Home /News /sports /
Rohit Sharma on IND vs WI: ক্যারিবিয়ানদের দুরমুশ করেও উচ্ছ্বসিত হতে রাজি নন ক্যাপ্টেন রোহিত! কী বললেন?

Rohit Sharma on IND vs WI: ক্যারিবিয়ানদের দুরমুশ করেও উচ্ছ্বসিত হতে রাজি নন ক্যাপ্টেন রোহিত! কী বললেন?

বিরাট কোহলির সঙ্গে দূরত্ব নেই অধিনায়ক রোহিত শর্মার

বিরাট কোহলির সঙ্গে দূরত্ব নেই অধিনায়ক রোহিত শর্মার

Outside noise does not bother dressing room says Rohit Sharma. অধিনায়ক হিসেবে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিয়ে প্রাপ্তি অনেক, বলছেন রোহিত

  • Share this:

    #আমেদাবাদ: অধিনায়ক হিসেবে শেষ ১৩ টি একদিনের ম্যাচের মধ্যে ১১ টি জয় পেয়েছেন তিনি। ট্র্যাক রেকর্ড নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন নেই। রোহিত শর্মা যে অধিনায়ক হিসেবে শুধু আইপিএল নয়, আন্তর্জাতিক ক্রিকেটে সফল হতে পারেন, সেটা প্রমানিত। ওয়েস্ট ইন্ডিজকে দুরমুশ করে যদিও মাটিতেই পা রাখছেন হিটম্যান। রেকর্ডের দিকে এখনই তাকাতে রাজি নন রোহিত। বরং সিরিজে যেভাবে তাঁরা খেলেছেন, সেটা নিয়েই বেশি খুশি তিনি।

    আরও পড়ুন - IND vs WI, 3rd ODI: সিরাজ, প্রসিদ্ধদের দাপটে হোয়াইট ওয়াশ ওয়েস্ট ইন্ডিজ! বড় জয় রোহিতের ভারতের

    পাশাপাশি, কান দিতে চাইলেন না সমালোচনাকেও। শুক্রবার ম্যাচের পর বলেছেন, একদমই সংখ্যার দিকে তাকাচ্ছি না। এই সিরিজে সব কিছুই ঠিকঠাক করেছি। যা চেয়েছিলাম তাই হয়েছে এই সিরিজে। তবু অনেকে সমালোচনা করছে। যত দিন খেলে যাব, তত দিন এই সমালোচনা থেকে মুক্তি পাব না। কারণ আমরা জানি, লোকে আমাদের দেখে। গোটা বিশ্ব আমাদের দেখে।

    আরও পড়ুন - KL Rahul T20 series : ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইডেনে টি টোয়েন্টি সিরিজে নেই রাহুল এবং অক্ষর

    ক্রিকেটার হিসেবে, পেশাদার হিসেবে যেটা করা উচিত সেটাই আমরা করি। বাইরের আওয়াজে পাত্তা দিই না। সিরিজের সেরা প্রসিদ্ধকে নিয়ে খুশি রোহিত। বলেছেন, আগের ম্যাচেও বলেছিলাম, প্রসিদ্ধের মতো স্পেল ভারতের মাটিতে আগে দেখিনি। পিচ থেকে বাউন্স আদায় করে নেওয়ার দারুণ ক্ষমতা রয়েছে ওর। যদিও আমার পিচ দেখে ভারতের মাটিতে খেলছি এটা মনে হয়নি।

    কিন্তু বোলাররা যেভাবে সাহায্য পেয়েছে সেটা ভাল লেগেছে। সিরাজকেও নিয়েও আমি খুশি। শার্দূল এবং দীপকও নিজেদের কাজটা ভাল ভাবে করেছে। চলতি সিরিজে যদিও ‘কুল-চা’ জুটিকে এক সঙ্গে খেলতে দেখা যায়নি। কিন্তু কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চহালকে নিয়েও খুশি রোহিত।

    বলেছেন, কুলদীপ এবং চহালকেও ভুললে চলবে না। অধিনায়ক হিসেবে আমার প্রাপ্তি অনেক কিছু। কিন্তু মনে রাখতে হবে আমাদের দলটা এখনও সেট হয়নি। ভাঙ্গা গড়ার মধ্যে দিয়ে যাচ্ছে। এক একটা জয় অবশ্যই আমাদের পায়ের তলার মাটি শক্ত করবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs WI, Rohit Sharma

    পরবর্তী খবর