Home /News /sports /

Pro Kabaddi League : কবাডিতে দুরন্ত বেঙ্গল ওয়ারিয়রস হারাল গুজরাত জায়ান্টকে, টানা দ্বিতীয় জয়

Pro Kabaddi League : কবাডিতে দুরন্ত বেঙ্গল ওয়ারিয়রস হারাল গুজরাত জায়ান্টকে, টানা দ্বিতীয় জয়

প্রো কবাডি লিগে গুজরাতকে হারিয়ে টানা দ্বিতীয় জয় বেঙ্গল ওয়ারিয়র্সের

প্রো কবাডি লিগে গুজরাতকে হারিয়ে টানা দ্বিতীয় জয় বেঙ্গল ওয়ারিয়র্সের

Pro Kabaddi League Bengal Warriors beat Gujarat Giants. প্রো কবাডি লিগে গুজরাতকে হারিয়ে টানা দ্বিতীয় জয় বেঙ্গল ওয়ারিয়র্সের

  • Share this:

    #বেঙ্গালুরু: প্রথম ম্যাচে শক্তিশালী ইউপি যোদ্ধাকে দাপটের সঙ্গে হারিয়েছিল বেঙ্গল ওয়ারিয়রস। জয়ের ব্যবধান ছিল ৩৮-৩৩। আজ দেখার ছিল দ্বিতীয় ম্যাচে কেমন পারফর্ম করে তারা। দুরন্ত শুরু করল বেঙ্গল ওয়ারিয়রস (Bengal Warriors beat Gujarat Giants)। মনিন্দর (Maninder Singh), নবি বক্স, সুকেশ, আবোজার, রিঙ্কু নরওয়াল নিজেদের সেরাটা দিচ্ছিলেন। কিন্তু গুজরাত জায়ান্টের রাকেশ, রতন খেলায় ফেরালেন।

    আরও পড়ুন - KL Rahul on IND vs SA : কেমন হবে সেঞ্চুরিয়ানে ভারতীয় দলের কম্বিনেশন? মুখ খুললেন কে এল রাহুল

    রবিনদর পাহাল দুরন্ত ট্যাকল করছিলেন গুজরাতের হয়ে। কিন্তু বেঙ্গল ওয়ারিয়রস দলের রোহিত দেখার মত ট্যাকল করছিলেন। রেইড থেকেও পয়েন্ট তুললেন রোহিত। ডু অর ডাই রেইড থেকে পয়েন্ট তুলতে পারলেন না গুজরাতের রাকেশ। উল্টে আকাশ বেঙ্গলের হয়ে সফল রেইড করে এলেন। প্রথম কুড়ি মিনিটে অর্থাৎ প্রথমার্ধের শেষে বেঙ্গল ওয়ারিয়রস এগিয়েছিল ১৬-১১ ব্যবধানে।

    আরও পড়ুন - Cricket in 2028 Olympics: অলিম্পিকে ক্রিকেটকে ঢোকাতে এবার বিশাল টাকার প্রস্তাব রাখছে আইসিসি

    দ্বিতীয়ার্ধে গুজরাতের প্রথম রেইড শুরু হল। কিন্তু নবি বক্স (Esmaeil Nabibaksh) দুরন্ত রেইড করে পরপর পয়েন্ট এনে দিলেন বেঙ্গল ওয়ারিয়রসকে। মনিনদর রেইড থেকে আবার পয়েন্ট তুললেন। বেঙ্গল ওয়ারিয়রস অল আউট করে দিল গুজরাত জায়ান্টকে। দ্বিতীয়ার্ধে স্ট্র্যাটেজিক টাইম আউট এর আগে বেঙ্গল ওয়ারিয়রস এগিয়েছিল ২৪-১৯ ব্যবধানে।

    এরপর বেঙ্গল ওয়ারিয়রস প্রথম খেলা আকাশ পিকলমুন্দে দুরন্ত রেইড থেকে পয়েন্ট তুললেন। এরপর গুজরাতের রাকেশ রেইড থেকে কিছু পয়েন্ট তুললেও, বেঙ্গল ওয়ারিয়রস নিজেদের খেলায় ভুল করেনি। আকাশ রেইড থেকে আবার একটি পয়েন্ট নিয়ে আসেন। কিন্তু রাকেশ গুজরাতকে আবার দুটি পয়েন্ট এনে দেন।

    খেলা শেষ হতে তখন ৩০ সেকেন্ড বাকি। দুই পয়েন্টে মাত্র এগিয়েছিল বেঙ্গল ওয়ারিয়রস। চোট পেলেও মনিন্ডর সাভার একটি পয়েন্ট এনে দেন বেঙ্গলকে। শেষ পর্যন্ত ম্যাচটা ৩১-২৮ (31-28 points) ব্যবধানে জিতে নিল বেঙ্গল ওয়ারিয়রস। পরপর দুটো জয় আত্মবিশ্বাস অনেকটাই বেড়ে গেল গতবারের চ্যাম্পিয়নদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pro Kabaddi League

    পরবর্তী খবর