Home /News /sports /
Rishabh Pant quickest 50: শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাট হাতে কপিলের এই রেকর্ড ভেঙে দিলেন ঋষভ পন্থ ! দেখুন

Rishabh Pant quickest 50: শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাট হাতে কপিলের এই রেকর্ড ভেঙে দিলেন ঋষভ পন্থ ! দেখুন

ভারতীয়দের মধ্যে দ্রুততম টেস্টে অর্ধশত রান করলেন ঋষভ পন্থ

ভারতীয়দের মধ্যে দ্রুততম টেস্টে অর্ধশত রান করলেন ঋষভ পন্থ

Rishabh Pant hits quickest half century against Sri Lanka in Test Cricket breaks Kapil Dev record. ভারতীয়দের মধ্যে দ্রুততম টেস্টে অর্ধশত রান করলেন ঋষভ পন্থ

  • Share this:

    #বেঙ্গালুরু: তিনি যেদিন ব্যাট করবেন সেদিন অন্য কেউ সেই জায়গা নিতে পারবে না। এত অল্প সময়ে টেস্ট ক্রিকেট খেলছেন, কিন্তু নিজের যোগ্যতা আগেই বুঝিয়ে দিয়েছেন ঋষভ পন্থ। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকার মাটিতে শতরান করেছিলেন আগে। তার বিরুদ্ধে বরাবর অভিযোগ ওঠে খারাপ শট খেলে উইকেট দিয়ে আসেন। কিন্তু এই মুহূর্তে কোচ রাহুল দ্রাবিড় সঙ্গে কথা বলে নিজের খেলার অনেকটা উন্নতি করেছেন তিনি।

    আরও পড়ুন - Anil Kumble son, wildlife photographer : দুর্ধর্ষ ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফার! চিনে নিন অনিল কুম্বলের ছেলে মায়াসকে

    ঋষভ পন্থ রবিবার ব্যাট হাতে ধামাকা করলেন বেঙ্গালুরুর মাঠে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ২৮ বলে পূর্ণ করে ফেললেন অর্ধশত রান। মারলেন ৭ টি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারি। স্ট্রাইক রেট ছিল ১৭৮। কপিল দেব আজকের আগে পর্যন্ত টেস্ট ক্রিকেটে ভারতীয়দের মধ্যে দ্রুততম ৩০ বলে অর্ধশতরান করেছিলেন। কপিলকে আজ পেছনে ফেলে দিলেন ঋষভ পন্থ।

    কাট, পুল, ড্রাইভ, সুইপ্ - কী ছিল না? যতক্ষণ উইকেটে ছিলেন ভরপুর এন্টারটেইনমেন্ট করলেন দর্শকদের। অবশেষে জয় বিক্রমের বলে মারতে গিয়ে ক্যাচ দিয়ে ফেরেন। কিন্তু ততক্ষণে শ্রীলংকার রক্তক্ষরণ বেড়ে গিয়েছে। কোন বোলারকে যেন ভয় পাওয়ার ব্যাপার নেই তার ধাতে। লাল বলেও যেমন মারেন, গোলাপি বলেও তেমনই শট খেলতে পছন্দ করেন ভারতের উইকেট-রক্ষক ব্যাটসম্যান।

    শুধু ব্যাটিং নয়, সম্প্রতি নিজের উইকেট রক্ষার ব্যাপারেও উন্নতি করেছেন। শ্রীলঙ্কার বোলারদের দেখে মনে হচ্ছিল ছেড়ে দে মা কেঁদে বাঁচি। সুনীল গাভাসকার আগে বলেছিলেন যেদিন নিজের উইকেটের মূল্য বুঝতে শিখবে পন্থ, সেদিন তাকে থামানো যাবে না।

    তিনি এখন নিজের উইকেট এর মূল্য বুঝতে শিখেছেন। কিন্তু নিজের স্বাভাবিক আক্রমনাত্মক ব্যাটিং বজায় রেখে চলেছেন। এটাই ঋষভ পন্থ। অস্ট্রেলিয়ার মাটিতে টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ভাল পারফরম্যান্স অনেকটাই নির্ভর করে আছে ঋষভ পন্থর ওপর।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SL, Rishabh Pant

    পরবর্তী খবর