Share this:

    #গোয়া: থরহরি কম্প অবস্থা আইএসএলে। করোনার হঠাৎ বাড়বাড়ন্তে রীতিমতো রেড অ্যালার্ট গোয়া জুড়ে। একের পর এক দলে পাওয়া গিয়েছে ভাইরাস আক্রান্ত ফুটবলার এবং সাপোর্ট স্টাফ এর সংখ্যা। টানা চারদিন ম্যাচ বাতিল হয়েছে। ফুটবলারদের মনেও আশা এবং আশঙ্কা বিরাজ করছে। তবে কিছুতেই আইএসএল বন্ধ করতে এমনকি পিছিয়ে দিতে নারাজ আয়োজকরা। তাদের চাপ রয়েছে সঠিক সময়ে শেষ করার।

    আরও পড়ুন - Nadal Australian Open: সহজ জয় দিয়ে অস্ট্রেলিয়ান ওপেনে যাত্রা শুরু নাদাল এবং ওসাকার

    প্রয়োজন হলে দিনে দুটো করে ম্যাচ হতেও পারে। কিছুটা খুশির খবর ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য। দীর্ঘদিন ধরে ঘরবন্দি থাকার পর অবশেষে অনুশীলনে নামল এসসি ইস্টবেঙ্গল। সোমবার গোয়ার মাঠে অনুশীলন সারলেন ফুটবলাররা। প্রথমবারের মতো কোচ হিসেবে সেই অনুশীলনে নামলেন মারিও রিভেরা। কোচ হয়ে আসার পর থেকেই বাধ্যতামূলক নিভৃতবাসে ছিলেন মারিও। নিভৃতবাস কাটলেও একের পর এক করোনা সংক্রমণ হওয়ায় অনুশীলনে নামতে পারেননি তিনি।

    আরও পড়ুন - IND vs SA ODI : টেস্ট সিরিজের ব্যর্থতা ভুলে একদিনের প্রস্তুতিতে মগ্ন ভারতীয় দল, রইল ছবি

    অবশেষে সোমবার অনুশীলনের অনুমতি মেলে। তারপরেই বলবন্ত, হাওকিপ, জ্যাকিচন্দ্রদের নিয়ে অনুশীলনে নেমে পড়েন মারিও। আগামী বুধবার এফসি গোয়ার বিরুদ্ধে খেলতে নামার কথা এসসি ইস্টবেঙ্গলের। সব ঠিকঠাক থাকলে এখনও পর্যন্ত সেই ম্যাচ হওয়ার কথা রয়েছে। তবে যেভাবে অন্যান্য দলগুলোর মধ্যে করোনা সংক্রমণ বাড়ছে, এবং একের পর এক ম্যাচ বাতিল হচ্ছে তাতে শেষ মুহূর্ত পর্যন্ত এই ম্যাচ নিয়ে সংশয় থাকছেই।

    সোমবারই বাতিল হয়ে গিয়েছে জামশেদপুর এফসি বনাম হায়দরাবাদ এফসি-র ম্যাচ। এই নিয়ে পরপর তিন দিন আইএসএল-এর ম্যাচ বাতিল হল। তবে এখনই প্রতিযোগিতা বন্ধ করতে চাইছেন না আয়োজকরা। ১১ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে এখনও লিগ তালিকায় সবার শেষে লাল-হলুদ। এখন দেখার, মারিও কোচ হয়ে আসার পর অবস্থার পরিবর্তন হয় কিনা।

    মাঝের তিনটি ম্যাচ দায়িত্ব নিয়ে জিততে না পারলেও রেনেডি সিং দুটি ম্যাচ ড্র করেছিলেন। সীমিত সামর্থ্য নিয়ে লড়াই করেছিল ইস্টবেঙ্গল। তবে রেনেডি জানিয়ে দিয়েছেন তিনি মারিওর সহকারি থাকবেন না। কিন্তু রেনেডিকে অভিজ্ঞতার জন্য রাখতে চায় ম্যানেজমেন্ট। স্প্যানিশ কোচ মারিও জানিয়েছেন কঠিন পরিস্থিতি কিন্তু তিনি আশাবাদী ইস্টবেঙ্গল বুধবার এফ সি গোয়ার বিরুদ্ধে দর্শকদের আনন্দ দেবে।

    ড্র এবং হার পেছনে ফেলে প্রথম জয়ের জন্য চেষ্টা করবে। মারিও জানেন গোয়া দলে স্বদেশী এবং বিদেশি মিলিয়ে বেশ কিছু ভাল ফুটবলার আছে। কিন্তু তিনি ভয় পেতে নারাজ। দায়িত্ব নিয়ে ডিফেন্স সামলে আক্রমণ করার ছক কষছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ISL 2021-22, SC East Bengal

    পরবর্তী খবর