Home /News /sports /
মালয়েশিয়াকে উড়িয়ে দিল ভারতীয় মহিলা হকি দল

মালয়েশিয়াকে উড়িয়ে দিল ভারতীয় মহিলা হকি দল

Photo : Twitter

Photo : Twitter

প্রথম জয়ের স্বাদ পেল ভারতীয় মহিলা হকি দল । শুক্রবার কমনওয়েলথ গেমস এ । পুল-এ দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়াকে ৪-১ ব্যবধানে পরাজিত করে ভারতীয় মহিলা হকি দল

  • Share this:

    #অস্ট্রেলিয়া: প্রথম জয়ের স্বাদ পেল ভারতীয় মহিলা হকি দল । শুক্রবার কমনওয়েলথ গেমস এ  । পুল-এ দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়াকে ৪-১ ব্যবধানে পরাজিত করে ভারতীয় মহিলা হকি দল । আশা করা যায় এই জয় মনোবলকে অনেকটা বাড়িয়ে দেবে পরবর্তী ম্যাচের ক্ষেত্রে  ।

    প্রথম থেকেই আক্রমণত্মক ছিল ভারতীয় দল ম্যাচের ৬ ও ৩৯ মিনিটে গোল করেন গুরজিত কৌর, ম্যাচের ৫৬ মিনিটে গোল করেন ক্যাপ্টেন রানি এবং সর্বশেষ গোলটি করেন লালরেমসিয়ামি ম্যাচের ৫৯ মিনিটে । মালয়েশিয়ার হয়ে একটি মাত্র গেল করেন নুরাইনি রশিদ ম্যাচের ৩৮ মিনিটের মাথায় ।

    শুক্রবার ম্যচের প্রথম থেকেই ভারতীয় মহিলার ছিলেন দুর্দান্ত ফর্মে । প্রথম থেকেই আক্রমণের পর আক্রমণ শানিয়ে গেছে মালয়েশিয়ার বিরুদ্ধে । প্রথম ১৫ মিনিটে ৩টি পেনাল্টি কর্নার পায় ভারত তার মধ্যে ১ টি কে বিপক্ষের জালে জরিয়ে এগিয়ে যায় । ম্যাচের ৩০ মিনিটে ভারত আর ব্যবধান বাড়তে পারেনি । কেউই গোল পায়নি ।

    তবে প্রবল ভাবে লড়ে মালয়েশিয়া সমতা ফেরায় পেনাল্টি কর্নারের মাধ্যমে বিরতির পর গোল করেন নুরাইনি রশিদ  । তারপরেই একের পর এক গোল বিস্ফোরণ শুরু হয় ভারতের মহিলাদের পক্ষ থেকে ।  যত ম্যাচের সময় গড়ায় তত আক্রমণাত্মক হয়ে ওঠে ভারত । তারা শেষ পর্যন্ত ৪-১ ম্যাচ জিতে নেয় ।

    First published:

    Tags: Commonwealth Games 2018, CWG 2018, GOLD COAST 2018, Gurjit Kaur

    পরবর্তী খবর