Home /News /sports /
Ronaldo, Manchester United : প্রিমিয়ার লিগের সেরাদের তালিকায় নেই রোনাল্ডো! রেগে লাল এই কিংবদন্তি

Ronaldo, Manchester United : প্রিমিয়ার লিগের সেরাদের তালিকায় নেই রোনাল্ডো! রেগে লাল এই কিংবদন্তি

প্রিমিয়ার লিগে অপমানিত রোনাল্ডো

প্রিমিয়ার লিগে অপমানিত রোনাল্ডো

Cristiano Ronaldo was left off the list of nominations for the Premier League Player of the Year. প্রিমিয়ার লিগের সেরাদের তালিকায় নেই রোনাল্ডো! রেগে লাল এই কিংবদন্তি

  • Share this:

    #লন্ডন: ম্যাঞ্চেস্টার ইউনাইটেড স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ২০২২ প্রিমিয়ার লিগে তৃতীয় সর্বোচ্চ গোল করা সত্ত্বেও তার নাম পাওয়া গেল না লিগের সেরা আট জন প্লেয়ারের তালিকাতে। এই মরশুমে ম্যানচেস্টার ইউনাটেডের হয়ে ১৮ গোল করেছেন এই পর্তুগিজ তারকা, ক্লাবের হয়ে কোনো ট্রফি না জিতলেও তিনি দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন এই মরশুমে।

    আরও পড়ুন - Female referees at FIFA World Cup : বিশ্বকাপে মেসি, রোনাল্ডোদের কড়া হাতে নিয়ন্ত্রণ করবেন তিনজন মহিলা রেফারি

    কিন্তু সেটিও যথেষ্ট হল না প্রথম আটজন প্লেয়ারের তালিকায় থাকার জন্য। এই ব্যাপারে বেশ ক্ষিপ্ত হয়েছেন প্রাক্তন ম্যান ইউ ডিফেন্ডার রিও ফার্দিনান্দ। তিনি বললেন এটি রোনাল্ডোর কাছে অপমান। স্যার অ্যালেক্স ফার্গুসনের সময়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা ম্যানচেস্টার ইউনাইটেডে রিও ফার্দিনান্দ অত্যন্ত গুরুত্বপূর্ণ ডিফেন্ডার ছিলেন, সেই দলেরই তারকা ছিলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো।

    প্রাক্তন সতীর্থদের প্রতি এই অন্যায় কিছুতেই মেনে নিতে পারেননি ফার্দিনান্দ। তিনি অবাক হয়েছেন যে এই তালিকায় জায়গা পেয়েছেন আর্সেনালের বাকায়ো সাকা, কিন্তু রোনাল্ডো পাননি। ইউটিউবে তার ভাইব বলে একটি শোতে অবাক হয়ে তিনি বললেন, সাকা কিভাবে বর্ষসেরা প্লেয়ারদের নমিনিদের মধ্যে থাকতে পারে?

    তিনি বললেন, আমি হলে এখানে সাকাকে রাখতাম না, হয়ত সে ভালো খেলেছেন, কিন্তু এই মরশুমে রোনাল্ডোর আগে তাকে কোনোভাবেই রাখা যাবে না। এসব ভোটিং কে করেছে আমি জানি না। এই তালিকায় যারা আছেন তাদের তিন চারজনের থেকেই রোনাল্ডোর জায়গা ওপরে থাকা উচিত।

    হয়ত সেরা প্লেয়ারের খেতাব জিতবেন না, কিন্তু তালিকায় না থাকাটা হাস্যকর। ৪৩ বছর বয়সী ফুটবল পন্ডিত ফার্দিনান্দ মনে করছেন রোনাল্ডো এই অপমান নিজের গায়ে মেখে আরো তেতে উঠবেন। রোনাল্ডো ভাববেন, এই সাহস কিভাবে আসে তাদের। পরিসংখ্যানের দিক থেকেও রোনাল্ডো ভাববেন, এই তালিকায় যারা আছেন তাদের মধ্যে সালাহ্ বাদে বাকি সবার থেকে বেশি গোল করেছি, এটা কিভাবে সম্ভব হয়?

    বয়স বেড়েছে ঠিকই। কিন্তু রোনাল্ডোর গোল করার খিদে এতটুকু কমেনি। প্রতিদিন নিজেকে নতুন করে মোটিভেট করতে জানেন। ফার্দিনান্দ মনে করেন রোনাল্ডোকে প্রিমিয়ার লিগের সেরাদের তালিকায় না রাখাটা সত্যি বোকামি এবং নিজেদের প্রতি অবিচার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo, EPL

    পরবর্তী খবর