Home /News /sports /
Rahul Dravid on Deepak Chahar : ভারতের অলরাউন্ডার সমস্যা মেটাতে দীপক এবং শার্দুলে নজর রাহুল দ্রাবিড়ের

Rahul Dravid on Deepak Chahar : ভারতের অলরাউন্ডার সমস্যা মেটাতে দীপক এবং শার্দুলে নজর রাহুল দ্রাবিড়ের

ব্যর্থতার মধ্যেও ভারতের প্রাপ্তি শার্দুল এবং দীপক চাহার

ব্যর্থতার মধ্যেও ভারতের প্রাপ্তি শার্দুল এবং দীপক চাহার

Rahul Dravid says India will be giving more chances to Deepak Chahar and Shardul Thakur. ব্যর্থতার মধ্যেও ভারতের প্রাপ্তি শার্দুল এবং দীপক চাহার, এদের আরও সুযোগ দেবে ভারত

  • Share this:

    #কেপটাউন: দক্ষিণ আফ্রিকার মাটিতে একরাশ লজ্জা ছাড়া কিছুই প্রাপ্তি ঘটেনি ভারতীয় দলের। টেস্ট সিরিজ হারের পর হারতে হয়েছে একদিনের সিরিজেও। তাও আবার হোয়াইটওয়াশ। ০-৩ ব্যবধানে। এমন জায়গা থেকে ভাল কিছু দিক খুঁজে বের করা সত্যি কঠিন। ভারতীয় দল যারা নাকি কয়েক মাস আগেও দাবি করত, পৃথিবীর দুই প্রান্তে দুটো দল নামাতে পারে, সেই দলের সাদা বলের ক্রিকেটে এমন অবস্থা অকল্পনীয়।

    আরও পড়ুন - Gambhir on Rishabh Pant : ঋষভ পন্থকে পাল্টানো সম্ভব নয়! ওকে এভাবেই খেলতে দিন, বলছেন গম্ভীর

    রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা ছিলেন না চোট সমস্যায়। কিন্তু এটা অজুহাত নয়। যারা ছিলেন, তারা যথেষ্ট ছিলেন না সেটা প্রমাণিত। হেড কোচ রাহুল দ্রাবিড় অবশ্য হতাশার মধ্যেও কিছুটা পজিটিভ দিক খুঁজে পেয়েছেন। দীপক চাহার শেষ ম্যাচে যেভাবে লড়াই করেছেন, সেটা মনে রাখার মত বলছেন দ্রাবিড়। ৩৪ বলে ৫৪ করেন দীপক। প্রায় হারা ম্যাচ জিতিয়ে দিয়েছিলেন ভারতকে।

    আরও পড়ুন - Shoaib on Virat Kohli: কোহলি নিয়ে এবার বিস্ফোরক শোয়েব আখতার ! অধিনায়ক দেখতে চান বুমরাহকে

    লুঙ্গির স্লো বল বুঝতে না পেরে ক্যাচ আউট হন। রাহুল দ্রাবিড় মনে করেন এর আগেও শ্রীলঙ্কায় ৬৯ রানের ইনিংস খেলে ভারতকে জয় এনে দিয়েছিলেন দীপক। বল হাতে তার সুইং করানো এবং উইকেট নেওয়ার ক্ষমতা সকলেই জানেন। কিন্তু ব্যাট হাতেও দীপক চাহার ভরসা দিচ্ছেন, এটা বড় প্রাপ্তি। রাহুল মনে করেন শার্দুল ঠাকুর এবং দীপক চাহারকে ২০২৩ বিশ্বকাপের কথা মাথায় রেখে আরও বেশি করে ম্যাচ খেলাতে হবে।

    যত বেশি ম্যাচে সুযোগ পাবে ততই ধারাবাহিক পারফর্ম করবে শার্দুল এবং দীপক। শুধু চার, ছয় মারা নয়, ম্যাচের পরিস্থিতি বুঝে ইনিংস তৈরি করা, পরিণত বোধ দেখিয়েছেন দীপক। রাহুল মনে করেন ২০১৯ বিশ্বকাপের পর থেকে ভারত খুব বেশি একদিনের সিরিজ খেলেনি। এই হার অবশ্যই দুঃখের। কিন্তু ভেঙে পড়ার কিছু হয়নি। বছরের শেষে টি টোয়েন্টি বিশ্বকাপ এবং পরের বছর একদিনের বিশ্বকাপের আগে প্রচুর সাদা বলের ক্রিকেট খেলে দল সেট করে নিতে পারবে ভারত।

    উল্লেখ্য ভেঙ্কটেশ আইয়ার আইপিএলে কেকেআর জার্সিতে নজর কাড়লেও, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুটি একদিনের ম্যাচে উল্লেখযোগ্য ভূমিকা পালন করতে পারেননি। বল হাতে উইকেট পাননি। ব্যাট হাতেও মাঝারি ইনিংস খেলেছেন। অথচ সুযোগ পাননি ঋতুরাজ গায়কোয়াড়। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলবে ভারত। ওই সিরিজে ঋতুরাজকে দেখে নিতে পারে টিম ম্যানেজমেন্ট।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Deepak Chahar, Shardul Thakur

    পরবর্তী খবর