Home /News /sports /
Adam Zampa : অস্ট্রেলিয়ার নীল সমুদ্রে সুন্দরী গায়িকাকে নিয়ে বিশ্বকাপ ট্রফি ট্যুরে জাম্পা

Adam Zampa : অস্ট্রেলিয়ার নীল সমুদ্রে সুন্দরী গায়িকাকে নিয়ে বিশ্বকাপ ট্রফি ট্যুরে জাম্পা

সমুদ্রের মাঝে টি টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি

সমুদ্রের মাঝে টি টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি

Adam Zampa takes ICC Mens T20 World Cup Trophy to Great Barrier Reef. অস্ট্রেলিয়ার নীল সমুদ্রে সুন্দরী গায়িকাকে নিয়ে বিশ্বকাপ ট্রফি ট্যুরে জাম্পা

  • Share this:

    #সিডনি: অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়ছে সারা বিশ্বে। দুর্দান্ত একটা টুর্নামেন্টের অপেক্ষায় আছেন ক্রিকেট প্রেমিরা। আর কয়েক মাস পর অস্ট্রেলিয়ায় বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এর আগে বিশ্বকাপের প্রচারের জন্য ১২টি দেশে ঘুরেছে ট্রফি।

    এরপর প্রচারের অংশ হিসেবে ট্রফিটি নিয়ে যাওয়া হচ্ছে অস্ট্রেলিয়ার আটটি প্রদেশের বাছাই করা ২১টি স্থানে। সেই সফরের অংশ হিসেবেই বিশ্বকাপ নিয়ে যাওয়া হয় অস্ট্রেলিয়ার সেরা প্রাকৃতিক বিস্ময়ে। বিশ্বকাপের প্রচারে কোনো কমতি রাখছে না ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। অভিনব সব উপায়ে চলচে প্রচার।

    এই প্রচারাভিযানে অংশ নিয়েছেন অজি লেগ স্পিনার অ্যাডাম জাম্পা। এবার তাকে দেখা গেল কাচের বাক্সে বন্দি টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি নিয়ে সমুদ্রে ডুব দিতে। এই প্রচার মিশনে জাম্পার সঙ্গী ছিলেন গায়িকা এরিন হল্যান্ড। অস্ট্রেলিয়ার বিখ্যাত প্রবাল প্রাচীরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি নিয়ে দুই অঙ্গনের দুই তারকা নানা কাণ্ডকীর্তি করলেন, যা সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনার সৃষ্টি করেছে।

    এমন অভিনব প্রচারে অংশ নিতে পেরে খুশি জাম্পা বলেছেন, এই দিনটা মনে থাকবে। আমরা ভাগ্যবান যে এমন একটা দেশে বাস করি, যা প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর। বিশ্বকাপের ট্রফি নিয়ে প্রবাল প্রাচীরের মতো দুর্দান্ত একটা জায়গায় আসার সুযোগ পেয়ে আমি গর্বিত।

    আরও পড়ুন - Durand cup : বিদেশি স্টাইলে ১৩১ তম ডুরান্ড কাপের ট্রফি ট্যুর ! ১৬ আগস্ট হবে নীরবতা পালন

    আশা করব বিশ্বের বহু ক্রিকেটপ্রেমী বিশ্বকাপের সময় অস্ট্রেলিয়ায় আসবেন। মনে হচ্ছে অক্টোবরে দুর্দান্ত ক্রিকেট হবে। বিশ্বের সব সেরা দলই খেলবে। তার আগে ট্রফির এই সফরও ক্রিকেটপ্রেমীদের আনন্দ দেবে। অ্যাডাম জাম্পা নিজে কয়েক মাস আগে বাবা হয়েছেন। দুর্দান্ত সময় কাটছে তার।

    জাম্পা মনে করেন নিজেদের দেশের মাঠে অস্ট্রেলিয়ান সমর্থকদের মধ্যে খেলতে পারা অবশ্যই একটা বড় ব্যাপার। কিন্তু চ্যাম্পিয়ন হতে গেলে নিজেদের ভাল খেলতে হবে ক্যাঙ্গারুদের। পাশাপাশি অস্ট্রেলিয়ার সমুদ্র সৈকতে দুর্ধর্ষ টি টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি পরবর্তী প্রজন্মকে ক্রিকেট খেলতে উদ্বুদ্ধ করবে মনে করেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup

    পরবর্তী খবর