Home /News /sports /
Rafael Nadal : শীঘ্রই আসছে জুনিয়র নাদাল! খুশির খবর নিজেই জানালেন ক্লে কোর্টের রাজা

Rafael Nadal : শীঘ্রই আসছে জুনিয়র নাদাল! খুশির খবর নিজেই জানালেন ক্লে কোর্টের রাজা

প্রথম সন্তানের বাবা হতে চলেছেন নাদাল

প্রথম সন্তানের বাবা হতে চলেছেন নাদাল

Rafael Nadal will be a father for the first time as wife Mery Perello is pregnant. শীঘ্রই আসছে জুনিয়র নাদাল! খুশির খবর জানালেন ক্লে কোর্টের রাজা

  • Share this:

    #মাদ্রিদ: স্পেনের টেনিস ইতিহাসের সবচেয়ে সফল তারকা তিনি। বিশ্ব টেনিসের মহানায়ক। কোর্টের মধ্যে তার যতটা দাপট, কোর্টের বাইরে মানুষ হিসেবে ততটাই নরম মনের রাফায়েল নাদাল। এবার জীবনে গ্র্যান্ডস্লামের থেকেও বড় পুরস্কার পেতে চলেছেন তিনি। শুক্রবার ভক্তদের একটি সুখবর দিয়েছিলেন রাফায়েল নাদাল। জানিয়েছিলেন, উইম্বলডনে নামতে তৈরি তিনি।

    চলতি বছরের তৃতীয় গ্র্যান্ড স্ল্যাম জেতার জন্য ঝাঁপানোর আগে ভক্তদের আরও একটি সুখবর দিলেন নাদাল। বাবা হতে চলেছেন তিনি। স্ত্রী মেরি পেরেল্লো প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। ১৭ বছরের প্রেম নাদাল ও মেরির। বিয়ে করেছেন তিন বছর আগে।

    স্পেনের মায়োরকায় একটি সাংবাদিক বৈঠকে বাবা হওয়ার কথা জানান নাদাল। তিনি বলেন, বাবা হতে চলেছি। আমি সাধারণত ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা বলতে পছন্দ করি না। খুব সাধারণ জীবন কাটাই। তবে এটা বিশেষ মুহূর্ত। তাই সবাইকে জানালাম। চলতি মাসে ফরাসি ওপেনে নাদালের ম্যাচ চলাকালীন দর্শকাসনে দেখা গিয়েছিল মেরিকে।

    কয়েক দিন আগে মায়োরকায় একটি ক্রুজে নাদালের সঙ্গে মেরিকে সময় কাটাতে দেখা যায়। বিকিনি পরা মেরিকে দেখে অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শুরু হয়। সেই সময় মেরি বা নাদাল কিছু বলেননি। সেই জল্পনা যে সত্যি ছিল তা এ বার স্বীকার করে নিলেন ২২টি গ্র্যান্ড স্ল্যামের মালিক।

    নাদালের মতোই ব্যক্তিগত জীবন নিয়ে বাইরে খুব একটা মুখ খোলেন না মেরি। একটি বিমা সংস্থায় চাকরি করতেন তিনি। ১০ বছর আগে সেই চাকরি ছেড়ে রাফায়েল নাদাল ফাউন্ডেশনের প্রজেক্ট ডিরেক্টরের দায়িত্ব নেন তিনি। নিজের কাজ ও পরিবার নিয়ে থাকতে ভালবাসেন মেরি।

    মাঝে একটা সময় দুজনের সম্পর্ক শেষ হয়ে গিয়েছে এমন খবর রটে গিয়েছিল। আসলে নাদাল টেনিস নিয়ে এতটাই ব্যস্ত থাকতেন, যে মেরিকে সময় দিতে পারতেন না। কিন্তু তারপর বিয়ে করে নেন সম্পর্ক টিকিয়ে রাখার জন্য। এবার প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে তাদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rafael Nadal

    পরবর্তী খবর