corona virus btn
corona virus btn
Loading

COVID-19: কনফারেন্স কলে সৌরভের প্রশংসায় মোদি, সর্তকতা জারির দাবি সচিনের

COVID-19: কনফারেন্স কলে সৌরভের প্রশংসায় মোদি, সর্তকতা জারির দাবি সচিনের

এককথায় নরেন্দ্র মোদিতে মুগ্ধ দেশের ক্রীড়ামহল। সৌরভ থেকে সচিন। বিরাট থেকে যুবরাজ। সোশ্যাল নেটওয়ার্ক সম্পর্কে মোদির আগ্রহ ও ধারণা দেখে ক্লিন বোল্ড ফিল্ড চ্যাম্পিয়নরা।

  • Share this:

কলকাতা: সকাল সন্ধে যুদ্ধকালীন তৎপরতা। একদিকে জরুরি সেবা চালু রাখার দিকে সদা সতর্ক নজর। অন্যদিকে মারণ ভাইরাস COVID-19-কে বাড়তে না দেওয়ার জন‍্য সবরকম উদ্যোগ নেওয়া। রাজ্য সরকারগুলোর সঙ্গে নিয়মিত যোগাযোগ। দিনের মধ্যে অধিকাংশ সময় চলে যাচ্ছে মারণ ভাইরাস করোনা  সামলাতে নানাবিধ বৈঠক আর আলোচনায়। তার মধ্যেও সময় করে সোশ্যাল মিডিয়ায় দেশের ক্রীড়াবিদদের প্রতিটি পদক্ষেপে চোখ রাখছেন প্রধানমন্ত্রী।

এককথায় নরেন্দ্র মোদিতে মুগ্ধ দেশের ক্রীড়ামহল। সৌরভ থেকে সচিন। বিরাট থেকে যুবরাজ। সোশ্যাল নেটওয়ার্ক সম্পর্কে মোদির আগ্রহ ও ধারণা দেখে ক্লিন বোল্ড ফিল্ড চ্যাম্পিয়নরা। শুক্রবার সকাল এগারোটায় দেশের ৪০ জন ক্রীড়া ব্যক্তিত্বের সঙ্গে ভিডিও কনফারেন্স কলে বসেন প্রধানমন্ত্রী। ভারতরত্ন সচিন তেন্ডুলকর, বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় যেমন ছিলেন। ছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ছিলেন পিভি সিন্ধু, মেরি কম, হিমা দাস, অজয় ঠাকুর, রানী রামপালের মতো বিভিন্ন ক্ষেত্রের কৃতি খেলোয়াড়রা।

প্রাক্তন ভারত অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কনফারেন্স কলে লম্বা কথা হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। সৌরভ যেমন প্রধানমন্ত্রীকে ভাল কাজের জন্য শুভেচ্ছা জানিয়ে বলেন, "দারুন কাজ করছে সরকার। পুলিশ থেকে চিকিৎসক সব বিভাগের কাজে অভূতপূর্ব  সাড়া মিলছে।" দেশের সাধারণ জনসাধারণের কাছে জরুরী সেবা ও ব্যবস্থা দ্রুত পৌঁছে দেওয়ার দিকে জোর দেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। অন্যদিকে প্রধানমন্ত্রীও পাল্টা শুভেচ্ছা জানান সৌরভকে। বিসিসিআই সভাপতি বেলুড়ে ২০০০ কেজি চাল ত্রাণ হিসেবে নিয়ে যাওয়ার প্রসঙ্গ তুলে মহারাজের প্রশংসা করেন প্রধানমন্ত্রী। সৌরভ জানান, শনিবার ইস্কনে একইভাবে ত্রাণ নিয়ে যাবেন তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে কনফারেন্স কলে সচিন তেন্ডুলকর বলেন, ১৪ এপ্রিল লকডাউনের সময়সীমা পেরোনোর পরেও হালকা ভাবে নেওয়া যাবে না। জনসচেতনতা বাড়ানোর ওপর জোর দেন মাস্টারব্লাস্টার। সচিনের সঙ্গে সহমত পোষণ করেন প্রধানমন্ত্রী। জনসচেতনতা বাড়াতে প্রত্যেক ক্রীড়াবিদকে ব্যক্তিগতভাবে এগিয়ে আসার আবেদন জানানো হয়। বিশ্বব্যাপী করোনা বিপর্যয়ে প্রত্যেকেই দেশের পাশে সব রকম ভাবে আছেন বলে জানান সৌরভ, সচিনরা।

PARADIP GHOSH 

Published by: Siddhartha Sarkar
First published: April 3, 2020, 3:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर