Home /News /sports /
Rahul Dravid in BJP Program: বিজেপির যুব মোর্চার অনুষ্ঠানে থাকবেন রাহুল দ্রাবিড়? সত্যিটা কী?

Rahul Dravid in BJP Program: বিজেপির যুব মোর্চার অনুষ্ঠানে থাকবেন রাহুল দ্রাবিড়? সত্যিটা কী?

Rahul Dravid in BJP Program: আজীবন রাজনীতি থেকে দূরে থেকেছেন রাহুল দ্রাবিড়। এবার কি তিনিও...

  • Share this:

    #মুম্বই: যা রটে, তার কিছু তো ঘটে। তবে এক্ষেত্রে এমন দাবি খাটে না। কারণ যা রটেছে তার কিছুই বাস্তবে ঘটবে না। রটেছিল, বিজেপির যুব মোর্চার অনুষ্ঠানে দেখা যাবে রাহুল দ্রাবিড়কে। অনেকেই চমকে গিয়েছিলেন খবরটা শুনে। আজীবন নিজেকে রাজনীতি থেকে দূরে রেখেছেন দ্রাবিড়। এবার কি তিনিও রাজনীতির মাঠে নামবেন!

    যা রটেছিল, তা আসলে সত্যি নয়। জানিয়ে দিলেন খোদ রাহুল দ্রাবিড়। বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড় বলেছেন, কিছু সংবাদমাধ্যম প্রচার করছে, ২ থেকে ১৪ মে আমি হিমাচল প্রদেশে একটি রাজনৈতিক সভায় অংশ নেব। আমি জানিয়ে রাখতে চাই, এই খবরের কোনও সত্যতা নেই।

    আরও পড়ুন- মাঠে স্বামীর আগুনে স্পেল দেখে আহ্লাদে আটখানা সঞ্জনা! কি লিখলেন দেখুন

    বাংলায় বিধানসভা নির্বাচনের আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা শুরু হয়েছিল। সেই জল্পনা অবশ্য এখনও মাঝেমধ্যে উস্কে যায়। কিছুদিন আগে অমিত শাহ বেহালায় মহারাজের বাড়িতে আসতে যেমন আবার সেই জল্পনা অক্সিজেন পেয়েছিল। একইভাবে এবার দ্রাবিড়কে নিয়েও জল্পনা শুরু হয়েছিল।

    পরের বছর কর্ণাটক বিধানসভা নির্বাচন। তার আগে দ্রাবিড়কে দেখা যাবে বিজেপিতে। অনেকেই দুইয়ে দুইয়ে চার করেছিলেন। তবে সব জল্পনায় জল ঢাললেন দ্রাবিড় নিজেই। তিনি ক্রিকেট অন্ত প্রাণ। তবে রাজনীতির ব্যাপারেও যে খোঁজ-খবর রাখেন, তা অনেকে জানেন। রাহুল দ্রাবিড়ের বামপন্থী রাজনীতি নিয়ে পড়াশোনার কথা জেনে এক সময় দুঁদে রাজনীতিক অশোক ভট্টাচার্য অবাক হয়েছিলেন।

    চলতি বছরের শেষে হিমাচল প্রদেশ বিধানসভা নির্বাচন। ১২ থেকে ১৫ মে ধর্মশালায় বিজেপি যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটি আয়োজিত হবে। নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে গেরুয়া শিবির। খবর রটেছিল, রাহুল দ্রাবিড়কে ওই অনুষ্ঠানে দেখা যাবে।

    আরও পড়ুন- বুমরাহর পাল্টা জবাব কামিন্স, রাসেল! মুম্বইকে হারিয়ে টিকে থাকল নাইটরা

    রাহুল দ্রাবিড় ইউথ আইকন। তাঁকে স্বচ্ছ ভাবমূর্তি কাজে লাগিয়ে বিজেপি হিমাচলপ্রদেশ এবং কর্ণাটক বিধানসভা নির্বাচনের আগে তরুণ প্রজন্মের ভোট পাওয়ার পরিকল্পনা করেছিল। এমনই জানিয়েছিল বেশ কিছু সংবাদমাধ্যম। তবে খবরটা যে সত্যি নয়, তা জানিয়ে দিলেন বিরাট কোহলিদের হেডস্যর।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: BJP, Rahul Dravid

    পরবর্তী খবর