Home /News /sports /
Rohit Sharma, Mumbai Indians : সূর্যের চোট নিয়ে আপডেট দিলেন রোহিত! ঘুরে দাঁড়াতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্স

Rohit Sharma, Mumbai Indians : সূর্যের চোট নিয়ে আপডেট দিলেন রোহিত! ঘুরে দাঁড়াতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্স

সূর্যকুমার তাড়াতাড়ি ফিরবেন আশাবাদী রোহিত শর্মা

সূর্যকুমার তাড়াতাড়ি ফিরবেন আশাবাদী রোহিত শর্মা

Mumbai Indians captain Rohit Sharma gives update on Suryakumar Yadav injury after second loss against RR. সূর্যের চোট নিয়ে আপডেট দিলেন রোহিত! ঘুরে দাঁড়াতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্স

  • Share this:

    #মুম্বই: আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশিবার চ্যাম্পিয়ন দল মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু বেশিরভাগ সময় টুর্নামেন্ট শুরুর কয়েকটা ম্যাচ ভাল ক্রিকেট উপহার দেয় না তারা। পরে অবশ্য দুরন্ত কামব্যাক করার ইতিহাস একাধিকবার রয়েছে। এবারও আইপিএলের শুরুটা একেবারেই ভাল হয়নি মুম্বই ইন্ডিয়ান্স দলের। দিল্লির কাছে প্রথম ম্যাচে হারের পর রাজস্থানের কাছে হেরেছে রোহিত শর্মার দল।

    আরও পড়ুন - Jos Buttler Century: এবারের আইপিএলের প্রথম সেঞ্চুরি, ইংরেজ ব্যাটারের তাণ্ডবে চোখে সর্ষে ফুল দেখলেন বুমরাহরা

    রোহিত নিজে রান করতে পারেননি। পোলার্ড, টিম ডেভিড ব্যর্থ। তবে মুম্বই অধিনায়ক রোহিত শর্মা মনে করেন দুটো ম্যাচ হেরে গেলেও এখনই চিন্তা করার মতো কিছু হয়নি। দলের প্রতি আত্মবিশ্বাস রয়েছে তার। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা মনে করেন, রাজস্থান রয়্যালসের করা ১৯৩ রান তাড়া করে তাদের জেতা উচিত ছিল। তাঁর মতে, এই পিচে ১৯৪ করাটা কঠিন বিষয় নয়। তবে ২৩রানে মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচটি হেরে গিয়েছে।

    আরও পড়ুন - Women's World Cup 2022: বিশ্বকাপের মঞ্চে অস্ট্রেলিয়ার এলিসার ধামাল, ফাইনালে গড়লেন দারুণ নজির

    পরপর দুই ম্যাচ হারের পর মুম্বইয়ের তারকা ব্যাটার সূর্যকুমার যাদবের অভাবটা স্পষ্ট ভাবে ধরা পড়েছে। যদিও রোহিত জানিয়েছেন, সূর্য হাতের চোট থেকে পুরোপুরি সেরে না উঠলে, তাঁকে খেলানোর কোনও ঝুঁকি নেবে না মুম্বই। ম্যাচের পর হিটম্যান বলেছেন, ওরা ভাল ব্যাটিং করেছে। ১৯৩ রানের স্কোর গড়েছে। বাটলার একটি ব্যতিক্রমী ইনিংস খেলেছেন।

    আমরা ওঁকে আউট করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি। কিন্তু আমি ভেবেছিলাম, এই পিচে ১৯৩ রান তাড়া করা কঠিন নয়। বিশেষ করে যখন আমাদের ৭ ওভারে ৭০ রানের প্রয়োজন ছিল। তবে এমনটা ঘটতেই পারে। এর থেকে আমরা শিক্ষা নিতে পারি। রোহিত আরও বলেছেন, বুমরাহ ভাল বোলিং করছে। পাশাপাশি মিলসও। আর তিলক অসাধারণ পারফরম্যান্স করছে। ইশানের ব্যাটিংও ছিল দুর্দান্ত।

    আমি ভেবেছিলাম, শেষ পর্যন্ত এই দু'জনের মধ্যে একজনের ব্যাটিং পার্থক্য গড়ে দেবে। এ দিকে পরের ম্যাচের জন্য সূর্যকুমার যাদবকে পাওয়া যাবে কিনা, জানতে চাওয়া হলে মুম্বই অধিনায়ক বলেন, ও আমাদের জন্য একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। একবার ও ফিট হয়ে গেলে, সোজাসুজি একাদশে ঢুকে পড়বে।

    তবে আমরা চাই, ও পুরো সেরে উঠুক। যেহেতু আঙুলের চোটটা বেশ গুরুতর। সূর্যকুমার এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান। আপাতত মুম্বই ইন্ডিয়ান্স জার্সিতে মাঠে নামতে মরিয়া তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mumbai Indians

    পরবর্তী খবর