Home /News /sports /

Sandesh Jhingan Atk Mohun Bagan: সন্দেশের প্রত্যাবর্তন! ক্রোয়েশিয়ার ক্লাব থেকে ফের সবুজ মেরুনে ভারত সেরা ডিফেন্ডার

Sandesh Jhingan Atk Mohun Bagan: সন্দেশের প্রত্যাবর্তন! ক্রোয়েশিয়ার ক্লাব থেকে ফের সবুজ মেরুনে ভারত সেরা ডিফেন্ডার

আবার সবুজ মেরুন জার্সিতে দেখা যাবে সন্দেশকে

আবার সবুজ মেরুন জার্সিতে দেখা যাবে সন্দেশকে

Sandesh Jhingan back in ISL for ATK Mohun Bagan. আবার সবুজ মেরুন জার্সিতে দেখা যাবে সন্দেশকে, ফের এটিকে মোহনবাগানে সন্দেশ ঝিঙ্গান

  • Share this:

    #গোয়া: গত দু'দিন ধরে সর্বভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমে বলা হচ্ছে জানুয়ারি ট্রানস্ফার উইন্ডোতে সন্দেশ ঝিঙ্গানের পুনরায় যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে এটিকে মোহনবাগানে। ক্রোয়েশিয়ার ক্লাব সিবেনিকে যোগদান করলেও চোটের কারণে খেলতে পারেননি তিনি। ইউরোপের স্বপ্ন সফল হয়নি সন্দেশের। দেশে ফিরে এসেছেন বেশ কয়েকদিন আগে। তবে গতকাল পর্যন্ত তার মোহনবাগানে যোগদান নিয়ে মুখ খোলেননি হুয়ান ফেরান্ডো।

    আরও পড়ুন - Renedy Singh SC East Bengal : সুনীলদের আটকানোর পর মুম্বইকে হারানোর স্বপ্ন দেখছে রেনেডির ইস্টবেঙ্গল

    সবুজ মেরুন ম্যানেজার জানিয়েছিলেন নতুন কোন ফুটবলার সই হল কিনা সেই ব্যাপারে স্পোর্টিং ডিরেক্টর এবং দলের ম্যানেজমেন্ট এর সঙ্গে তার যোগাযোগ রয়েছে। পরিষ্কার করে বলেননি সন্দেশ যোগদান করছেন কিনা। অবশেষে বৃহস্পতিবার বিকেলে এটিকে মোহনবাগানের সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়া হল সন্দেশ ঝিঙ্গান দলে ফিরছেন।

    আরও পড়ুন - ICC Women’s World Cup 2022: শুরুতেই লড়াই পাকিস্তানের বিরুদ্ধে, মহিলাদের বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পেলেন বাংলার রিচা

    তবে পুরোপুরি না লোন ডিল সে ব্যাপারে কিছু জানানো হয়নি। বলা হয়েছে আইএসএল এর দ্বিতীয় পর্বের বাকি ম্যাচগুলি খেলবেন তিনি। অর্থাৎ এটিকে মোহনবাগান যদি ফাইনাল পর্যন্ত পৌঁছায় তাহলে সন্দেশ খেলবেন মোট ১৩ ম্যাচ। অভিজ্ঞ ডিফেন্ডারকে পেয়ে কিছুটা শক্তিশালী হবে মোহনবাগান ডিফেন্স সেটা বলাই যায়। তবে এই মুহূর্তে কোচ হুয়ানের কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হায়দারাবাদ ম্যাচ ভুলে গিয়ে ওড়িশার বিরুদ্ধে প্রস্তুতি শুরু করার।

    আরও পড়ুন - Renedy Singh SC East Bengal : সুনীলদের আটকানোর পর মুম্বইকে হারানোর স্বপ্ন দেখছে রেনেডির ইস্টবেঙ্গল

    হায়দ্রাবাদের বিরুদ্ধে যেভাবে নিশ্চিত তিনটি পয়েন্ট মাঠে ফেলে আসতে হয়েছে, তাতে খুশি নন স্প্যানিশ ম্যানেজার। সমর্থকদের যত রাগ গোলরক্ষক অমরিন্দরকে নিয়ে। যেভাবে প্রথম গোল খেয়েছে এটিকে মোহনবাগান, সেটার জন্য এই গোলরক্ষক পুরোটাই দায়ী। হাতে বল নিয়ে মাটিতে ফেলে দিয়েছেন। ভাগ্য ভাল এটিকে মোহনবাগানের। নাইজেরিয়ান স্ট্রাইকার ওগবেচের পায়ে অমরিন্দর দ্বিতীয়বার বল তুলে দিলেও সুযোগ হাতছাড়া করেন তিনি।

    কেন খেলানো হচ্ছে না বাঙালি গোলরক্ষক অভিলাষ পালকে প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে অমরিন্দরকে সাহস দিচ্ছেন হুয়ান। তার কথায় বিশ্বের সেরা গোলরক্ষকরা পর্যন্ত ভুল করে। অমরিন্দর খারাপ গোলকিপিং করেছে ঠিক, কিন্তু এই মুহূর্তে উচিত ওর পাশে দাঁড়ানো। আত্মবিশ্বাস ফিরিয়ে আনা। এই প্রথমবার দেখা গিয়েছে রয় কৃষ্ণকে বসিয়ে রেখে ডেভিড উইলিয়ামসকে প্রথম দলে নিয়ে এসেছেন তিনি।

    সেই মর্যাদা দিয়েছেন উইলিয়ামস। দুরন্ত গোল করেছেন, দ্বিতীয় গোলের ক্ষেত্রে অবদান রেখেছেন। ফেরান্ডো বলছেন দলের প্রয়োজনে এই পরিবর্তন তিনি করেছিলেন। রয় কৃষ্ণ অন্যতম সেরা স্ট্রাইকার। কিন্তু তিনি দেখতে চেয়েছিলেন সুযোগ পেলে উইলিয়ামস কেমন পারফর্ম করেন। যা দেখেছেন তাতে তিনি খুশি। অতএব অস্ট্রেলিয়ান তারকাকে ছেড়ে দেওয়ার কথা উঠলেও, ফেরান্ডো তাকে ছাড়বেন না নিশ্চিত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan, ISL 2021-22

    পরবর্তী খবর