• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • IND vs AFG In WT20: 'আফগানিস্তান হারিয়ে দিতে পারে ভারতকে', 'চেনা শত্রু' ভনের মুখে অলক্ষুণে কথা

IND vs AFG In WT20: 'আফগানিস্তান হারিয়ে দিতে পারে ভারতকে', 'চেনা শত্রু' ভনের মুখে অলক্ষুণে কথা

Ind vs Afg In WT20: যে কোনও মঞ্চে টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ ম্যাচের আগে মাইকেল ভনের টিটকিরি উড়ে আসবেই।

Ind vs Afg In WT20: যে কোনও মঞ্চে টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ ম্যাচের আগে মাইকেল ভনের টিটকিরি উড়ে আসবেই।

Ind vs Afg In WT20: যে কোনও মঞ্চে টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ ম্যাচের আগে মাইকেল ভনের টিটকিরি উড়ে আসবেই।

  • Share this:

    #দুবাই: ভারতীয় দলের সঙ্গে তাঁর কীসের শত্রুতা কেউ জানে না! কিন্তু ভারতীয় দলের ব্যাপারে তিনি সব সময়ই মুখ খুলে রেখেছেন। যে কোনও মঞ্চে টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ ম্যাচের আগে মাইকেল ভনের টিটকিরি উড়ে আসবেই। ফলে তিনি এখন ভারতীয় দল ও সমর্থকদের কাছে চেনা শত্রু।

    ভারতীয় দল মরণ-বাঁচন ম্য়াচে খেলতে নামবে আফগানিস্তানের বিরুদ্ধে। এই ম্যাচে জিতলেও টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের সেমিফাইনাল খেলার নিশ্চয়তা নেই। তবে যেভাবেই হোক এই ম্যাচ জিততে চাইবেন কোহলিরা। আর এমন ম্যাচের আগে উড়ে এল মাইকেল ভনের শ্লেষ।

    আরও পড়ুন- Ind vs AFG: মেগা মোকাবিলার আগে বিশেষ ভিডিও বার্তা রশিদের, ভিডিও ভাইরাল

    পাকিস্তানের বিরুদ্ধে ১০ ও নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ৮ উইকেটে হেরে আপাতত টি-২০ বিশ্বকাপে কোণঠাঁসা ভারতীয় দল। সংযুক্ত আরব আমিরশাহীর পরিবেশে টস যেন বড় ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছে। বেশিরভাগ ম্যাচে দেখা যাচ্ছে, পরে ব্য়াটিং করা দল ম্যাচ জিতছে। এদিকে, পর পর দুই ম্যাচে টস হেরেছেন ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলি। এখন দেখার, আজ কোহলি টস জিততে পারেন কি না। কারণ আজও টস বড় ফ্যাক্টর হতে পারে। কারণ শিশির কিন্তু বোলারদের বেশ বিরক্ত করছে। ফলে আজও টস যার ম্যাচ তার, এটা বলা যেতেই পারে।

    আরও পড়ুন- মন খারাপ করবেন না, আজ স্কটল্যান্ড জিতলেই সেমিফাইনালের রাস্তা খুলবে ভারতের

    চলতি টি-২০ বিশ্বকাপে সবাইকে অবাক করে দেওয়া পারফরম্যান্স করেছে আফগানিস্তান। গ্রুপ-২ থেকে পাকিস্তান সেমিফাইনালের টিকিট হাতে নিয়ে বসে রয়েছে। এখন দ্বিতীয় স্থান দখলের জন্য বাকি তিন দলের মধ্যে লড়াই চলছে। আর সেই লড়াইতেও বেশ এগিয়ে রয়েছেন রশিদ খানরা। আজ ভারতকে হারিয়ে দিতে পারলে সেমিতে ওঠার ব্যাপারে আফগানরা আরও অনেকটাই এগিয়ে যাবে। অন্যদিকে আজ হারলে বিশ্বকাপ থেকে ভারতীয় দলের বিদায় পাকা। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে মাইকেল ভন সুযোগের সদ্ব্যবহার করতে ছাড়লেন না।

    মাইকেল ভন টুইটে লিখলেন, আজ ভারতীয় দলের জন্য বড় দিন। খুব সাবধানে খেলতে হবে টিম ইন্ডিয়াকে। কারণ আফগানিস্তান কিন্তু ভারতকে হারিয়ে দিতে পারে। তাই লড়াই করতে হবে। আর ভারতীয় দলকে ব্যাটিংয়ে আরও আক্রমণাতমক হতে হবে। কোহলিরা আজ জিতে সেমিফাইনালে উঠুক। অর্থাত্, একদিকে তিনি ভারতীয় দলকে বড় ম্যাচের আগে শুভেচ্ছা জানালেন, আবার খোঁচা দেওয়ার সুযোগও ছাড়লেন না।

    Published by:Suman Majumder
    First published: