Home /News /sports /
Kuldeep Yadav conflict with KKR: চোট না ছাঁটাই হয়েছেন কুলদীপ? দিল্লি জয়ের পরও রহস্য নাইট শিবিরে

Kuldeep Yadav conflict with KKR: চোট না ছাঁটাই হয়েছেন কুলদীপ? দিল্লি জয়ের পরও রহস্য নাইট শিবিরে

কেকেআর ছাড়বেন কুলদীপ?

কেকেআর ছাড়বেন কুলদীপ?

*ঠিক কি কারণে কুলদীপ যাদব আইপিএল থেকে ছিটকে গেলেন থেকে গেলেন তার উত্তর সময় বলবে। তবে এটা একপ্রকার নিশ্চিত আইপিএলে কেকেআর জার্সিতে আ

  • Share this:

#কলকাতা: দিল্লির বিরুদ্ধে ৩ উইকেটে জিতে আইপিএলের নকআউটে যাওয়ার আশা জিইয়ে রাখলো কেকেআর (KKR wins against Delhi Daredevils)। ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে চতুর্থ স্থানে রয়েছে কলকাতা। তবে দিল্লি জয়ের দিনেও কুলদীপ (Kuldeep Yadav) কাঁটা কিছুতেই পিছু ছাড়ছে না নাইট ম্যানেজমেন্টের। হাঁটুর চোট নাকি টিম ম্যানেজমেন্টের সঙ্গে মনোমালিন্যের জের ছেঁটে ফেলা হয়েছে চায়নাম্যান স্পিনারকে?

কুলদীপের আইপিএল থেকে ছিটকে যাওয়ার খবরের ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও বিতর্ক থামছে না (Kuldeep Yadav conflict with KKR)। অদ্ভুত ভাবে কুলদীপ যাদব ইস্যুতে মুখে কুলুপ এঁটেছে কেকেআর শিবির (KKR)। ফলে বিতর্ক আরও মাথাচাড়া দিয়ে উঠেছে।

সাধারণত কোনও ক্রিকেটার চোট পেয়ে ছিটকে গেলে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে সরকারিভাবে সেটি জানানো হয়। ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয় প্লেয়ারের কোথায় চোট লেগেছে। কতদিন তাঁকে বাইরে থাকতে হবে অথবা কতটা বিশ্রামের প্রয়োজন। বিকল্প ক্রিকেটার হিসেবে কাকে দলে নেওয়া হচ্ছে।

আরও পড়ুন: নীতিশ রানার ব্যাটে ভর করে দিল্লিকে ৩ উইকেটে হারাল কেকেআর

কিন্তু কুলদীপ ইস্যুতে কেকেআরের পক্ষ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি। এমন কি, বোর্ডের পক্ষ থেকেও কিছু জানানো হয়নি। সংবাদ সংস্থার তরফে জানা গিয়েছে, হাঁটুর চোট পেয়ে সংযুক্ত আরব আমিরশাহি থেকে ভারতে ফিরে এসেছেন কুলদীপ যাদব। এমন কি বাঁহাতি এই চায়নাম্যান বোলারের চোট এতটাই গুরুতর যে আইপিএল তো নয়, আসন্ন ঘরোয়া ক্রিকেটে এই বছর তাঁর মাঠে নামা অনিশ্চিত।

এদিকে কুলদীপ যাদব সংক্রান্ত প্রশ্ন শুনলেই নাইট ম্যানেজমেন্টর উত্তর, এই বিষয়ে কোনো মন্তব্য করা যাবে না। কুলদীপ যাদবের কোচ কপিল দেব পান্ডে জানিয়ে দিয়েছেন, তিনি চোটের বিষয়ে কিছু জানেন না। বোর্ড এবং কেকেআর টিম ম্যানেজমেন্টের অন্দরের খবর, আইপিএল থেকে কুলদীপ যাদবের ছিটকে যাওয়ার কারণ চোটের থেকেও কেকেআর টিমের সঙ্গে মনোমালিন্য। সম্প্রতি আকাশ চোপড়াকে দেওয়া এক সাক্ষাৎকারে কেকেআর ম্যানেজমেন্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন কুলদীপ। টিম ম্যানেজমেন্টের সঙ্গে কেকেআর কর্তাদের সঙ্গে 'কমিউনিকেশন গ্যাপ' রয়েছে বলে জানান তিনি।

প্রথম একাদশে জায়গা না হলে তার ব্যাখ্যা ক্রিকেটারদের জানানো হয় না নাইট শিবিরে। তবে ভারতীয় দলের ক্ষেত্রে প্রথম একাদশে জায়গা না পেলে সংশ্লিষ্ট ক্রিকেটারের সঙ্গে দলের সিনিয়ররা কথা বলেন বলে জানান কুলদীপ। বিশেষজ্ঞ মহলের ধারণা, চায়নাম্যান স্পিনারের এই মন্তব্যে ফ্র্যাঞ্চাইজি কর্তারা যেমন চটেছেন তেমনই ফ্র্যাঞ্চাইজি সঙ্গে টিম ইন্ডিয়া তুলনা করে বিসিসিআইয়ের রোষের মুখে পড়েছেন কুলদীপ। তাই সব দেখে শুনে মনে হচ্ছে এ বিতর্ক এখনই থামার নয়।

ঠিক কী কারণে কুলদীপ যাদব আইপিএল থেকে ছিটকে গেলেন থেকে গেলেন তার উত্তর সময় বলবে। তবে এটা একপ্রকার নিশ্চিত আইপিএলে কেকেআর জার্সিতে আর কোনও দিন দেখা যাবে না। কুলদীপ নিজেও আর কলকাতা দলে খেলতে চাইছেন না।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: IPL 2021, Kkr, Kuldeep Yadav

পরবর্তী খবর