Home /News /sports /
Rohit Sharma : পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন রোহিত! ক্রিকেট থেকে আপাতত দূরে হিটম্যান

Rohit Sharma : পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন রোহিত! ক্রিকেট থেকে আপাতত দূরে হিটম্যান

রাজার মেজাজে ছুটি কাটাচ্ছেন হিটম্যান রোহিত

রাজার মেজাজে ছুটি কাটাচ্ছেন হিটম্যান রোহিত

Rohit Sharma enjoying family time with wife and daughter at theme park in United Kingdom. মেয়ে সামাইরা এবং স্ত্রী ঋতিকা মজা করছেন ভারত অধিনায়কের সঙ্গে

  • Share this:

    #লন্ডন: রোহিত শর্মা, তার স্ত্রী এবং মেয়ের সাথে মঙ্গলবার ইউ কের উইন্ডসরে একটি জল-ভিত্তিক থিম পার্কে উপভোগ করেছেন। থিম পার্কের বাইরে তার পরিবারের সাথে একটি ছবির জন্য পোজ দেওয়ার সময় রোহিত একটি সাদা টি-শার্ট এবং কালো শেড পরেছিলেন। মেয়ে সামাইরা এবং স্ত্রী ঋতিকা মজা করছেন ভারত অধিনায়কের সঙ্গে।

    আরও পড়ুন - Adam Zampa : অস্ট্রেলিয়ার নীল সমুদ্রে সুন্দরী গায়িকাকে নিয়ে বিশ্বকাপ ট্রফি ট্যুরে জাম্পা

    ২৯ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য সিনিয়র জাতীয় দলে যোগ দেওয়ার আগে রোহিত তার পরিবার এবং বন্ধুদের সাথে সময় কাটাবেন। এই মাসের শুরুতে ইংল্যান্ডে ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই এবং টি-টোয়েন্টি উভয় সিরিজেই ভারতকে ২-১ ব্যবধানে জয়ে নেতৃত্ব দেওয়ার পর অধিনায়ক তার নিখুঁত রেকর্ড বজায় রেখে ভারতের পূর্ণ-সময়ের অধিনায়ক হিসাবে রোহিত শর্মা তার জয়ের দৌড় অব্যাহত রেখেছেন।

    ব্যাট হাতে তিন ম্যাচে মাত্র ৬৬ রান পরিচালনা করা সত্ত্বেও, রোহিত মাঠে তার চাল নিয়ে স্পট ছিল কারণ ভারত ইংল্যান্ডকে পরাজিত করেছিল। ওডিআই সিরিজে রোহিত মাত্র ৯৩ রান করেছিলেন কিন্তু আবারও তার সৈন্যদের ভালভাবে মার্শাল করতে পেরেছিলেন।

    রোহিত মনে করেন যেভাবে দল ধীরে ধীরে গুছিয়ে নিচ্ছে এবং প্রতিটা ক্রিকেটার যেভাবে মরিয়া হয়ে রয়েছেন নিজেদের প্রমাণ করতে, তাতে ভাল কিছু আশা করাই যায়। বছরের শেষে টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের চ্যাম্পিয়ন হওয়ার কতটা সুযোগ সেটা হয়তো এখনই বোঝা সম্ভব নয়। কিন্তু দলের মধ্যে এখনও বোঝাপড়া গড়ে ওঠা দরকার সেটা বোঝা যাচ্ছে।

    কারণ আগেই দেখা গেছে আই সিসি টুর্নামেন্টর গুরুত্বপূর্ণ সময় ভারত ছন্দ হারিয়েছে। তাই অধিনায়ক রোহিত এবং ম্যানেজার রাহুল দ্রাবিড়ের কাছে চ্যালেঞ্জটা অনেক বেশি কঠিন। আপাতত পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে সম্পূর্ন নিজেকে ফ্রেশ করে নামতে চান হিটম্যান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rohit Sharma

    পরবর্তী খবর