Home /News /sports /

Pro Kabaddi 2021: প্রো কাবাডি লিগের প্রথম দিনেই জয় পেল বেঙ্গল ওয়ারিয়র্স ও ইউ মুম্বা

Pro Kabaddi 2021: প্রো কাবাডি লিগের প্রথম দিনেই জয় পেল বেঙ্গল ওয়ারিয়র্স ও ইউ মুম্বা

প্রথম দিনেই দারুণ জয় পেল বেঙ্গল ওয়ারিয়র্স ও ইউ মুম্বা Photo: Twitter

প্রথম দিনেই দারুণ জয় পেল বেঙ্গল ওয়ারিয়র্স ও ইউ মুম্বা Photo: Twitter

PKL 2021-22, Pro Kabaddi League Score: প্রো কবাডি লিগের স্টার প্লেয়ার, যিনি নিজেই প্রায় ১০০০ পয়েন্ট সংগ্রহ করেছেন তাঁর দলের জন্য, সেই পরদীপ নারওয়ালের দল ইউপি যোদ্ধাকে ৩৮-৩৩ পয়েন্টে হারিয়ে দিয়েছে বেঙ্গল ওয়ারিয়র্স।

  • Share this:

#নয়াদিল্লি: শুরু হয়ে গিয়েছে জনপ্রিয় প্রো কবাডি লিগ (Pro Kabaddi League)। প্রথম দিনেই ছিল আকর্ষণীয় সব ম্যাচ। প্রো কবাডি লিগের প্রথম দিনেই বেঙ্গল ওয়ারিয়র্স (Bengal Warriors) পরদীপ নারওয়ালের (Pardeep Narwal) ইউপি যোদ্ধাকে (UP Yodddha) ৩৮-৩৩ পয়েন্টে হারিয়ে দিয়েছে। একই সঙ্গে প্রো কবাডি লিগের প্রথম দিনে ইউ মুম্বা (U Mumba) ৪৬-৩০ পয়েন্টে হারিয়ে দিয়েছে বেঙ্গালুরু বুলসকে (Bengaluru Bulls)। এছাড়া প্রো কবাডি লিগের প্রথম দিনে ৪০-৪০ পয়েন্টে ড্র হয়েছে তেলুগু টাইটানস (Telugu Titans) এবং তামিল থালাইবাজের (Tamil Thalaivas) ম্যাচ। এই সব রুদ্ধশ্বাস ম্যাচের ফলে প্রথম দিন থেকেই জমে উঠেছে প্রো কবাডি লিগ ২০২১-২২ (Pro Kabaddi 2021)।

আরও পড়ুন-প্যারাসেলিং করতে গিয়ে দুর্ঘটনা, বোটের দড়ি ছিঁড়ে ১০০ মিটার উঁচু থেকে জলে পড়লেন দুই মহিলা!

এই বারের প্রো কবাডি লিগের ম্যাচ হচ্ছে দর্শকশূন্য স্টেডিয়ামে। প্রথম দিনেই ছিল তিনটি বড় ম্যাচ। প্রথম খেলায় ইউ মুম্বা ৪৬-৩০ পয়েন্টে হারিয়ে দিয়েছে বেঙ্গালুরু বুলসকে (PKL 2021-22, Pro Kabaddi League Score)। ইউ মুম্বার তরফে স্টার প্লেয়ার ছিলেন অভিষেক সিং (Abhishek Singh), যিনি নিজেই ১৯ পয়েন্ট সংগ্রহ করেছেন। এছাড়া বেঙ্গালুরু বুলস দলের জন্য চন্দ্রন রঞ্জিত (Chandran Ranjit) নিজে সংগ্রহ করেন ১৩ পয়েন্ট।

প্রো কবাডি লিগের দ্বিতীয় ম্যাচ তেলুগু টাইটানস এবং তামিল থালাইবাজের মধ্যে ড্র হয়েছে। তেলুগু টাইটানস শেষ পর্যন্ত ভালো পারফর্ম করে ৪০-৪০ পয়েন্টে ড্র করে নিজের হার বাঁচিয়েছে। তামিল থালাইবাজের প্লেয়ার এবং ম্যাচের স্টার প্লেয়ার মনজিৎ চিল্লর (Manjeet Chhillar) নিজেই সংগ্রহ করেছেন ১২ পয়েন্ট। কিন্তু তাঁর এই পারফরম্যান্স তামিল থালাইবাজকে ম্যাচ জেতাতে পারেনি।

প্রো কবাডি লিগের তৃতীয় ম্যাচে বেঙ্গল ওয়ারিয়র্স ইউপি যোদ্ধাকে হারিয়ে দিয়েছে। লিগের স্টার প্লেয়ার, যিনি নিজেই প্রায় ১০০০ পয়েন্ট সংগ্রহ করেছেন তাঁর দলের জন্য, সেই পরদীপ নারওয়ালের দল ইউপি যোদ্ধাকে ৩৮-৩৩ পয়েন্টে হারিয়ে দিয়েছে বেঙ্গল ওয়ারিয়র্স। বেঙ্গল ওয়ারিয়র্স ও ইউপি যোদ্ধার ম্যাচ দিয়েই টুর্নামেন্টের প্রথম দিনের খেলা শেষ হয়েছে।

আরও পড়ুন-সিনিয়র অফিসারের কোলে বসে অশ্লীল নাচ মহিলা পুলিশকর্মীর! তুমুল ভাইরাল ভিডিও

প্রো কবাডি লিগ ২০২১-২২ প্রথম দিনেই দারুণ জমে উঠেছে। প্রথম দিনের তিনটি খেলা থেকেই বোঝা যাচ্ছে যে এ বারের এই লিগ আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠতে চলেছে। টুর্নামেন্টের প্রথম দিনে বেঙ্গল ওয়ারিয়র্স ও ইউ মুম্বা দল জিতে এই লিগকে আরও জমিয়ে দিয়েছে। প্রো কবাডি লিগের প্রথম দিনের তিনটি খেলা থেকেই নজর কেড়েছেন বেশ কিছু প্রতিভাময় খেলোয়াড়। এঁদের মধ্যে উল্লেখযোগ্য হলেন অভিষেক সিং, মনজিৎ চিল্লর এবং মহম্মদ ইসমাইল নবিবক্সের (Mohammad Esmaeil Nabibakhsh) মতো খেলোয়াড়।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Pro Kabaddi League

পরবর্তী খবর