• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • OTHER SPORTS RODGER FEDERER SHARES VIDEO WITH FANS ABOUT MIDDLE SUNDAY AT WIMBLEDON RRC

উইম্বলডনের ' শেষ মিডল সানডে ' নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের বার্তা ফেডেরারের

নবম উইম্বলডন জিততে মরিয়া ফেডেরার

রবিবার ছিল বিশেষ ' মিডল সানডে ' । এটা টুর্নামেন্টের ইতিহাসে বিশেষ একটা দিন। ঐদিন কোনও ম্যাচ রাখা হয় না। বিশ্রামের দিন। ঠিক পরের দিন অর্থাৎ সোমবার বলা হয় 'ম্যানিক মানডে'

  • Share this:

    #লন্ডন: এক বছর আগে নিজের সবচেয়ে পছন্দের টুর্নামেন্ট উইম্বলডনে খেলতে পারেননি তিনি। করোনা পরিস্থিতিতে বাতিল হয়েছিল টুর্নামেন্ট। কিন্তু এবার আবার ফিরে এসেছেন সেন্টার কোর্টের রাজা রজার ফেডেরার। রবিবার ছিল বিশেষ ' মিডল সানডে ' । এটা টুর্নামেন্টের ইতিহাসে বিশেষ একটা দিন। ঐদিন কোনও ম্যাচ রাখা হয় না। বিশ্রামের দিন। ঠিক পরের দিন অর্থাৎ সোমবার বলা হয় 'ম্যানিক মানডে' । অর্থাৎ গ্যালারি ভর্তি দর্শক, বড় তারকাদের ম্যাচ। সব মিলিয়ে জমজমাট লড়াই।

    ব্রিটেনের ক্যামেরন নরিকে হারিয়েছিলেন শনিবার। রবিবার ভিডিও বার্তা পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। দেড় মিনিটের কিছু বেশি সময় ধরে চলা বার্তায় ফাঁকা কোর্ট, ক্লাব এবং চারিদিকের দৃশ্য ভক্তদের দেখালেন রজার। আজ রাতে ইতালির প্রতিপক্ষ সনেগোর বিরুদ্ধে ম্যাচ রয়েছে কিংবদন্তির। শেষ ষোলোর এই ম্যাচে জয় পেতে মরিয়া তিনি। প্রায় ৪০ বছরের কাছে পৌঁছেও জেতার খিদে এতটুকুও কমেনি।

    ফরাসি ওপেনের মাঝ পথে হাঁটুর ব্যথার কারণে নাম তুলে নিয়েছিলেন। কিন্তু সেন্টার কোর্টের সবুজ ঘাসে আবারও চ্যাম্পিয়নের মুকুট পড়তে চান ফেডেক্স। নবম উইম্বলডন এবং ২১ নম্বর গ্র্যান্ডস্ল্যাম জিততে চান টেনিস কিংবদন্তি। অন্যবারের মতো এবারেও তাঁর প্রধান প্রতিপক্ষ সার্বিয়ার নোভাক জোকোভিচ। ফেডেরার নিজেই যাঁকে ফেভারিট তকমা দিয়েছেন।

    কিন্তু বিন্দাস মেজাজে রয়েছেন সেটা বোঝাই যাচ্ছে মিডল সানডে ব্যাখ্যা করার ভিডিও পোস্ট দেখেই। ভক্তদের কাছে জানতে চেয়েছেন ভিডিওটি কেমন লাগল ? তবে উইম্বলডনের দীর্ঘদিনের এই ট্র্যাডিশন পরের বছর থেকে বন্ধ হওয়ায় তিনি খুশি। এদিকে কোয়ার্টার ফাইনাল থেকে দর্শকসংখ্যা বাড়াতে চলেছে উইম্বলডন।

    এতদিন পর্যন্ত স্টেডিয়ামে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি ছিল। তবে কোয়ার্টার ফাইনাল থেকে ১০০ শতাংশ দর্শক প্রবেশ করতে পারবেন। ইংল্যান্ডে করোনা-আক্রান্তের সংখ্যা ক্রমশ কমছে। বেড়েছে টিকা নেওয়ার হারও। তাই সাধারণ মানুষকে খেলা দেখার আরও বেশি সুযোগ করে দিতে চাইছে ব্রিটিশ সরকার।

    Published by:Rohan Chowdhury
    First published: