Home /News /sports /
Sanju Samson on Rahul Dravid : রাহুল দ্রাবিড়কে দেখেই দম বন্ধ হয়ে গিয়েছিল সঞ্জু স্যামসনের, কেন জানেন?

Sanju Samson on Rahul Dravid : রাহুল দ্রাবিড়কে দেখেই দম বন্ধ হয়ে গিয়েছিল সঞ্জু স্যামসনের, কেন জানেন?

দ্রাবিড়ের পরামর্শেই নিজেকে ধারাবাহিক করেছেন সঞ্জু

দ্রাবিড়ের পরামর্শেই নিজেকে ধারাবাহিক করেছেন সঞ্জু

Sanju Samson was feeling nervous while batting in front of Rahul Dravid. রাহুল দ্রাবিড়কে দেখেই দম বন্ধ হয়ে গিয়েছিল সঞ্জু স্যামসনের

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি রাজস্থান রয়্যালসের হয়ে দুর্ধর্ষ পারফরম্যান্স দেখাচ্ছেন সঞ্জু স্যামসন। রাজস্থান রয়্যালস প্রথম দল যারা সঞ্জু স্যামসন এর প্রতিভার ওপর ভরসা করতে পেরেছিল। সেখানেই নিজেকে তৈরি করেছিলেন তিনি। একটি জনপ্রিয় ধারাবাহিক ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নে গেছিলেন, সঞ্জু স্যামসন। সেখানে বিখ্যাত ক্রিকেট ধারাভাষ্যকার গৌরব কাপুরের সাথে একটা সাক্ষাৎকার দিলেন সঞ্জু স্যামসন। রাজস্থান রয়্যালসের অধিনায়ক সেখানে বললেন, রাহুল দ্রাবিড়ের সমস্ত উপদেশ তিনি খাতায় লিখে রাখতেন।

    আরও পড়ুন - CSK vs RCB : বিরাট বনাম ধোনির লড়াই! আইপিএলে আজ দুই মহা তারকার ফাটাফাটি যুদ্ধ

    আরো বললেন রাজস্থান রয়্যালসের শিবির প্লেয়ারদের প্রশিক্ষণ এবং উন্নতির জন্য কতটা উপযুক্ত পরিবেশ দেয়। রাজস্থান রয়্যালসে কিভাবে জায়গা পায় সেটা জিজ্ঞেস করায় সঞ্জু জানান, এই ফ্রাঞ্চাইজির হয়ে ট্রায়ালের সময় দুটো দিন তিনি তার জীবনের শ্রেষ্ঠ খেলাটি খেলেছিলেন। তিনি বললেন, রাজস্থান রয়্যালসের বাছাই পর্বের সময় আমি দু দিন ধরে ব্যাটিং করেছিলেন, সারা জীবনেও আমি সেই দিনের মতো ব্যাটিং করতে পারিনি।

    যখনই বড় শট নিচ্ছিলাম পিছন থেকে একটি আওয়াজ শুনতে পাচ্ছিলাম, ওয়াট আ শট সঞ্জু। তার প্রশিক্ষণ এবং উন্নতির জন্য তিনি দিল্লি ডেয়ারডেভিলস যা বর্তমানে দিল্লি ক্যাপিটালসের শিবিরকে ধন্যবাদ জানাচ্ছেন। সেখানে রাহুল দ্রাবিড়ের উপস্থিতি অনেক সাহায্য করেছে তাকে। ব্যাটিং কোচ দ্রাবিড়ের উপস্থিতিতে অনেক অভিজ্ঞতা হয়েছিল তার, অনেক কিছু শিখতে পেরেছিলেন।

    ৩-৪ বছর দ্রাবিড়ের সংস্পর্শে থাকাকালীন প্রায় সবকিছুই জানতে চাইতেন দ্যা ওয়ালের কাছে থেকে। সমস্ত পরামর্শ খাতায় লিখে নিতেন তিনি। রাহুল দ্রাবিড় কোনো পরামর্শ দেওয়ার পর তিনি সঙ্গে সঙ্গে নিজের ঘরে ফিরতেন এবং খাতায় লিখে নিতেন, জানালেন সঞ্জু স্যামসন।

    রাজস্থান রয়্যালসের অধিনায়ক হওয়ার পর সঞ্জু স্যামসন খুব সুন্দর ভাবে দায়িত্ব পালন করছেন। তার ব্যাটিং অনেক সবল হয়েছে, অনেক বেশি রান তৈরি করতে সক্ষম হচ্ছেন তিনি। গতবার আইপিএল ছিল তার কেরিয়ারে এখনও পর্যন্ত সেরা আইপিএল, ৪৮৪ রান করেছেন সেখানে তিনি। এইবারের ২০২২ সিজনেও তার প্রদর্শন ভালোই, ১০ ম্যাচে ২৯৮ রান করেছেন আইপিএলে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rahul Dravid, Sanju Samson

    পরবর্তী খবর