হোম /খবর /খেলা /
সকালে সচিন পরে সলমন, একই দিনে জোড়া স্বপ্নপূরণ অলিম্পিক পদকজয়ী মীরাবাই চানুর!

Mirabai Chanu: সকালে সচিন পরে সলমন, একই দিনে জোড়া স্বপ্নপূরণ অলিম্পিক পদকজয়ী মীরাবাই চানুর!

চানুর বড়দিন!

চানুর বড়দিন!

Mirabai Chanu: সচিনের সঙ্গে সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করেন মীরাবাই নিজেই, সলমন খানের সঙ্গে দেখা করেন মীরাবাই চানু।

  • Share this:

#মুম্বই: সকালে সচিন পরে সলমান। একই দিনে জোড়া স্বপ্নপূরণ। মুম্বইয়ে গিয়ে পছন্দের দু'জন মানুষের সঙ্গে দেখা করলেন অলিম্পিকে রূপো জয়ী মীরাবাই চানু। মুম্বইতে সচিনের তেন্ডুলকরের বাড়িতে যান মীরাবাই চানু। টোকিও অলিম্পিক গেমসে ভারোত্তোলন থেকে রুপো যেতেন মীরাবাই চানু। সেই পদক সচিনকে দেখান তিনি। মাস্টার ব্লাস্টারের তরফ থেকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয় মীরাবাই চানুকে। সচিনের সঙ্গে সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করেন মীরাবাই নিজেই। সেখানে দুটি ছবিতে দেখা যায় নিজের পদক সচিনকে দেখাচ্ছেন মীরাবাই।

দ্বিতীয় ছবিতে মীরাবাই চানু রাতে পুষ্পস্তবক তুলে দিচ্ছেন সচিন। ছবি আপলোড করে টুইটে মীরাবাই চানু লেখেন, "সকালে সচিন তেন্ডুলকর স্যরের সঙ্গে দেখা হয়ে খুব ভাল লাগল। ওনার শুভেচ্ছা এবং অনুপ্রেরণা সব সময় আমার সঙ্গে থাকবে। প্রচণ্ড অনুপ্রাণিত হয়েছি"। মীরাবাঈ চানুর পোস্ট রিটুইট করে সচিন লেখেন, "তোমার সঙ্গে সকালে দেখা করতে পেরে আমিও একইরকম খুশি হয়েছি। মণিপুর থেকে টোকিও পৌঁছানোর যে সফরের গল্প তোমার থেকে শুনলাম তা খুবই প্রেরণাদায়ক। তোমার সঙ্গে কথা বলতে পেরে আমারও ভালো লেগেছে। আগামী দিনে তোমার জন্য আরও সফর অপেক্ষা করছে, কঠোর পরিশ্রম চালিয়ে যাও।"

এই প্রথমবার অলিম্পিকে ভারত্তোলকে রুপো জিতেছে ভারত। কর্ণম মালেশ্বরী 2000 সালে সিডনি অলিম্পিকে ভারোত্তোলন বিভাগে ব্রোঞ্জ পদক জিতে ছিলেন। টোকিও অলিম্পিকে সেই সাফল্যকে টপকে যান মীরাবাঈ চানু।     সকালে সচিন তেন্ডুলকরের সঙ্গে সাক্ষাতের পর সলমন খানের সঙ্গে দেখা করেন মীরাবাঈ চানু। দুজনে ছবিও তোলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সলমন খান। ভাইজান ছবি পোস্ট করে লেখেন, "অলিম্পিকের রুপো পদকজয়ী মীরাবাঈ চানু সঙ্গে একটা সুন্দর সাক্ষাৎ হলো। ওনার সঙ্গে আমার সব সময় শুভেচ্ছা রয়েছে।" সেই ছবি রিটুইট করে মীরাবাঈ চানু আবার লেখেন, "অনেক ধন্যবাদ সলমন স্যার। আমি আপনার বড় ফ্যান। আপনার সঙ্গে দেখা করে মনে হচ্ছে স্বপ্ন সফল হল।" মীরাবাঈ চানু তরফ থেকে সলমন খানকে একটি উত্তরীয় দেওয়া হয়।

Published by:Suman Biswas
First published:

Tags: Mirabai Chanu