Home /News /sports /
Cristiano Ronaldo : হাঁটুর বয়সী ফুটবলারদের পেছনে ফেলে ফের অভাবনীয় কীর্তি রোনাল্ডোর

Cristiano Ronaldo : হাঁটুর বয়সী ফুটবলারদের পেছনে ফেলে ফের অভাবনীয় কীর্তি রোনাল্ডোর

ইউনাইটেডে সবাইকে পেছনে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ইউনাইটেডে সবাইকে পেছনে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

Cristiano Ronaldo wins player of the month award in EPL. সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে নিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

  • Share this:

    #লন্ডন: প্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে প্রথম মৌসুমেই ভিন্ন দুই মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে নিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। গত বছরের সেপ্টেম্বরের পর এবার এপ্রিলেও সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ইতিহাসের অন্যতম সেরা এই ফুটবলার। দলগতভাবে এপ্রিল মাসটি খুব একটা ভাল কাটেনি ম্যানচেস্টার ইউনাইটেডের।

    আরও পড়ুন - David Warner Instagram reel : ইনস্টাগ্রামে এবার মেয়ে সেজে রিল করতে চান ডেভিড ওয়ার্নার! বাছা হয়ে গিয়েছে পার্টনার

    পুরো মাসে ছয় ম্যাচ খেলে তাদের জয় মাত্র একটিতে। লাগাতার হতাশাজনক পারফরম্যান্সে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের টিকিট খুইয়েছে ইংল্যান্ডের ঐতিহাসিক ক্লাবটি। তবে নিজের পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন রোনালদো। ইউনাইটেডের একমাত্র জয়ের ম্যাচেই করেন দারুণ এক হ্যাটট্রিক।

    সব মিলিয়ে মোট পাঁচটি গোল করেছেন তিনি। সবগুলো গোলই ছিল নন পেনাল্টি গোল এবং তার এই পাঁচ গোল থেকে ইউনাইটেড পেয়েছে চার পয়েন্ট।

    এমন পারফরম্যান্সের সুবাদে ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইন বা গ্যাব্রিয়েল হেসুসকে পেছনে ফেলে রোনালদোই জিতেছেন এপ্রিলের সেরা খেলোয়াড়ের পুরস্কার।

    যা চলতি মৌসুমে তার দ্বিতীয় এবং সবমিলিয়ে ক্যারিয়ারে ষষ্ঠবারের মতো মাসসেরার স্বীকৃতি।এই পুরস্কার গ্রহণ করে রোনালদো লিখেছেন, ‘আমার দ্বিতীয় প্লেয়ার অব দ্য মান্থ পুরস্কার, সবমিলিয়ে ক্যারিয়ারে ষষ্ঠ। আজকে আমি আমার শুরুর দিনগুলোর মতোই খুশি।

    জয় ও সাফল্যের ক্ষুধা কখনও কমে না আমার। সবাইকে ধন্যবাদ যারা এটি সম্ভব করেছেন। রোনাল্ডো মনে করেন ইউনাইটেড ভক্তরা তাকে আগের মতোই ভালোবাসেন। কিন্তু মাঠের খেলায় গ্যারান্টি হয় না। সাফল্য এবং ব্যর্থতা লেগেই থাকে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo, EPL

    পরবর্তী খবর