Home /News /sports /
Purba Bardhaman News: আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতায় ৫০ টি পদক পেল বর্ধমানের প্রতিযোগীরা

Purba Bardhaman News: আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতায় ৫০ টি পদক পেল বর্ধমানের প্রতিযোগীরা

 Purba [object Object]

বর্ধমানের ৯৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিল 'ষষ্ঠ আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ২০২২'-এ। ৫০ জন প্রতিযোগী পেল পদক। পদকগুলির মধ্যে রয়েছে ১০টি সোনা, ১৩টি রুপো এবং ২৭টি ব্রোঞ্জ। প্রতিযোগীরা প্রত্যেকেই পূর্ব বর্ধমানের দ্য মার্শাল আর্টস অ্যাকাডেমির  শিক্ষার্থী বলে জানা গেছে ।

আরও পড়ুন...
  • Share this:

    #পূর্ব বর্ধমান: আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতায় ৫০ টি পদক ছিনিয়ে আনল বর্ধমানে প্রতিযোগীরা। গত ৩০ ও ৩১ জুলাই এই দু’দিন ধরে কলকাতায় ‘ষষ্ঠ আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ২০২২’- এর আসর বসে। ৩০ তারিখ কম্পিটিশনটি হয় নেতাজি ইনডোর স্টেডিয়ামে। এরপর ৩১ তারিখ কম্পিটিশনটি হয় ক্ষুদিরাম মঞ্চে। অল ইন্ডিয়া সেই শিঙ্কাই সিতো-রিউ ক্যারাটে ফেডারেশনের পরিচালনায় এবং ওয়ার্ল্ড ক্যারাটে ফেডারেশনের রেফারি হানসি প্রেমজিত সেনের তত্ত্বাবধানে আয়োজিত এই প্রতিযোগিতা।

    এই প্রতিযোগিতায় ভারত ছাড়াও দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, বাংলাদেশ, নেপাল, আফগানিস্তান ও ভুটানসহ একাধিক দেশ থেকে প্রায় ৪০০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। পূর্ব বর্ধমান জেলা থেকে অংশগ্রহন করেছিল মোট ৯৬ জন প্রতিযোগী । তার মধ্যে ৫০ টি পদক এল পূর্ব বর্ধমানে।

    আরও পড়ুন - Howrah News: মা কালীর আরাধনার ১০০ বছর, শতবর্ষের কালীপুজো হবে বাগনানের বাঙালপুরে

    পদকগুলির মধ্যে রয়েছে ১০টি সোনা, ১৩টি রুপো এবং ২৭টি ব্রোঞ্জ। প্রতিযোগীরা প্রত্যেকেই পূর্ব বর্ধমানের দ্য মার্শাল আর্টস অ্যাকাডেমির  শিক্ষার্থী বলে জানা গেছে । এই সাফল্যে খুশি দ্য মার্শাল আর্টস অ্যাকাডেমির  প্রধান প্রশিক্ষক। খুশি গোটা জেলাবাসী।

    আরও পড়ুন - PV Sindhu Wins Gold: পায়ে ব্যান্ডেজ নিয়ে কমনওয়েলথ গেমসের ফাইনালে সোনা জয় পিভি সিন্ধুর

    অ্যাকাডেমির প্রধান প্রশিক্ষক রেনসি দেবাশীষ কুমার মণ্ডল জনিয়েছেন, ধ্রুবজিৎ দত্ত, শ্রেয়সী ঘোষ ও অঞ্জনাভ সাধু দুটি করে স্বর্ণপদক এবং বৈদ্যুতি মণ্ডল, ঈশানী গুপ্তা , সঞ্চিতা রাম ও দেবনীল মণ্ডল একটি করে স্বর্ণপদক পেয়েছে । আন্তর্জাতিক স্তরের প্রতিযোগিতা খুব কঠিন হয় । আর ওই কঠিন প্রতিযোগিতার মধ্যেও এই সাফল্য খুবই গর্বের বিষয়। আমার শিক্ষার্থীর এই সাফল্যে তিনি খুব খুশি ।

    Malobika Biswas
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Karate, Purba bardhaman

    পরবর্তী খবর