ভাগ করোনা ভাগ ! সুস্থ হয়ে বাড়ি ফিরলেন মিলখা

করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন মিলখা

জীবন যুদ্ধে সহজে হার মানতে শেখেননি। বয়স হয়ে গেলেও সেই মানসিকতা যেন বজায় রয়েছে মিলখা সিংয়ের। অদম্য প্রাণশক্তি আর মনের জোর সম্বল এই বয়সেও।হাসপাতাল থেকে ছাড়া পেলেন মিলখা সিং

  • Share this:

    #মোহালি: জীবন যুদ্ধে সহজে হার মানতে শেখেননি। বয়স হয়ে গেলেও সেই মানসিকতা যেন বজায় রয়েছে মিলখা সিংয়ের। অদম্য প্রাণশক্তি আর মনের জোর সম্বল এই বয়সেও।হাসপাতাল থেকে ছাড়া পেলেন মিলখা সিং। রবিবার বাড়ি ফিরলেন তিনি। কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়ে সস্ত্রীক হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রাক্তন দৌড়বিদ।

    হাসপাতালের তরফে জানানো হয়েছে যে, পরিবারের অনুরোধে মিলখাকে ছেড়ে দেওয়া হয়েছে। সুস্থ আছেন তিনি। মিলখা বাড়ি ফিরলেও তাঁর স্ত্রী নির্মল মিলখা সিংহকে আইসিইউ-তে ভর্তি করা হয়েছে। তাঁর শরীরে অক্সিজেনের পরিমাণ কমতে শুরু করে বলে জানা গিয়েছে। তবে আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

    হাসপাতাল সূত্রে জানানো হয়, পরিবারের অনুরোধে মিলখা সিংহকে ছেড়ে দেওয়া হচ্ছে। সুস্থ আছেন তিনি। তাঁর স্ত্রীর শরীরে গতকাল রাত থেকে অক্সিজেনের পরিমাণ কমতে শুরু করলে আইসিইউ-তে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। ৯১ বছর বয়স হয়েছে মিলখার। তাঁর স্ত্রীর বয়স ৮২ বছর।

    গত বুধবার তাঁদের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। চিকিৎসকরা জানিয়েছিলেন নিউমোনিয়াও ছিল তাঁদের। এশিয়ান গেমসে ৪ বারের সোনাজয়ী বাড়ি ফেরায় স্বস্তির নিঃশ্বাস ফেলছেন অনুরাগীরাও। কিংবদন্তি অ্যাথলিট যতদিন বেঁচে আছি ততদিন ভারতীয় ক্রীড়াক্ষেত্রে এক গর্ব করার মতো প্রতিনিধি।সুস্থ হওয়ার পর তিনি মানুষকে সাবধান করবেন এই রোগ থেকে কিভাবে নিজেদের বাঁচাতে হয় সে বিষয়ে এবং নিজের অভিজ্ঞতা সম্পর্কে ভাগ করে নেবেন।

    Published by:Rohan Chowdhury
    First published: