Home /News /sports /
PV Sindhu semi final : পদক নিশ্চিত করলেন সিন্ধু! মালয়েশিয়ার প্রতিদ্বন্দ্বীকে হারালেন কঠিন লড়াইয়ে

PV Sindhu semi final : পদক নিশ্চিত করলেন সিন্ধু! মালয়েশিয়ার প্রতিদ্বন্দ্বীকে হারালেন কঠিন লড়াইয়ে

কঠিন লড়াই জিতে পদকের আশা বাঁচিয়ে রাখলেন সিন্ধু

কঠিন লড়াই জিতে পদকের আশা বাঁচিয়ে রাখলেন সিন্ধু

PV Sindhu beats Malaysian Goh Jin Wei in a hard fought match at Commonwealth games. পদক নিশ্চিত করলেন সিন্ধু! মালয়েশিয়ার প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে পৌঁছলেন সেমিতে

  • Share this:

    #লন্ডন: মালয়েশিয়ার প্রতিদ্বন্দ্বী গো জিন উই যে সিন্ধুর বিরুদ্ধে কঠিন লড়াই দেবেন কোয়ার্টার ফাইনালে সেটা জানাই ছিল। কারণ কোয়াটার ফাইনালে টিম ইভেন্টে এই মালয়েশিয়ার খেলোয়াড়ের বিরুদ্ধেই খেলেছিলেন সিন্ধু। সেদিনও জিতলেও প্রচুর পরিশ্রম করতে হয়েছিল তাকে। আজ আরও পরিশ্রম করতে হল। আরো কঠিন লড়াই দিতে হল। প্রথম গেম হেরেই গেলেন সিন্ধু।

    আরও পড়ুন - Avinash Sable: সিয়াচেনে পোস্টিং থাকা ঘাতক কমান্ডো অবিনাশ সবলের স্টিপলচেজে ঐতিহাসিক রুপো

    কিন্তু পরের দুটো সেট দুর্দান্ত লড়াই করে নাকের ডগা দিয়ে সেমিফাইনালে পৌঁছলেন। ম্যাচের ফল সিন্ধুর পক্ষে ১৯-২১, ২১-১৪, ২১-১৮। গো জিন দুরন্ত কিছু শট খেললেন। বিশেষ করে তার নেট প্লে এদিন সিন্ধুকে প্রচুর ঝামেলায় ফেলল। কিন্তু লড়াই হলেও সিন্ধু হিম্মত হারেননি।

    শেষ পর্যন্ত লড়াই চালালেন। তার স্ম্যাশ, ফোরহ্যান্ড, ক্রস কোর্ট ছিল দেখার মত। তৃতীয় সেটে দুজনের মধ্যে কার্যত কারো দম ছিল না। তিনটে সেট পর্যন্ত ম্যাচ গড়ালে সেটাই স্বাভাবিক। কিন্তু সিন্ধু জানতেন তাকে শেষ ৫ পয়েন্টের জন্য কিছুটা দম বাঁচিয়ে রাখতে হবে।

    অভিজ্ঞতার পুরস্কার পেলেন তিনি। মালয়েশিয়ার গো সিন্ধুর শট আটকাতে বেশ কয়েকবার মাটিতে আছাড় খেলেন। আরো একটা পদক নিশ্চিত করলেন সিন্ধু। তবে এবার স্বর্ণপদক জয় তার একমাত্র লক্ষ্য। যে ছন্দে আছেন তাতে একটু ভাগ্যের সহায়তা পেলে স্বর্ণপদক জয় সম্ভব সিন্ধুর।

    ম্যাচ শেষে দেখা গেল কোচ পার্ক এসে জড়িয়ে ধরছেন সিন্ধুকে। বোঝাই গেল এবারের গেমসে সবচেয়ে কঠিন লড়াই পার করে হাঁফ ছেড়ে বেঁচেছেন সিন্ধু। কিন্তু ক্যারিয়ারের প্রথম কমনওয়েলথ সোনা পাওয়ার জন্য আরো দুটো কঠিন ম্যাচ অপেক্ষা করছে তার জন্য।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Commonwealth Games 2022, Pv sindhu

    পরবর্তী খবর