Home /News /sports /
Jos Buttler, IPL : ইডেনে বাটলার ঝড় উঠলে কপাল পুড়তে পারে গুজরাতের! চলছে বিশেষ প্রস্তুতি

Jos Buttler, IPL : ইডেনে বাটলার ঝড় উঠলে কপাল পুড়তে পারে গুজরাতের! চলছে বিশেষ প্রস্তুতি

ইডেনে অনুশিলনে রাজস্থানের বাটলার

ইডেনে অনুশিলনে রাজস্থানের বাটলার

Jos Buttler looking to play vital innings against Gujarat Titans at Eden Gardens. ইডেনে বাটলার ঝড় উঠলে কপাল পুড়তে পারে গুজরাতের! চলছে বিশেষ প্রস্তুতি

  • Share this:

    #কলকাতা: আন্দ্রে রাসেল, এবি ডি ভিলিয়ার্স, ক্রিস গেইল - আইপিএলের ইতিহাসে এসব বিধ্বংসী ব্যাটসম্যানদের নিয়ে যতটা আলোচনা হয়, ততটা হয়তো হয় না তাকে ঘিরে। কিন্তু তিনি বাকিদের থেকে কম নন, সেটা পরিসংখ্যান দেখলেই পরিষ্কার। মঙ্গলবার থেকে ইডেনে শুরু হচ্ছে এবারের আইপিএলের নক আউট পর্ব। প্রথম কোয়ালিফায়ারে গুজরাত টাইটানসের মুখোমুখি রাজস্থান রয়্যালস।

    আরও পড়ুন - Wriddhiman Saha, IPL : নিয়মের বেড়াজালে মন খারাপ ঋদ্ধির! ভিডিও কলেই মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা

    পর পর দুই ম্যাচ জিতে লিগ তালিকায় দুইয়ে শেষ করে প্রথমবার কোয়ালিফায়ার-১ খেলতে নামছে রাজস্থান। তবে তাঁর আগে দলের চিন্তার বিষয় জোস বাটলারের ফর্ম। অরেঞ্জ ক্যাপ’র মালিক জস বাটলার মরশুমের প্রথমার্ধে দারুণ ফর্মে ছিলেন। মরশুমে তিনটি শতরান ও তিনটি অর্ধশতরানসহ ১৪৭-র স্ট্রাইক রেটে ৬২৯ রান করেছেন বাটলার।

    তবে বিগত কয়েক ম্যাচে একেবারেই চলেনি তাঁর ব্যাট। শেষ তিন ম্যাচে বাটলারের সংগ্রহ ২, ২ ও ৭ রান। মরশুমের ‘বিজনেস এন্ডে’ এসে ইংলিশ তারকার হঠাৎ করেই এই ফর্মের অভাব রাজস্থানের চিন্তার বড় কারণ। বাটলার নিজেও বিগত কয়েক ম্যাচে নিজের খেলায় হতাশ।

    তবে প্লে-অফের আগে ফর্মে ফেরার পূর্ণ প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। আবার বড় রানের লক্ষ্যে মরশুমের প্রথম দিককার ইনিংসগুলি থেকেই আত্মবিশ্বাসের খোঁজে বাটলার। কোয়ালিফায়ার-১ নামার আগে দিন তিনি জানান, আমি এ বারের আইপিএলে নিজের পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত হলেও, শেষ কয়েকটি ম্যাচ নিয়ে হতাশ। প্রথমার্ধে আমি সম্ভবত নিজের কেরিয়ারের সেরা ক্রিকেটটা খেলছিলাম।

    প্লে-অফে নামার আগে সেই ইনিংসগুলির দিকে তাকিয়েই আমি আত্মবিশ্বাস খুঁজে পাওয়ার চেষ্টা করছি। সন্ধ্যাবেলায় ইডেনে যদি ঝড় বৃষ্টির জন্য খেলা বন্ধ না হয়, তাহলে দর্শকদের মনোরঞ্জন করার জন্য থাকতেই পারে বাটলার ঝড়। এই ঝড় কালবৈশাখীর থেকে কম নয়। না উঠলে গুজরাতের মঙ্গল। আর উঠলে হার্দিকদের কপাল পুড়তে পারে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Eden Gardens, IPL 2022, Jos Buttler

    পরবর্তী খবর