• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Ind vs Nz 3rd T-20 Toss update: ইডেনে আজ শুরুতেই রোহিত-শো! আবার টস জিতলেন হিটম্যান

Ind vs Nz 3rd T-20 Toss update: ইডেনে আজ শুরুতেই রোহিত-শো! আবার টস জিতলেন হিটম্যান

Ind vs Nz 3rd T-20 Toss Update: ক্যাপ্টেন হয়েই পর পর দুটি ম্যাচে টস জিতলেন রোহিত শর্মা।

Ind vs Nz 3rd T-20 Toss Update: ক্যাপ্টেন হয়েই পর পর দুটি ম্যাচে টস জিতলেন রোহিত শর্মা।

Ind vs Nz 3rd T-20 Toss Update: ক্যাপ্টেন হয়েই পর পর দুটি ম্যাচে টস জিতলেন রোহিত শর্মা।

  • Share this:

    #কলকাতা: বারবার সমালোচনার মুখে পড়তে হয়েছে বিরাট কোহলিকে। এই একটা কারণেই। আপনি ভাবতে পারেন, টসে হারলে কি আবার কাউকে নিয়ে সমালোচনা হতে পারে! আধুনিক ক্রিকেটে আলবাত্ হতে পারে। কারণ এখন ক্রিকেটে টস বেশ গুরুত্বপূর্ণ একটি বিষয়। টস আর উইকেট যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। তবে রোহিত শর্মাকে সেই সমালোচনা আপাতত হজম করতে হচ্ছে না। কারণ তিনি ক্যাপ্টেন হওয়ার পর দুটি ম্যাচেই টস জিতলেন।

    আরও পড়ুন- বাংলাদেশের মাঠে জঘন্য কাজ করলেন 'ভারতের জামাই', ছিঃ ছিঃ করবেন ভিডিও দেখে

    তাঁর জন্য ইডেন পয়া। ক্রিকেটের নন্দনকানন বরাবর দুহাত ভরে দিয়েছে রোহিত শর্মাকে। আজও কি নিউ জিল্যান্ডের বিরুদ্ধে শুরু থেকেই রোহিত-শো! কারণ হিটম্যান টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিলেন। যদিও এই ম্যাচের গুরুত্ব নেই। সিরিজ জিতে ট্রফি ঘরে তুলেছে ভারতীয় দল। তবুও ম্যাচ নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। কারণ ২ বছর পর আবার ইডেনে আন্তর্জাতিক ম্য়াচ ফিরেছে।

    সংযুক্ত আরব আমিরশাহীর যে উইকেটে টি-২০ বিশ্বকাপের বেশিরভাগ ম্যাচ খেলা হয়েছে তা ছিল স্লো। ফলে বড় রানের ম্যাচ তেমন দেখা যায়নি এবার। এদিকে শিশির বারবার ফ্যাক্টর হয়ে উঠছিল। যার জেরে পরে বোলিং করা দলের পক্ষে পরিস্থিতি কঠিন হয়ে যাচ্ছিল। কারণ বোলাররা বল গ্রিপ করতে পারছিলেন না। তা ছাড়া দেখা গিয়েছে, টি-২০ বিশ্বকাপে বেশিরভাগ ম্যাচ জিতেছে পরে ব্যাটিং করা দল। ফলে দুবাই হোক বা শারজাহ, টস গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

    আরও পড়ুন- মাখো মাখো প্রেম! বউকে কতটা ভালবাসেন, 'এক শব্দে' লিখলেন বিরাট কোহলি

    ইডেন রোহিত শর্মায় জন্য বারবার পয়মন্ত হয়েছে। তবে আজকের ম্যাচ থেকে ভারতের বেশি কিছু পাওয়ার নেই। কারণ সিরিজ জেতা হয়ে গিয়েছে। তবুও পয়া ইডেনে ক্যাপ্টেন েরোহিত নিশ্চয়ই হারতে চাইবেন না। কারণ টি-২০ দলের ক্যাপ্টেন হওয়ার পর প্রিয় ইডেনে এটাই তাঁর প্রথম ম্যাচ। আর ইডেন থেকে নিশ্চয়ই সুখস্মৃতি নিয়ে ফিরতে চাইবেন হিটম্যান।

    টিম ইন্ডিয়া প্রথম একাদশ- রোহিত শর্মা (ক্যাপ্টেন), ঈশান কিষান, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (উইকেটকিপার), ভেঙ্কটেশ আইয়ার, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, যুজবেন্দ্র চাহাল, হর্ষল প্যাটেল।

    Published by:Suman Majumder
    First published: