• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • IND vs PAK: 'ও ভাই মারো মুঝে মারো' ভিডিওর কথা মনে আছে? সেই পাকিস্তানি সমর্থক ফিরলেন আবার

IND vs PAK: 'ও ভাই মারো মুঝে মারো' ভিডিওর কথা মনে আছে? সেই পাকিস্তানি সমর্থক ফিরলেন আবার

Momin Saqib Viral Video: 'ও ভাই মারো মুঝে মারো' বলা সেই পাকিস্তান সমর্থকের আরেকটি ভিডিও ভাইরাল। দেখুন।

Momin Saqib Viral Video: 'ও ভাই মারো মুঝে মারো' বলা সেই পাকিস্তান সমর্থকের আরেকটি ভিডিও ভাইরাল। দেখুন।

Momin Saqib Viral Video: 'ও ভাই মারো মুঝে মারো' বলা সেই পাকিস্তান সমর্থকের আরেকটি ভিডিও ভাইরাল। দেখুন।

  • Share this:

    #দুবাই: টি -টোয়েন্টি বিশ্বকাপ শুরু হয়েছে। ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার প্রথম ম্যাচ। তার আগে ভারত ও পাকিস্তানের জনসাধারণের মধ্যে এই হাইভোল্টেজ ম্যাচ নিয়ে ব্যাপক উত্সাহ দেখা দিয়েছে। ২৪ অক্টোবর দুই দেশের ক্রিকেট সমর্থকরা টিভির সামনে থাকবেন। তবে তার আগে দুই দেশের মানুষ ভিডিও তৈরি করে সোস্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করা শুরু করেছেন।

    আরও পড়ুন- ওমানকে হারিয়েও স্বস্তিতে নেই বাংলাদেশ, সাকিবদের সুপার টুয়েলভে ওঠার অঙ্কটা কী ?

    ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পর পাকিস্তান ২০১৯ আইসিসি ওয়ানডে বিশ্বকাপে ভাল পারফর্ম করতে ব্যর্থ হয়। সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলের হতাশাজনক পারফরম্যান্স গ্রিন আর্মির উৎসাহী ভক্তদের ক্ষুব্ধ করেছিল। সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানি ভক্তদের কিছু ভিডিও ভাইরাল হয়েছিল সেই সময়। সেই সব ভিডিও জনপ্রিয় হয়ে উঠেছিল। সেগুলিকে কেন্দ্র করে মিম তৈরি হয়। সেইসব মিম এখনও ছড়াচ্ছে সোস্যাল মিডিয়ায়। সেই সময় সোশ্যাল মিডিয়ায় একজন ব্রিটিশ-পাকিস্তানি ভক্ত মোমিন সাকিব (Momin Saqib) -এর ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল। ২০১৯ বিশ্বকাপে তাঁর আলাদা স্টাইলে বক্তব্য রাখার ভিডিও ইন্টারনেটে ঝ়ড় তুলেছিল।

    ভারত-পাকিস্তান ম্যাচের আগে ফের মোমিন সাকিবের ভিডিও-

    ২০১৯ বিশ্বকাপে ম্যাঞ্চেস্টারে বিরাট কোহলির নেতৃত্বাধীন টিম ইন্ডিয়ার কাছে ১৯৯২ বিশ্বকাপ চ্যাম্পিয়ন পাকিস্তান 89 রানে (ডাকওয়ার্থ-লুইস নিয়মে) হেরে যায়। এর পরই সরফরাজের নেতৃত্বাধীন দলের বিরুদ্ধে তীব্র আক্রমণ শুরু করেন সমর্থকরা। সাকিবের বিখ্যাত ডায়লগ 'মারো মুঝে মারো' সেই সময় ইন্টারনেটে ঝড় তুলেছিল। এখন আবার সেই বিখ্যাত ডায়লগের জনক মোমিন সাকিবের ভিডিও ভাইরাল হয়েছে। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তানের (India vs Pakistan) ম্যাচের আগে আবার পুরনো স্টাইলে ফিরে এসেছেন সাকিব।

    ২০২১ টি-২০ বিশ্বকাপের আগে আরও একবার সাকিবের ভিডিও ভাইরাল হয়েছে। এবার তিনি ২০১৯ বিশ্বকাপে ভারতের কাছে পাকিস্তানের হারের স্মৃতিচারণ করেছেন। তিনি জানিয়েছেন, ভারত-পাকিস্তান ম্যাচ মানেই আলাদা আবেগ, আলাদা উত্তেজনা। এই ম্যাচের আগে সমর্থকদের মনের অবস্থা ও টেনশনের কথাও বলেছেন তিনি।

    Published by:Suman Majumder
    First published: