হোম /খবর /খেলা /
মাথা নত করে ভারতীয় দলকে শুভেচ্ছে নীরজের, ভাইরাল সোনার ছেলের মন ছুঁয়ে যাওয়া ভিডিও

মাথা নত করে ভারতীয় দলকে শুভেচ্ছে নীরজের, ভাইরাল সোনার ছেলের মন ছুঁয়ে যাওয়া ভিডিও

Neeraj Chopra

Neeraj Chopra

ইংল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে অনূর্ধ্ব ১৯ টি-২০ বিশ্বকাপ জিতল ভারতীয় মহিলা দল। ম্যাচে প্রথমে ব্যাট করে মাত্র ৬৮-তেই অলআউট হয়ে যায় ইংল্যান্ড। জবাবে ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় পায় মহিলা টিম ইন্ডিয়া। ভারতীয় দলকে শুভেচ্ছা জানালেন নীরজ চোপড়া।

আরও পড়ুন...
  • Share this:

পোচেফস্ট্রুম: টোকিও অলিম্পিকে জ্যাভলিন থ্রোয়ে সোনা জিতে দেশকে গর্বিত করেছিলেন নীরজ চোপড়া। ইতিহাসের পাতায় নাম লিখিয়েছিলেন। সদ্য সমাপ্ত অনুর্ধ্ব ১৯ মহিলা টি-২০ বিশ্বকাপের ফাইনাল দেখতে দক্ষিণ পৌছে গিয়েছিলেন ভারতের সোনার ছেলে। ম্যাচের আগে মহিলা টিম ইন্ডিয়ার সদস্যদের মনোবল বাড়ানোর পাশাপাশি বিশ্বজয়ের পর ভারতীয় দলকে মাঠে নেমে শুভেচ্ছা জানান নীরজ। যেই ভিডিও  ছড়িয়ে পড়েছে নেটে দুনিয়ায়।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ফাইনালের আগের দিন ভারতীয় দলের ড্রেসিং রুমে পৌছে গিয়েছিলেন নীরজ চোপড়া। কথা বলেছিলেন শেফালি, শ্বেতা, রিচা, তিতাস, ঋষিতাদের সঙ্গে। গোটা দলকে পেপটক দিয়েছিলেন ফাইনালের জন্য। ফাইনালে ভারতীয় দলের তরফে যে জামা দেওয়া হয়েছিল সেটাই পরে পোচেফস্ট্রুমে খেলা দেখেন নীরজ। আর ম্যাচ শেষে যখন ভারতীয় দল বিশ্বকাপ ট্রফি নিয়ে উল্লাস করছিল তখন হাতহাতি দিতে দিতে মাঠে ঢোকেন নীরজ। মাথা নত করে অভিবাদন জানান অলিম্পিক গোল্ড মেডেলিস্ট।

এছাড়া সোশ্যাল মিডিয়াতেও ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলকে বিশ্বকাপ জয়েক জন্য শুভেচ্ছা জানান নীারজ চোপড়া। যেখানে তিনি ভারতীয় দলের উইনিং শটের ভিডিও শেয়ার করেন। ভিডিয়ো টুইটারে পোস্ট করে অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ লেখেন, 'স্ট্যান্ড থেকে এই মুহূর্তের সাক্ষী থেকে দারুণ লাগছে। ইতিহাস তৈরির জন্য ভারতের অনূর্ধ্ব-১৯ মহিলা দলকে অভিনন্দন।' মাত্র কয়েক দিনেই ভারতীয় দলের সঙ্গে যে তার নিবিড় সম্পর্ক গড়ে উঠেছে তা বলাই যায়।

আরও পড়ুনঃ Pathaan: বিতর্ককে থোরাই কেয়ার, শাহরুখের পাঠান নিয়ে মুখ খুললেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার, জানুন বিস্তারিত

প্রসঙ্গত, মেগা ফাইনালে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় ভারত অধিনায়ক শেফালি ভার্মা। ভারতীয় বোলিং অ্যাটাকের সামনে তাসের ঘরের নত ভেঙে পরে ইংল্যান্ডের ব্যাটিং লাইন। ১৭.১ ওভারে মাত্র ৬৮ রানে অলআউট হয়ে যায় ইংল্যান্ড। ভারতের হয়ে ২টি করে উইকেট নেন তিতাস সাধু, অর্চনা দেবী, পর্শভী চোপড়া। এছাড়া একটি করে উইকেট নেন মান্নত কাশ্যপ, শেফালি ভার্মা, সোনম মুকেশ যাদব। রান তাড়া করতে নেমে ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় ভারতীয় দল। সর্বোচ্চ ২৪ করে রান করেন সৌম্যা তিওয়ারি ও গঙ্গোরী তৃষা। ভরতীয় মহিলা ক্রিকেটে প্রথম বিশ্ব জয়েক পর শুভেচ্ছার জোয়ারে ভাসছেন শেফালি ভার্মার দল।

Published by:Sudip Paul
First published:

Tags: Neeraj Chopra, T20 World Cup, U19 India Team, U19 world cup, Video viral