হোম /খবর /খেলা /
ফের হাসির খোরাক বাংলাদেশ ক্রিকেট, ইংল্যান্ডের ভুল পতাকা ছাপা হল টিকিটে

চরম হাসির খোরাক বাংলাদেশ ক্রিকেট, ইংল্যান্ডের ভুল পতাকা ছাপা হল টিকিটে

ইংল্যান্ড বাংলাদেশ সিরিজে ভুল পতাকা ছাপল বিসিবি

ইংল্যান্ড বাংলাদেশ সিরিজে ভুল পতাকা ছাপল বিসিবি

  • Share this:

ঢাকা: দেখলে এবং শুনলে হাসতে বাধ্য হবেন সকলে। লজ্জা পেতে পারেন কেউ কেউ। কিন্তু ব্যাপারটা বেশ মজার তাতে সন্দেহ নেই। বাংলাদেশ-ইংল্যান্ড প্রথম এক দিনের ম্যাচের টিকিটে ছাপা হয়েছে ভুল পতাকার ছবি! টিকিট দেখে বোঝার চেষ্টা করলে ভুল হবে, কাদের মধ্যে খেলা। ছাপার ভুলে বদলে গেল বাংলাদেশের প্রতিপক্ষ। প্রথম এক দিনের ম্যাচের টিকিটে বাংলাদেশের জাতীয় পতাকার পাশে ইংল্যান্ডের জাতীয় পতাকার সেন্ট জর্জেস ক্রশের বদলে ছাপা হয়েছে ব্রিটেনের পতাকার ইউনিয়ন জ্যাকের ছবি।

এই সামান্য ধারণা নেই বাংলাদেশ ক্রিকেট কর্তাদের ভাবলেই হাসি পায়। টিকিট নিয়ে বিতর্ক অবশ্য বাংলাদেশে প্রথম নয়। এর আগে ২০১৮ সালে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ়ের একটি ম্যাচের টিকিটে ‘বাংলাদেশ’ বানানই ভুল ছাপা হয়েছিল। সেবার সংশ্লিষ্ট কর্মীদের উপর দায় চাপিয়ে পরিস্থিতি সামাল দিয়েছিলেন বাংলাদেশের ক্রিকেট কর্তারা।

এবার তারা জানিয়েছেন তারা খতিয়ে দেখবেন কার ভুলে এমন হয়েছে। পরের ম্যাচ থেকে তা শুধরে নেওয়া হবে আশ্বাস দেওয়া হয়েছে। এদিকে মিরপুরে বুধবার প্রথম একদিনের ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরে গিয়েছে বাংলাদেশ। প্রথম ব্যাট করে মাত্র ২০৯ রানে শেষ হয়ে গিয়েছিল ইনিংস।

শান্ত এবং মাহমুদুল্লাহ ছাড়া কেউ বিশেষ রান করতে পারেননি। ইংল্যান্ড ডেভিড মালানের অপরাজিত শতরানে ম্যাচটি জিতে যায়। বাংলাদেশের হয়ে তাইজুল ইসলাম তিনটি এবং মেহেদী হাসান মিরাজ দুটি উইকেট নেন।

Published by:Rohan roychowdhury
First published:

Tags: Bangladesh Cricket, England Cricket Team