Home /News /sports /
Jonty Rhodes Touches Sachin Tendulkar's Feet: বিশ্বের সেরা ফিল্ডার হত্যে দিয়ে পড়লেন সচিন তেন্ডুলকরের পায়ে! লাখ টাকার ভিডিও দেখুন

Jonty Rhodes Touches Sachin Tendulkar's Feet: বিশ্বের সেরা ফিল্ডার হত্যে দিয়ে পড়লেন সচিন তেন্ডুলকরের পায়ে! লাখ টাকার ভিডিও দেখুন

Sachin Tendulkar: সচিনের পায়ে এসে পড়লেন বিশ্বের সেরা ফিল্ডার!

  • Share this:

    #মুম্বই: বিশ্বের এক নম্বর ফিল্ডার তিনি। এই কথা যে কোনও ক্রিকেটপাগল মানুষ এক কথায় মেনে নেবেন। জন্টি রোডসের সমগোত্রীয় ফিল্ডার এখনও হয়তো বিশ্ব ক্রিকেট পায়নি। মাঠে তিনি রয়েছেন মানে কম করে ২০-৩০ রান বিপক্ষ দলের কম হবে। সেই জন্টি রোডস কি না এবার সচিন তেন্ডুলকরের পায়ে হত্যে দিয়ে পড়লেন!

    রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সের এবার সময়টা খারাপ যাচ্ছে। চলতি আইপিএলে তারা এখনও একটিও জয় পায়নি। টানা পাঁচটি ম্যাচে হার। গোটা দলের আত্মবিশ্বাস নড়বড়ে হয়ে গিয়েছে। তবে দলকে চাঙ্গা করতে বেশিরভাগ সময়েই মাঠে থাকছেন সচিন।

    আরও পড়ুন- ১৫২ কিমি/ঘণ্টা গতিতে বোলিং! ব্যাটারদের হাঁটু কাঁপিয়ে দিচ্ছে এই ভারতীয় বোলার

    মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে প্রথম থেকেই যুক্ত সচিন তেন্ডুলকর। ম্যাচ চলাকালীনও দলের জুনিয়র থেকে সিনিয়র খেলোয়াড়দের টিপস দিতে দেখা যায় সচিনকে। সেই সচিন বুধবার মুম্বই এবং পঞ্জাবের মধ্যে আইপিএল ম্যাচেও হাজির ছিলেন। এই ম্য়াচটিও হারে মুম্বই ইন্ডিয়ান্স। তবে ম্যাচ শেষে একখানা মজার ঘটনা ঘটে।

    অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল এবং শিখর ধাওয়ানের দুর্দান্ত পারফরম্যান্সের দৌলতে পঞ্জাব ১৯৮রান তুলেছিল। মুম্বই ইন্ডিয়ান্স ১৮৬ রানে গুটিয়ে যায়। স্বাভাবিকভাবেই টানা পাঁচটি ম্যাচ হারের পর মুখ ব্যাজার করে মাঠ ছাড়ছিলেন রোহিত শর্মা ও তাঁর দলের প্রতিটি ক্রিকেটার।

    ওই ম্যাচ শেষে দুই দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা একে অপরের সঙ্গে করমর্দন করার সময় বিরল এক দৃশ্য দেখা গেল। পঞ্জাব কিংসের ফিল্ডিং কোচ জন্টি রোডস এসে সচিন তেন্ডুলকরের পায়ে হত্যে দিয়ে পড়ার চেষ্টা করলেন। সচিন কোনওরকমে তাঁকে আটকালেন। ততক্ষণে গ্যালারিতে হাত তালির শব্দ উঠেছে।

    আরও পড়ুন- হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরিতে চাকরি চলে গেল এই ব্যক্তির!

    জন্টি রোডস বারকয়েক নিচু হয়ে সচিনের পা স্পর্শ করার চেষ্টা করেন। সচিনও নিচু হয়ে জন্টিকে আটকে দেন। শেষ পর্যন্ত জন্টিকে বুকে জড়িয়ে নেন  সচিন। এই দৃশ্য মাঠে উপস্থিত সবাইকে মুগ্ধ করে। ওই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সবাই বলছেন, ক্রিকেটের তো এটাই মজা।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Jonty Rhodes, Sachin Tendulkar

    পরবর্তী খবর