• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • বাগানের শাক-সব্জি বিক্রি করছে ধোনির মেয়ে জিভা! নিমেষে ভাইরাল হল ভিডিও

বাগানের শাক-সব্জি বিক্রি করছে ধোনির মেয়ে জিভা! নিমেষে ভাইরাল হল ভিডিও

ছবি-ইনস্টাগ্রাম ।

ছবি-ইনস্টাগ্রাম ।

ধোনির ধ্যানজ্ঞান এখন রাঁচির সুবিশাল ফার্ম । সেখানে ফলমূল, শাক-সব্জি থেকে শুরু করে কড়কনাথ মুরগীও চাষ করছেন তিনি ।

  • Share this:

    #মুম্বই: ছোট থেকেই সে স্টার । স্বনামধন্য বাবার তারকা কন্যা জিভা সিং ধোনি, মহেন্দ্র সিং ধোনির একমাত্র কন্যা । জিভার বয়স এখন সবে পাঁচ বছর । এখনই সে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল । শুধু তাই নয়, বিভিন্ন সময় তার নানাবিধ দুষ্টু-মিষ্টি কার্যকলাপে মুগ্ধ হয়েছেন নেটেজেনরা ।

    কখনও সে বিভিন্ন ভাষায় গান গেয়েছে, কখনও ‘নমস্তে’ বলেছে, কখনও বা আহত পাখির ছানাকে নিজে দু’হাতে করে সেবা করেছে । কখনও বা বাবা মাঠে নামার গানে চিয়ার আপ করেছে তার আধো আধো গলায় । জিভার এই সমস্ত কান্ডই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছে গিয়েছে গোটা দেশের কাছে । আর তাকে ভাল না বেসে থাকতে পারেননি দেশবাসী । জিভার বিভিন্ন মুহূর্তের ছবি আর ভিডিও ধোনি আর তাঁর স্ত্রী সাক্ষী সোশ্যাল সাইটে পোস্ট করেন। এই বয়সেই জিভার ইন্সটাগ্রাম অনুসারীর (ফলোয়ার) সংখ্যা ১৮ লাখের বেশি।

    এখন সেই জিভাই হয়ে উঠেছে বাবার সুবিশাল ফার্মের অন্যতম সক্রিয় একজন কর্মী । গত বছরের আইপিএল-এর পর থেকেই ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি । এখন তিনি সম্পূর্ণ মনোযোগ দিয়েছেন রাঁচিতে তাঁর বিশাল ফার্মের রক্ষণাবেক্ষণে । সেখানে নানারকম সব্জি, ফলমূল থেকে শুরু করে জনপ্রিয় কড়কনাথ মুরগির পালট্রিও খুলে ফেলেছেন । কিছুদিন আগেই বাগানের স্ট্রবেরি খাওয়ার একটি ভিডিও পোস্ট করেছিলেন ক্যাপ্টেন কুল । রসিকতা করে লিখেছিলেন, তিনি বাগানের দেখাশোনা করলে একটা স্ট্রবেরিও বাজার পর্যন্ত পৌঁছবে না ।

    এ বার সেই সব্জির বাগান থেকেই জিভা এল এক ঝুড়ি সতেজ শাক-সব্জি নিয়ে । যেন সকাল সকাল সব্জি ফেরি করতে বেরিয়েছে সে । কী না আছে তাতে । ব্রকোলি, মূলো, গাজর, ধনে পাতা, টম্যাটো সবই পাওয়া যাবে ছোট্ট জিভার ভেজিটেবল মার্কেটে ।

    সম্প্রতি জিভা পা দিয়েছে অভিনয় জগতেও । ক্যামেরার সামনে পোজ দিয়েছে সে । সঙ্গে অবশ্যই বাবা ধোনিও রয়েছেন । জিভা আর তার বাবার যৌথ বিজ্ঞাপন খুব শীঘ্রই আসতে চলেছে ছোট পর্দায় । জনপ্রিয় একটি বিস্কুট কোম্পানি বাবা-মেয়ের এই সুপারহিট জুটিকে নিয়ে এসেছে বিজ্ঞাপনের দুনিয়ায় । সেই বিজ্ঞাপনের শ্যুটিংয়ের ছোট ছোট কিছু অংশ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় । আর পর্দায় জিভার অভিনয়ের প্রশংসা শুরু হয়ে গিয়েছে সর্বত্র ।

    Published by:Simli Raha
    First published: