Home /News /sports /

Messi Corona: করোনা থেকে সুস্থ হতে এত কঠিন সময় পেরোতে হবে বুঝতে পারেননি মেসি

Messi Corona: করোনা থেকে সুস্থ হতে এত কঠিন সময় পেরোতে হবে বুঝতে পারেননি মেসি

এভাবেই স্ত্রীর সঙ্গে নিভৃতবাস কাটিয়েছেন মেসি

এভাবেই স্ত্রীর সঙ্গে নিভৃতবাস কাটিয়েছেন মেসি

Lionel Messi says it took him longer than expected to recover from covid 19. করোনা থেকে সুস্থ হয়ে ওঠা রীতিমতো কঠিন মানছেন মেসি

  • Share this:

    #প্যারিস: প্যারিস সেন্ট জার্মান তারকা লিওনেল মেসি সম্প্রতি স্বীকার করেন যে করোনা থেকে সেরে উঠতে যতটা ভেবেছিলেন তার থেকে বেশি সময় লাগছে। খুব দ্রুত সুস্থ হয়ে তিনি অনুশীলনে ফিরবেন বলে জানালেন তার ভক্তদের উদ্দেশ্যে। নতুন বছরের ছুটি চলাকালীন একাধিক পার্টি এবং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেসি, সম্ভবত সেখান থেকেই তিনি সংক্রমণের শিকার হয়েছেন।

    আরও পড়ুন - Cristiano Ronaldo target: ৪২ বছর পর্যন্ত ঠিক এভাবেই খেলে যেতে চান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

    আগের রবিবার প্যারিস সেন্ট জার্মেইন কোচ পচেত্তিনো নিশ্চিত করেন যে তাদের তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি করোনা আক্রান্ত হয়েছেন। তার কিছুদিনের মধ্যে সূত্র মারফত খবর পাওয়া যায় যে মেসি প্যারিসে ফিরে এসছেন কিন্তু অনুশীলনে যোগ দেননি। ৩৪ বছর বয়সী এই আর্জেন্টাইন দাবি করেছেন যে তিনি অনুশীলনে ফিরেছেন কিন্তু সম্পূর্ণ ভাবে সুস্থ হয়ে ওঠেননি।

    ইনস্টাগ্রামে তিনি তার স্ত্রী অন্টনেলার সঙ্গে একটি ছবি পোস্ট করেন যেখানে তাকে হাতে চা নিয়ে বিশ্রাম করতে দেখা যায়। তার করণা পজিটিভ আসার ঘটনার পর থেকে পিএসজির হয় দুটি ম্যাচে অনুপস্থিত ছিলেন তিনি। ভনের বিরুদ্ধে ফরাসি কাপে ৪-০ এর জয় এবং চিরপ্রতিদ্বন্দ্বী লিওর বিরুদ্ধে ১-১ এ ড্রয়ের ম্যাচে ছিলেন না কিংবদন্তি লিওনেল মেসি।

    ক্লাব জার্সিতে মেসির অনুপস্থিতিতে বেশ হতাশ বিশ্ব জুড়ে তার সমর্থকেরা। টুইটার ইনস্টাগ্রামে তাদের শুভেচ্ছা বার্তার বন্যা বইয়ে দিচ্ছে ভক্তরা। মেসির সুস্থ হয়ে ওঠার দিনগুলো সহজ ছিল না, ভক্তদের শুভেচ্ছা এবং সমর্থন সেই সময়টা একটু হলেও সহজ করে দিয়েছে মেসির জন্য। মেসি তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, আপনারা জানেনই যে আমি করোনা আক্রান্ত এবং আপনাদের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ।

    যতটা সময় লাগবে ভেবেছিলাম তার থেকে বেশি সময় লাগছে। আমি মোটামুটি সুস্থ হয়ে গেছি এখন কিছুদিনের মধ্যেই অনুশীলনে ফিরতে পারব। তিনি অনুশীলনে তার একশো শতাংশ দিতে চান এবং এই বছর অনেক সুন্দর চ্যালেঞ্জের সম্মুখীন হবেন বলে জানিয়েছেন সোশ্যাল মিডিয়া সাইটে।  আর্জেন্টিনার জন্য এটা বেশ সমস্যা তৈরি করতে পারে, ২৮শে জানুয়ারি এবং ১লা ফেব্রুয়ারি চিলি এবং কলম্বিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ বিশ্বকাপ কোয়ালিফায়ারের ম্যাচ আছে।

    এই ম্যাচে মেসির অনুপস্থিতি আর্জেন্টিনার জন্য বড় ধাক্কা। মেসি ছাড়াও আরো তিনজন পিএসজি প্লেয়ারের করোনা সংক্রমণ হয়েছিল এই শীতের ছুটিতে। যার মধ্যে আছে হুয়ান বার্নাট, সেরজিও রিকো এবং বিতুমাজালা। বড়দিনের ছুটিতে দেশে বেড়াতে গিয়ে সবাই করোনা আক্রান্ত হয়েছেন। কিন্তু ভাইরাস আক্রান্ত হয়ে ভেতর থেকে কিছুটা দুর্বল হয়ে গিয়েছেন বুঝতে পারছেন লিও।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Corona Virus COVID 19, Lionel Messi

    পরবর্তী খবর