সুন্দরী সানিয়া মির্জার নতুন কোচকে দেখে ভিড়মি খাচ্ছেন অনেকে, দেখুন Viral Video

সানিয়াও যেন বাধ্য ছাত্রী।

সানিয়াও যেন বাধ্য ছাত্রী।

  • Share this:

    #হায়দরাবাদ:

    সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিকের (Shoaib Malik) ছেলে ইজহান মির্জা মালিকের (Izhaan Mirza Malik) সোশ্যাল মিডিয়ায় বেশ ফ্যান ফলোয়ার রয়েছে। তাঁর নিজের Instagram পেজটিতেও অনুগামীরা ভালোবাসায় ভরিয়ে দেয় সবসময়। আর সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে দেখা যাচ্ছে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে কঠোর অনুশীলন করাচ্ছে একরত্তি কোচ ইজহান মির্জা মালিক। আর ছেলের কাছে সানিয়াও যেন বাধ্য ছাত্রীর মতোই অনুশীলন করছেন। ছেলের কোচিংয়ে পুরো ট্রেনিং সেশনটাই বেশ উপভোগ করছেন এই টেবিল টেনিস তারকা। মা ছেলের এই মিষ্টি ভিডিওটিতে প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করেছেন।

    সানিয়ার বাবা ইমরান মির্জার পোস্ট করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে সানিয়া প্র্যাক্টিস করছেন আর তাঁর ছেলে ইজহান মির্জা মালিক একের পর এক বল সানিয়াকে দিয়ে চলেছে। ইমরান মির্জা এই ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‘আমার কোচিং-এর কাজটা সত্যি খুবই বিপদের মধ্যে রয়েছে। বাচ্চা ছেলেটির জন্য আমি আমার কাজটা হারাব বলে মনে হচ্ছে।' উল্লেখ্য চলতি বছরের মার্চ মাসে সানিয়া কোভিড-১৯ (Covid - 19) থেকে সুস্থ হয়ে আবার কাজে ফেরেন। কাতার ওপেনের কোয়ার্টার ফাইনালে নাদিয়া কিচেনোক (Nadiia Kichenok) ও লুডমিলা কিচেনোককে (Lyudmyla Kichenok) পরাজিত করার মধ্যে দিয়ে ফের তিনি তার স্লোভেনিয়ার সঙ্গী আন্ড্রেজা ক্লেপ্যাকের (Andreja Klepac) সঙ্গে এক দুর্দান্ত শুরু করেছিলেন। তবে দ্বিতীয়বার হেরে গিয়ে এই জুটি টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল।

    অন্যদিকে টোকিয়ো অলিম্পিক (Tokyo Olympics) এর দিন ক্রমশ এগিয়ে আসছে। আর তার আগে প্রস্তুতিতে ব্যস্ত সানিয়া। তবে মায়ের প্রস্তুতিতে সাহায্য করছেন এবার ছোট্ট ইজহানও। সানিয়া খেলার ইতিহাসের অন্যতম সফল টেনিস খেলোয়াড় হিসাবে গণ্য হয়।

    https://www.instagram.com/p/CO0mi4lnFfV/?utm_source=ig_embed&utm_campaign=loading

    ২০১৪ সালে একক প্রতিযোগিতা থেকে অবসর নেওয়ার আগে ৩৪ বছর বয়সী এই খেলোয়াড় একক ও ডাবলসে প্রথম স্থান অধিকারী খেলোয়াড় ছিলেন। এমনকী আত্মপ্রকাশের এক দশক পরেও এখনও পর্যন্ত সানিয়া বিশ্বের দ্বিতীয় বৃহত্তম জনবহুল দেশের মহিলা টেনিসের জগতে অন্যতম একজন প্রতিনিধি। এছাড়া ২০১৫ সালে সানিয়া তার ক্যারিয়ারের শীর্ষে পৌঁছেছিল যখন তিনি সুইস কিংবদন্তি মার্টিনা হিঙ্গিসের (Martina Hingis) অংশীদার হয়েছিলেন এবং এই জুটি বেজিং (Beijing), ইউহান (Wuhan), গুয়াংজু (Guangzhou), ইউএস ওপেন (US Open), উইম্বলডন (Wimbledon), চার্লসটন (Charleston), মিয়ামি (Miami), ইন্ডিয়ান ওয়েলস (Indian Wells) এবং সিঙ্গাপুরের (Singapore) WTA ফাইনালে জিতেছিল।

    First published: