Home /News /sports /

East Bengal Renedy Singh : নতুন বিদেশি কোচ নয়, রেনেডিকেই আপাতত দায়িত্ব দিল ইস্টবেঙ্গল

East Bengal Renedy Singh : নতুন বিদেশি কোচ নয়, রেনেডিকেই আপাতত দায়িত্ব দিল ইস্টবেঙ্গল

ডিয়াজ দায়িত্ব ছাড়ার পর ইস্টবেঙ্গলের দায়িত্বে রেনেডি

ডিয়াজ দায়িত্ব ছাড়ার পর ইস্টবেঙ্গলের দায়িত্বে রেনেডি

SC East Bengal appoints Renedy Singh as interim coach in ISL. ডিয়াজ দায়িত্ব ছাড়ার পর ইস্টবেঙ্গলের দায়িত্বে রেনেডি

  • Share this:

    #গোয়া: এলকো শাতোরি, মারিও রিভারাদের নাম পরবর্তী কোচ হিসেবে তালিকায় থাকলেও আপাতত লাল হলুদ ইনভেস্টররা বিদেশির পেছনে ছুটলেন না। প্রাক্তন জাতীয় দলের ফুটবলার রেনেডি সিং (Renedy Singh SC East Bengal) কেই দায়িত্ব দেওয়া হল। আগামী মরসুমে ইস্টবেঙ্গলে থাকার ইচ্ছে নেই শ্রী সিমেন্টসের। কোয়েস চলে যাওয়ার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদনে সারা দিয়ে ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে যুক্ত হয়েছিল শ্রী সিমেন্টস।

    আরও পড়ুন - India vs South Africa, 1st Test Day 3: শামি, সিরাজদের বোলিং দাপটে চা বিরতির আগেই ব্যাকফুটে দক্ষিণ আফ্রিকা

    ক্লাব কর্তাদের গড়িমশি'তে নাজেহাল শ্রী সিমেন্টস শেষ পর্যন্ত দল নামায় মুখ্যমন্ত্রী'র কথাতেই। তবে আর নয়। ইস্টবেঙ্গলের প্রতি মোহভঙ্গ হয়েছে। তাই নতুন কোচ এনে চমক দেওয়ার পথে হয়তো হাঁটবে না এসসি ম্যানেজমেন্ট। পাশাপাশি নতুন কোচ'কে এলেও তাঁকে আগে আগে কোয়ারেন্টান পর্ব কাটাতে হবে এবং তার পর সে অনুশীলন শুরু করতে পারবে। এত কিছু করতে করতে লিগ অর্ধেকের বেশি শেষ হয়ে যাবে।

    আরও পড়ুন - Gavaskar and Sachin on KL Rahul : কে এল রাহুলকে ব্যাটিং করতে দেখা চোখের পক্ষে আরামদায়ক, বলছেন গাভাসকার, সচিন

    নিজের বায়োডাটা'র উপর সুবিচার করতে পারেননি মানলো। তাঁর কোচিং-এ দল পারফর্ম করতে না পারায় হাঁপিয়ে উঠেছিলেন মানলো-ও। তিনিও চাইছিলেন না দলের সঙ্গে আর থাকতে। হায়দরাবাদ ম্যাচের পর অনুশীলন করাতেও চাইছিলেন না। এমন পরিস্থতিতে গোল্ডেন হ্যান্ডশেক যে খুব দ্রুত হতে চলেছে তা আগেই অনুমেয় ছিল। এখন স্পেনে ফেরার টিকিটের অপেক্ষায় রয়েছেন তিনি। দিয়াজ ছাড়াও সরিয়ে দেওয়া হল তাঁর আনা সহকারী অ্যাঞ্জেল পাবলো গার্সিয়া'কে।

    দিয়াজের সঙ্গে একই বিমানে মাদ্রিদ উড়ে যাবেন তিনিও। এই পরিস্থিতিতে প্রাক্তন ভারত অধিনায়ক এবং দলের সহকারী রেনেডি সিং-কেই অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব দিল ম্যানেজমেন্ট। তাঁকে সহযোগীতা করবেন দলের ম্যানাজার হিসেবে থাকা মৃদুল বন্দ্যোপাধ্যায়। মানলো এবং পাবলো'র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এসসি ইস্টবেঙ্গলে তরফে ক্লাবের মুখ্য আধিকারিক কর্নেল (অবসরপ্রাপ্ত) শিবাজি সমাদ্দার বলেছেন, চলতি মরসুমে তাঁদের অবদানের জন্য আমরা ধন্যবাদ জানাই হোসে এবং অ্যাঞ্জেল'কে।

    তাঁদের ভবিষ্যতের জন্য শুভ কামনা রইল। জানুয়ারি মাসের ৪ তারিখ ইস্টবেঙ্গলের পরবর্তী ম্যাচ রয়েছে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে। রেনেডি সিং কতটা তাড়াতাড়ি এই কদিনে দলকে গুছিয়ে নিতে পারেন সেটাই দেখার।

    তাঁর কাজটা আরও অনেক বেশি কঠিন হতে চলেছে৷ তার উপর পাঁচ ম্যাচের জন্য নির্বাসিত করা হয়েছে দলের এ বছরের সেরা বিদেশি পেরোসেভিচকে৷ তবে প্রাক্তন ভারতের জাতীয় তারকা আশাবাদী সীমিত সামর্থ্য নিয়ে ইস্টবেঙ্গল লড়াই করবে। পেরোসেভিচ না থাকা বিরাট ধাক্কা মেনে নিয়েছেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ISL 2021-22, SC East Bengal

    পরবর্তী খবর