Home /News /sports /
Wriddhiman Saha, IPL : নিয়মের বেড়াজালে মন খারাপ ঋদ্ধির! ভিডিও কলেই মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা

Wriddhiman Saha, IPL : নিয়মের বেড়াজালে মন খারাপ ঋদ্ধির! ভিডিও কলেই মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা

মেয়ের সঙ্গে পুরনো এই ছবি পোস্ট করেছেন ঋদ্ধিমান

মেয়ের সঙ্গে পুরনো এই ছবি পোস্ট করেছেন ঋদ্ধিমান

Wriddhiman Saha wishes happy birthday to daughter over phone in Kolkata. নিয়মের বেড়াজালে মন খারাপ ঋদ্ধির! ভিডিও কলেই মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা

  • Share this:

    #কলকাতা: কিছুটা দুঃখ, কিছুটা অভিমান, অনেকটাই আশা নিয়ে প্রিয় শহর কলকাতায় ফিরে এসেছেন ঋদ্ধিমান সাহা। ইডেনে খেলবেন, অথচ নিয়ম অনুযায়ী এখন মোতেরা তার ঘরের মাঠ। কিন্তু কলকাতায় ফিরে কিছুটা আবেগপ্রবণ ঋদ্ধিমান। কারণ তার পরিবার থাকে এই শহরেই। ঋদ্ধিমান সাহা কলকাতায় রয়েছেন। অথচ মেয়ের জন্মদিনে তাকে কাছে টেনে নিতে পারলেন না। ভালোবাসায় ভরিয়ে দিতে পারলেন না।

    মেয়ে কেক কাটল। জন্মদিনের অনুষ্ঠানে মেতে থাকল। তবে সেও বাবাকে মিস করল। কিন্তু কিছু করার ছিল না ঋদ্ধির। আইপিএল আর তার প্রস্তুতি নিয়ে তিনি ব্যস্ত। সেটার বাইরেও বায়ো বাবলরে কড়াকড়ি বাবা-মেয়ের মাঝে মস্ত দেওয়াল। মেয়ে আনভির জন্মদিন সোমবার।

    তবে তাঁকে উপহার পাঠিয়ে আর ভিডিয়ো কলের মধ্যে দিয়ে মেয়েকে শুভেচ্ছা জানিয়েই দুধের স্বাদ ঘোলে মেটাতে হল ঋদ্ধিকে। বাংলার তারকা উইকেটকিপার ব্যাটার ঋদ্ধিমান সাহা বলেন, জৈব সুরক্ষা বলয়ে রয়েছি। এখান থেকে আর কী উপহার পাঠাব। আনভিকে রবিবার রাত ঠিক ১২টায় ভিডিয়ো কল করেছিলাম। তখনই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছি।

    অন্যান্য ক্রিকেটারদের পরিবার তাঁদের সঙ্গে থাকলেও, ঋদ্ধির স্ত্রী দেবারতি এবং তাঁর সন্তানেরা বাড়িতেই রয়েছেন। তাই বায়ো বাবলের কড়াকড়ির জন্য কলকাতায় থেকেও মেয়ের জন্মদিনে সশরীরে হাজির থাকতে পারলেন না টাইটানসের তারকা। স্বাভাবিক ভাবেই পরিবারের সকলেরই মন খারাপ।

    এদিকে গুজরাট টাইটানস কোয়ালিফায়ার ওয়ানে মুখোমুখি হতে চলেছে রাজস্থান রয়্যালসের। টাইটানস প্রথম টিম, যারা এ বার আইপিএলে প্লে-অফের যোগ্যতা অর্জন করেছে। পাশাপাশি শীর্ষে থেকে লিগ শেষ করেছে। দেখার, ইডেনে কোয়ালিফায়ার ওয়ানে বিধ্বংসী মেজাজে থেকে ঋদ্ধি সব অপমানের জবাব দিতে পারেন কিনা! যদি ঋদ্ধিমান জিততে পারেন তাহলে সবচেয়ে বড় জবাব বোধহয় দেওয়া যাবে কেকেআর এবং বাংলার নির্বাচকদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Wriddhiman Saha

    পরবর্তী খবর