খেলা

corona virus btn
corona virus btn
Loading

ছুটি কাটাতে গিয়ে মেয়ের প্রশ্নের উত্তরে কী বললেন সচিন? ভাইরাল মাস্টার ব্লাস্টারের পোস্ট!

ছুটি কাটাতে গিয়ে মেয়ের প্রশ্নের উত্তরে কী বললেন সচিন? ভাইরাল মাস্টার ব্লাস্টারের পোস্ট!

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ সচিনকে কয়েকদিন ধরেই ভ্যাকেশনের নানা ছবি শেয়ার করতে দেখা যাচ্ছে

  • Share this:

#নয়াদিল্লি: লকডাউনের (Lockdown) জেরে এতদিন প্রায় ঘরবন্দীই ছিলেন সবাই। আনলক শুরু হলেও করোনা (Coronavirus) সংক্রমণের ভয়ে এ বছরটা ঘরবন্দী হয়েই কাটছে। তবে, একঘেয়েমি কাটাতে ধীরে ধীরে ঘুরতে যাওয়া শুরু করেছে অনেকেই। বাদ যাননি সেলেবরাও। ভাইরাস, সংক্রমণ থেকে অনেক দূরে সবুজের কোলে বা নীলের মাঝে সময় কাটাচ্ছেন বহু তারকা। সেই তালিকায় রয়েছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর-ও। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ সচিনকে কয়েকদিন ধরেই ভ্যাকেশনের নানা ছবি শেয়ার করতে দেখা যাচ্ছে। ফুরফুরে মেজাজে ধরা দিচ্ছেন ছেলে-মেয়েদের সঙ্গে। যা দেখে ভক্তরা বরাবরের মতোই ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলের ওয়াল।

অজানা কোনও ডেস্টিনেশনে পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন সচিন আর তা শেয়ারও করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি ছেলের সঙ্গে একটি পোস্ট শেয়ার করেছিলেন ক্রিকেটের জাদুকর। এ'বার মেয়েকে সঙ্গে নিয়ে পোস্ট দিয়েছেন। মেয়ে সারা (Sara Tendulkar)-কে নিয়ে নীল জলের মাঝে সেলফি (Selfie) তুলে তা সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন তিনি। ছবিটিতে দেখা যাচ্ছে লাইফ জ্যাকেট পরে দু'জন সম্ভবত বোটে বসে আছেন। ক্যাপশনে ছোট্ট একটা কথোপকথন। যেখানে মজার ছলে মেয়ে বাবাকে বলছেন, আমরা কি সমুদ্রে হারিয়ে গিয়েছি? সচিনের উত্তর, আমি সৈকত নই?

ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল। লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন অনুরাগীরা। কমেন্টও আসতে থাকে শয়ে শয়ে। অনেকেই বাবা-মেয়ের জুটিকে নিয়ে প্রশংসাসূচক মন্তব্য করেন। কেউ লেখেন, বাবা-মেয়ের দারুণ ছবি। কেউ লেখেন, মন মুগ্ধ করা ছবি। কেউ আবার বলে, ভগবান ভালোবাসি আপনাকে। অনেকে সচিনের জোকসেরও প্রশংসা করে। লেখে, বাবা তো রসিকতার একদম উচ্চ পর্যায়ে! ছবিটিতে কয়েক ঘণ্টার মধ্যেই ১২ লক্ষেরও বেশি লাইক পড়ে। কমেন্ট আসে ২ হাজারেরও বেশি।

এর আগে ছেলে অর্জুনের সঙ্গেও একটি ছবি শেয়ার করেন মাস্টার ব্লাস্টার। ক্যাপশনে লেখেন, ভ্যাকেশন ভাইবস (Vacation Vibes)।

শুধু ছবিই নয়, ভ্যাকেশনে একাধিক নতুন নতুন অবতারে দেখা যাচ্ছে সচিনকে। সম্প্রতি নীল সমুদ্রের মাঝে উড়ে যেতে দেখা যায় তাঁকে। যে ভিডিওটি তিনি পোস্ট করেন, তাতে দেখা যায় ফুরফুরে মেজাজে মাস্টার ব্লাস্টার উড়ে যাচ্ছেন আকাশে। ক্যাপশন- হম তো উড় গয়ে। ব্যাকগ্রাউন্ডেও শোনা যাচ্ছে রিতভিজের হম তো উড় গয়ে (Hum Toh Udd Gaye) গান। আসলে ভ্যাকেশনে গিয়ে প্যারাসেলিং (Parasailing)-এ মজেছেন তিনি।

তার আগে সাইকেল চালানোর একটি ভিডিও শেয়ার করেন। একটি মাঠে খালি পায়ে মহানন্দে সাইকেল চালিয়ে ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে আর ব্যাকগ্রাউন্ডে শঙ্কর মহাদেবনের দিল চাহতা হ্যায় (Dil Chahta Hai)। অর্থাৎ প্রাক্তন এই ক্রিকেটার এখন দিল যা চাইছে, তাই করছেন। মানে ভ্যাকেশনে চুটিয়ে মজা করছেন। অনেকেই তাঁর ভ্যাকেশন ডেস্টিনেশন নিয়ে কৌতূহলী। তবে, সে'নিয়ে মুখ খোলেননি সচিন।

Published by: Rukmini Mazumder
First published: December 12, 2020, 6:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर