Home /News /sports /
Harbhajan Singh on Kuldeep Yadav: রোহিত, রাহুলের ভরসা পেলেই ম্যাচ উইনার হয়ে উঠবে কুলদীপ বলছেন হরভজন

Harbhajan Singh on Kuldeep Yadav: রোহিত, রাহুলের ভরসা পেলেই ম্যাচ উইনার হয়ে উঠবে কুলদীপ বলছেন হরভজন

কুলদীপ যাদবের ওপর ভরসা রাখতে বলছেন হরভজন

কুলদীপ যাদবের ওপর ভরসা রাখতে বলছেন হরভজন

Kuldeep Yadav visits Mathura for prayer as Harbhajan make comments. কুলদীপ যাদবের ওপর ভরসা রাখতে বলছেন হরভজন, হরভজন আশাবাদী কুলদীপ সফল হবেন ক্যারিবিয়ানদের বিরুদ্ধে।

  • Share this:

    #নয়াদিল্লি: সঠিক সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। পরিষ্কার জানিয়ে দিলেন হরভজন সিং। একদিনের ক্রিকেটে কুলদীপ যাদবকে আবার সুযোগ দেওয়া প্রমাণ করে বিসিসিআই ছেলেটির যোগ্যতা এবং স্কিল সম্পর্কে অবগত। হরভজন জানিয়েছেন কুলদীপকে তিনটে ম্যাচেই তিনি দেখতে চান। কুলদীপ দীর্ঘদিন প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। ঘরোয়া ক্রিকেটের বাইরে। কিন্তু একবার যদি উইকেট পেতে শুরু করেন, তাকে আটকে রাখা মুশকিল আছে।

    আরও পড়ুন - Karthik on Ravindra Jadeja : জাদেজা দলে ফিরলেই ভারসাম্য ফিরে পাবে ভারত, বলছেন দীনেশ কার্তিক

    রোহিত শর্মা এবং কে এল রাহুল কুলদীপকে একটু ভরসা এবং সাহস দিলে আবার একজন প্রকৃত ম্যাচ উইনার খুঁজে পাবে ভারত' বলেন হরভজন। ভাজ্জি নিশ্চিত কুলদীপ এনসিএ - তে ট্রেনিং করে নিজেকে সঠিক জায়গায় রেখেছেন। ফিটনেস নিয়ে চিন্তিত নন। অভাব রয়েছে ম্যাচ খেলার। তবে কুলদীপের কোচ কপিল পান্ডে জানিয়েছেন কুলদীপ রঞ্জি ট্রফির কথা ভেবে মাঝের সময়টা জুনিয়র ক্রিকেটারদের সঙ্গে অনুশীলন করেছেন।

    আরও পড়ুন - Shane Warne on Dravid: ক্রিকেটারদের মধ্যে মানসিক কাঠিন্য নিয়ে আসবে রাহুল দ্রাবিড় আশাবাদী শেন ওয়ার্ন

    দিনে ১০ ওভার করে নিয়মিত বল করেছেন। কোনরকম ব্যথা বা ছন্দের অভাব লক্ষ্য করা যায়নি। কোচ মনে করিয়ে দিলেন কুলদীপ যাদবের একদিনের ক্রিকেটে ১০০ টির ওপর উইকেট আছে। রয়েছে দুটি হ্যাটট্রিক। তাই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কুলদীপ দুরন্ত কামব্যাক করবেন নিশ্চিত ছোটবেলার কোচ। একটা সময় ভারতীয় ক্রিকেটে বিরাট ঝড় তুলেছিলেন তিনি। তরুণ চায়নাম্যান বোলার কুলদীপ যাদব লম্বা রেসের ঘোড়া, এমনটাই মনে হয়েছিল। কিন্তু তারপর যে কোন কারণে প্রত্যাশিত জায়গায় পৌঁছতে পারেননি।

    সমসাময়িক ক্রিকেটারদের থেকে লড়াইয়ে পিছিয়ে পড়েছেন অনেকটাই। কিন্তু পরিশ্রম এবং চেষ্টা কখনও বৃথা যায় না। তেমনটাই সত্যি হচ্ছে কুলদীপ যাদবের ক্ষেত্রে। সঞ্জয় মঞ্জরেকর আগেই বলেছিলেন বিসিসিআইয়ের উচিত একবার অন্তত কুলদীপ যাদবের কথা ভেবে দেখা। কুলদীপ কয়েকদিন আগে অস্ত্রোপচার করিয়েছেন। এখন রিহাব করে সুস্থ হওয়ার লড়াই চালিয়ে সম্পূর্ণ ফিট।

    কুলদীপ যাদব এমন একজন প্রতিভাবান বোলার যে নিজের দিনে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে। টি টোয়েন্টি ফরম্যাটে না হলেও, একদিনের ফরম্যাটে তাকে ফিরিয়ে আনার কথা ভাবা হোক। আধুনিক বিশ্ব ক্রিকেটে চায়নাম্যান বোলার খুব বেশি নেই। তবে সাদা বলের ক্রিকেটে এরা খুব কার্যকরী।

    জাতীয় দলে ফিরতে পেরে পরিবার নিয়ে মথুরায় প্রার্থনা করতে গিয়েছিলেন কুলদীপ। তিনি ভাল করেই জানেন এই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ তার কাছে নবজন্ম হতে পারে। হয় ফিরে আসবেন রাজার মতো, না হলে হারিয়ে যাবেন অনির্দিষ্টকালের জন্য। হরভজন অবশ্য আশাবাদী কুলদীপ সফল হবেন ক্যারিবিয়ানদের বিরুদ্ধে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Harbhajan Singh, Kuldeep Yadav

    পরবর্তী খবর