Home /News /sports /

Sunil Narine: এক-দু'টাকা নয়, ৬ কোটি মাইনে কমল সুনীল নারিনের! কেকেআরে তিনি খুশি?

Sunil Narine: এক-দু'টাকা নয়, ৬ কোটি মাইনে কমল সুনীল নারিনের! কেকেআরে তিনি খুশি?

Sunil Narine Retained By kkr: ৬ কোটি টাকা বেতন কমে যাওয়া কি মুখের কথা! কী বলছেন সুনীল নারিন!

  • Share this:

    #কলকাতা: এক-দুটাকা নয়, পুরো ৬ কোটি টাকা লোকসান হয়েছে তাঁর। কলকাতা নাইট রাইডার্স তাঁকে দলে রেখেছে। কিন্তু তাঁর মাইনে কমে গিয়েছে ৬ কোটি টাকা। তবুও মন খারাপ নয় সুনীল নারিনের। তিনি উল্টে বলছেন, কেকেআরে ভালই আছেন।

    মিস্ট্রি স্পিনার তিনি। এই নামেই তাঁকে চিনতে শুরু করেছিলেন আইপিএলের দর্শকরা। তবে এখন তাঁর একাধিপত্বে থাবা বসিয়েছেন বরুণ চক্রবর্তী। তিনিও রহস্যজনক স্পিনার। তা ছাড়া কেকেআরে নিজেকে অলরাউন্ডার হিসাবেও প্রতিষ্ঠা করেছিলেন। একটা সময় তো ওপেনার হিসাবেও খেলেছেন নারিন। কেকেআরে বারবার তাঁর দায়িত্ব বদল হয়েছে। আর সব দায়িত্বই সাবলীলভাবে সামলেছেন নারিন।

    আরও পড়ুন- লাখপতি থেকে রাতারাতি কোটিপতি! ধোনির দলের মারকাটারি ব্যাটার পেলেন 'লটারি'

    আন্দ্রে রাসেল, সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার ও বরুণ চক্রবর্তীকে রিটেইন করেছে কেকেআর। ভেঙ্কটেশ আইয়ারের বতন বাড়ানো হয়েছে ৩৯ গুণ। আর অন্যদিকে, নারিনের মাইনে কমিয়ে দেওয়া হয়েছে। তাও আবার ৬ কোটি টাকা। তবে নারিন তাতেও খুশি। তিনি বলেছেন, বিশ্বের যে কোনও জায়গায় কেকেআরের হয়ে খেলাটা তাঁর কাছে আনন্দের। ১০ বছর ধরে তিনি কেকেআরে রয়েছেন। আর কেকেআর তাঁর কাছে বিশ্বাসের জায়গা। ভরসার জায়গা।

    আন্দ্রে রাসেলও কেকেআর রিটেইন করায় খুশি। তিনিও প্রায় ৮ বছর ধরে কেকেআরের সঙ্গে যুক্ত। তাঁর কাছেও কেকেআর ভরসার জায়গা। রাসেল বলেছেন, বিশ্বের যে কোনও ফ্র্যাঞ্চাইজি লিগে আমি কেকেআরের হয়ে খেলতে রাজি। আট বছরে এখানে অনেক ভালবাসা পেয়েছি। দল আমাকে সম্মানের সঙ্গে দায়িত্ব দিয়েছে। আমি দলের মান রাখার চেষ্টা করেছি সব সময়। কেকেআর আমাকে রিটেইন করেছে। এটাও আমার কাছে সম্মানের। ভবিষ্যতেও আমি দলের জন্য নিজেকে উজাড় করে দেব।

    আরও পড়ুন- একেবারে নতুন দল, আইপিএলে লখনউয়ের ক্যাপ্টেন কে হতে পারে, জানেন?

    যে চারজনকে কেকেআর রিটেইন করেছে তাঁরা প্রত্যেকেই কেকেআরের হয়ে গত মরশুমে দারুন পারফর্ম করেছেন। তবে অনেকেই বলছিলেন, রাসেলের উপর কেকেআর একটু বেশিই নির্ভর করতে শুরু করেছে। যদিও কেকেআর ম্যানেজমেন্ট সেটা মানতে রাজি নয়। দলে ব্যালান্স বজায় রয়েছে বলেই জানিয়েছে কেকেআর ম্যানেজমেন্ট।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, IPL Auction, Kkr, Sunil Narine

    পরবর্তী খবর