corona virus btn
corona virus btn
Loading

দানিশ কানেরিয়া হিন্দু, তাই ওর সঙ্গে দুর্ব্যবহার করত পাক ক্রিকেটাররা: শোয়েব

দানিশ কানেরিয়া হিন্দু, তাই ওর সঙ্গে দুর্ব্যবহার করত পাক ক্রিকেটাররা: শোয়েব

দানিশের হুঁশিয়ারি, যে পাক ক্রিকেটাররা তাঁকে কোণঠাসা করেছিলেন, এবার তাঁদের নাম জানিয়ে দেবেন। প্রাক্তন লেগ স্পিনারের অনুরোধ, তাঁকে উদ্ধার করুন দেশের প্রধানমন্ত্রী, প্রাক্তন পাক ক্রিকেট তারকা ইমরান খান।

  • Share this:

#রাওয়ালপিন্ডি: হিন্দু বলে কোণঠাসা করেছিলেন পাক দলের কিছু ক্রিকেটার। শোয়েব আখতার এই অভিযোগ তোলার পরই সামনে এলেন পাক ক্রিকেট দলের দ্বিতীয় হিন্দু ক্রিকেটার দানিশ কানেরিয়া। তাঁর হুঁশিয়ারি, যে পাক ক্রিকেটাররা তাঁকে কোণঠাসা করেছিলেন, এবার তাঁদের নাম জানিয়ে দেবেন। প্রাক্তন লেগ স্পিনারের অনুরোধ, তাঁকে উদ্ধার করুন দেশের প্রধানমন্ত্রী, প্রাক্তন পাক ক্রিকেট তারকা ইমরান খান।

বোমা ফাটালেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতার। তাও আবার পাকিস্তানের সরকারি টেলিভিশন চ্যানেলে। কিন্তু পাক দলে কে এই হিন্দু ক্রিকেটার ? অনিল দলপত আর দানিশ কানেরিয়া। এখনও পর্যন্ত পাক দলের দুই হিন্দু ক্রিকেটার। আবদুল কাদির, মুস্তাক আহমেদের পর ডানহাতি লেগ স্পিনার দানিশ। ২০০০ থেকে ২০১০ ইনজামাম-উল-হকের পাক দলে নিয়মিত ছিলেন দানিশ। ৬১ টেস্টে তাঁর শিকার ২৬১। ১৮টি একদিনের ম্যাচে পেয়েছেন ১৫টি উইকেট। ২০১২-এ ইংল্যান্ডে কাউন্টি খেলার সময় গড়াপেটায় অভিযুক্ত হন। ২০১৮-এ গড়াপেটার কথা স্বীকার করেন দানিশ।

এবার দানিশের নাম সামনে এল অন্য ভাবে। প্রাক্তন ক্রিকেটার সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন, ‘‘খেলার সময় এসব বলার সাহস পাইনি। শোয়েব ভাই বলার পর সাহস পাচ্ছি। শোয়েব ক্রিকেটের লেজেন্ড। সবসময় আমার পাশে থেকেছেন। ইনজি ভাই, মহম্মদ ইউসুফ, ইউনুস ভাইও পাশে থেকেছেন। আমাকে যাঁরা কোণঠাসা করেছেন তাঁদের নাম জানাব। পাকিস্তানের হয়ে খেলতে পেরে আমি গর্বিত।’’

করাচিতে সংবাদসংস্থার কাছে দানিশ দাবি করেছেন, এই কয়েক বছরে বহু পাক ক্রিকেটারের সঙ্গে তিনি কথা বলেছেন। এবার তাঁর আর্জি পাক প্রধানমন্ত্রী ইমরান খানের কাছে। এই পরিস্থিতি থেকে তাঁকে উদ্ধারের জন্যই ইমরানের কাছে আর্জি পাক ক্রিকেটে দ্বিতীয় হিন্দু ক্রিকেটার দানিশ কানেরিয়ার।

First published: December 27, 2019, 3:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर