Home /News /sports /

PKL 2021: মরসুমের চতুর্থ ড্র তামিল থালাইভার, ৭ পয়েন্টের ব্যবধানে জয়পুরকে হারাল বেঙ্গালুরু বুলস

PKL 2021: মরসুমের চতুর্থ ড্র তামিল থালাইভার, ৭ পয়েন্টের ব্যবধানে জয়পুরকে হারাল বেঙ্গালুরু বুলস

কবাডিতে দাপুটে জয় বেঙ্গালুরুর, ড্র করল পাটনা

কবাডিতে দাপুটে জয় বেঙ্গালুরুর, ড্র করল পাটনা

PKL 2021 Bengaluru Bulls convincing win against Jaipur pink panthers. কবাডিতে দাপুটে জয় বেঙ্গালুরুর, ড্র করল পাটনা পাইরেটস

  • Share this:

    #বেঙ্গালুরু: বৃহস্পতিবার প্রো কবাডি লিগে পাটনা পাইরেটস এবং তামিল থালাইভাস ম্যাচ ড্রতে শেষ হয়। দুটি দলই শুরু থেকে বিশেষ ঝুঁকি নেয়নি, সুরক্ষিত ভাবে খেলার দিকেই নজর দিয়েছিল। ম্যাচের চূড়ান্ত ফল হয় ৩০-৩০। ম্যাচের প্রথমার্ধ পাটনা পাইরেটস ১৮-১২ ব্যবধানে, ৬ পয়েন্টের লিড নিয়ে শেষ করেছিল। শুরু থেকেই পাটনা লিড নিয়েছিল। পাটনার মনু গোয়াত তার অসাধারণ রেড করার ক্ষমতায় ৭ পয়েন্ট জোগাড় করেছেন প্রথম অর্ধতেই।

    আরও পড়ুন - KL Rahul on IND vs SA : প্রথম ইনিংসের ব্যাটিং ব্যর্থতাই হারের প্রধান কারণ বলছেন কে এল রাহুল

    তিনি তামিল থালাইভার রক্ষণের পক্ষে বেশিই শক্তিশালী ছিলেন, শুধু তাই নয় বিপক্ষের তারকা প্লেয়ার অজিঙ্ক পাওয়ারকে ট্যাকলও করেন তিনি। দ্বিতীয় ভাগে তামিল থালাইভাস ম্যাচে ফিরতে শুরু করে। শুরু হওয়ার ১০ মিনিটের মধ্যে তামিল থালাইভা ৬ পয়েন্টের ব্যবধান মিটিয়ে ২ পয়েন্টের লিড নিয়ে নিয়েছিল। দ্বিতীয় অর্ধে অজিঙ্ক একের পর এক পয়েন্ট নিয়ে আসে তামিল থালাইভার ঘরে এবং আজকে তাদের কামব্যাক মূল কৃতিত্ব তারই।

    আরও পড়ুন - South Africa beat India Wanderers : দুরন্ত অধিনায়ক এলগার, বৃষ্টিস্নাত ওয়ান্ডারার্সে ভারতের প্রথম হার

    এই মরশুমে এটি তামিল থালাইভার চতুর্থ ড্র। এখন তারা টেবিলের চতুর্থ স্থানে এবং পাটনা পাইরেটস তৃতীয় স্থানে আছে। শুরুটা পাটনার হলেও পরের দিকে ম্যাচের কন্ট্রোল নিয়ে নেয় তামিল থালাইভাস। পরবর্তী ম্যাচে বেঙ্গালুরু বুলসের কাছে ছন্দপতন হতে দেখা গেল জয়পুর পিংক প্যান্থারসের। ছয় ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড টেনে নিয়ে গেল বেঙ্গালুরু, ৩৮-৩১এ ম্যাচে জেতার পর।

    বেঙ্গালুরুর তারকা রেডার পবন শেরাওয়াত একা হতে জয়পুরের রক্ষণ তছনছ করে দিয়েছেন। তিনি তার সুপার টেন পূর্ণ করেছেন এবং মোট ১৮ পয়েন্ট জোগাড় করেছেন দলের জন্য। শুরুর অর্ধ থেকেই বেঙ্গালুরু তাদের প্রভুত্ব দেখিয়েছে ম্যাচে এবং তার প্রধান কান্ডারী পবন। যতক্ষণ তিনি কোর্টে আছেন, জয়পুরের রক্ষণ দাড়াতে পারছে না। ১০ মিনিটে অল আউট হয়ে যায় একবার জয়পুর। ১৪-২০ এর লিড নিয়ে প্রথম অর্ধ শেষ করে বেঙ্গালুরু।

    দ্বিতীয় ভাগেও লিড বজায় রাখে এবং সেটি আরো বাড়তে থাকে পবনের দৌরাত্বে। তাকে আটকাতে নাকানিচুবানি খেয়েছে জয়পুরের রক্ষণ, এবং আরেকবার অল আউটও হয়ে যায় তারা। জয়পুরের পক্ষে আর সম্ভব হয় না এই ম্যাচে ঘুরে দাঁড়ানোর। ম্যাচ জয়ের পর ২৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বেঙ্গালুরু বুলস। সবচেয়ে ধারাবাহিক দল আপাতত তারাই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pro Kabaddi League

    পরবর্তী খবর